SBI Loan Offer-ক্রিসমাসে কার লোনে বিশেষ অফার স্টেট ব্যাঙ্কের, সম্পূর্ণ ছাড় প্রসেসিং ফি-তে

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার তরফে ট্যুইট করে জানান হয়েছে, এসবিআই কার লোনের সঙ্গে ক্রিসমাসের আনন্দকে দ্বিগুণ করে তুলুন। YONO অ্যাপের মাধ্যমেই সহজে আবেদন করতে পারবেন। 
 

Kasturi Kundu | Published : Dec 26, 2021 10:15 AM IST

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়াতে চলছে ক্রিসমাস অফার(Christmas Offer)। হ্যাঁ, গাড়ির লোনের(Car Loan) জন্য স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার তরফে স্টেট ব্যাঙ্কের(SBI) গ্রাহকদের জন্য দেওয়া হচ্ছে বিশেষ ছাড়। ক্রিসমাসের মরশুমে যদি কেউ নতুন গাড়ি কিনতে চান তাহলে কোনও রকম প্রসেসিং ফি ছাড়াই গাড়ির জন্য লোন নিতে পারবেন স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার গ্রাহকরা। আর এই বিষয় বিশদে জানতে চোখ রাখুন স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার অফিসিয়াল ওয়েবসাইট sbi.co.in-এ। এই সাইটে লগইন করলেই স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার গাড়ি লোনের  ক্রিসমাস অফার সম্বন্ধে বিশদে জানতে পারবেন। সম্প্রতি সোশ্যাল সাইট ট্যুইটারে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার তরফে ট্যুইট করে জানান হয়েছে, এসবিআই কার লোনের সঙ্গে ক্রিসমাসের আনন্দকে দ্বিগুণ করে তুলুন। উল্লেখ্য, স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার এই কার লোনের জন্য ব্যাঙ্কের নিজস্ব অ্যাপ YONO অ্যাপের মাধ্যমেই সহজে আবেদন করতে পারবেন। উল্লেখ্য, সম্প্রতি স্টেট ব্যাঙ্ক তার YONO অ্যাপের মাধ্যমে কৃষি স্বর্ণ ঋণের জন্যও আবেদনের সুযোগ করে দিয়েছে।

যে কোনও ধরনের ঋণ গ্রহণের ক্ষেত্রে সুদের হার কেমন হবে এই বিষয়টি কিন্তু অবশ্যই মাথায় রাখতে হবে। তাই স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার কার লোনের ওপর ক্রিসমাস অফারে সুদের হার কেমন থাকছে সেটা জেনে নেওয়া যাক। ৭.২৫ শতাংশ হারে সুদ দিতে হবে কার লোনের ওপর। প্রসঙ্গত, অন-রোড প্রাইজের ৯০ শতাংশ টাকা ঋণ হিসাবে পাওয়া যায়। তবে ক্রিসমাসের অফারের জন্য প্রসেসিং ফি-তে রয়েছেয় সম্পূর্ণ ছাড়। গাড়ির লোন নিলে তার ইএমআই পরিশোধ করাও একটা গুরুত্বপূর্ণ বিষয়। স্টেট ব্যাঙ্কর ওয়েবসাইট অনুযায়ী, গাড়ির লোনের ক্ষেত্রে আসল ও সুদের পরিমান পুরোটাই ইএমআই হিসাবে ধার্য করা হয়। কতটা সময়ের জন্য ঋণ নেওয়া হচ্ছে তার ওপর নির্ভর করে ইএমআই-য়ের ধরন। উল্লেখ্য, সর্বোচ্চ ৭ বছরের জন্য গাড়ির জন্য লোন নেওয়া যায়। 

আরও পড়ুন-দেশের মধ্যে প্রথমবার গ্রিন লোন চালু করল এসবিআই, মিলবে আকর্ষণীয় ছাড়

আরও পড়ুন-SBI Agri Gold Loan-বড়দিনে কৃষকদের জন্য বড় খবর,স্বল্প সুদের হারে YONO অ্যাপে কৃষি স্বর্ণ ঋণের প্রস্তাব SBI-র

আরও পড়ুন-Top-Up loan-এসবিআই গ্রাহকদের জন্য সুখবর,হোম টপ আপ লোনের সুদের হারে ছাড়,লাগবে না প্রসেসিং ফি

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার গ্রাহকদের একটা কথা মনে রাখতে হবে যে, স্টেট ব্যাঙ্ক এককালীন রোড ট্যাক্স, রেজিস্ট্রেশন ফি এবং বিমার টাকাও দিয়ে থাকে। সেই সঙ্গে রয়েছে দুর্ঘটনা বিমাও। এই বিমা করা থাকলে কোনও রকম দুর্ঘটনা করলে গাড়ির লোন পরিশোধের জন্য কোনও রকম বাড়তি চাপ থাকে না। যদি কোনও ব্যাক্ত গাড়ি কিনতে আগ্রহী হন তাহলে এই গোটা বিষয়ে বিস্তারিত জানতে 7208933145-নম্বরে মিস কল দিতে পারেন। আবার 7208933145-এই নম্বরটিতে CAR লিখে এসএমএস পাঠালেও এই বিষয় বিস্তারিত জানতে পারবেন। 

Share this article
click me!