ব্যাঙ্ক অফ মহারাষ্ট্রে অফিসার পদে নিয়োগের বিজ্ঞপ্তি, দ্রুত আবেদন করুন লিঙ্ক-সহ রইল বিস্তারিত

ব্যাঙ্কের বিভিন্ন বিভাগে স্কেল II, III, IV, V এবং VI পদের জন্য বিজ্ঞাপন প্রকাশিত হয়েছে। যে সকল প্রার্থীদের প্রয়োজনীয় যোগ্যতা এবং এই শূন্যপদগুলির জন্য আবেদন করার ইচ্ছা আছে তারা নির্ধারিত ফরম্যাটে আবেদন করতে পারেন।

 

deblina dey | Published : Jul 13, 2024 4:08 AM IST

Bank Of Maharashtra Recruitment 2024:আপনি যদি ব্যাঙ্কে চাকরি খুঁজছেন, তাহলে আপনি ব্যাঙ্ক অফ মহারাষ্ট্রে এই শূন্যপদগুলির জন্য আবেদন করতে পারেন। এই পদগুলি বিভিন্ন স্কেলের অফিসার পদের এবং এইগুলির জন্য প্রার্থীদের শুধুমাত্র অফলাইনে আবেদন করতে হবে। ব্যাঙ্কের বিভিন্ন বিভাগে স্কেল II, III, IV, V এবং VI পদের জন্য বিজ্ঞাপন প্রকাশিত হয়েছে। যে সকল প্রার্থীদের প্রয়োজনীয় যোগ্যতা এবং এই শূন্যপদগুলির জন্য আবেদন করার ইচ্ছা আছে তারা নির্ধারিত ফরম্যাটে আবেদন করতে পারেন।

শেষ তারিখ কি-

Latest Videos

এই পদগুলির জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে গতকাল অর্থাৎ ১০ জুলাই এবং ফর্ম পূরণের শেষ তারিখ ২৬ জুলাই ২০২৪। এছাড়াও জেনে রাখুন যে ফর্মটি শুধুমাত্র অফলাইনেই পূরণ করতে হবে যা আপনি নিচে উল্লেখিত ঠিকানায় দ্রুত পোস্ট করতে পারেন। মনে রাখবেন যে আপনার অফলাইন আবেদনগুলি উল্লিখিত ঠিকানায় ২৬ জুলাইয়ের আগে পৌঁছাতে হবে।

শূন্যপদের বিবরণ-

এই নিয়োগ ড্রাইভের মাধ্যমে, যোগ্য প্রার্থীদের মোট ১৯৫ টি পদে নিয়োগ দেওয়া হবে। এই শূন্যপদগুলি বিভিন্ন বিভাগের জন্য যেমন ইন্টিগ্রেটেড রিস্ক ম্যানেজমেন্ট, ফরেক্স অ্যান্ড ট্রেজারি, আইটি, ডিজিটাল ব্যাংকিং, সিআইএসও, সিডিও। পদের কথা বললে, ম্যানেজার, সিনিয়র ম্যানেজার, চিফ ম্যানেজার, ডেপুটি জেনারেল ম্যানেজার-এর মতো অনেক পদ এই নিয়োগ প্রক্রিয়ার মাধ্যমে পূরণ করা হবে।

কারা আবেদন করতে পারবেন-

এই পদগুলির জন্য আবেদনের যোগ্যতা এবং বয়স সীমা পোস্ট অনুসারে এবং ভিন্ন। এটি সম্পর্কে বিস্তারিত তথ্য পেতে অফিসিয়াল ওয়েবসাইটে দেওয়া বিজ্ঞপ্তিটি পরীক্ষা করা ভাল হবে। বিস্তৃতভাবে বলতে গেলে, এটা বলা যেতে পারে যে স্নাতকোত্তর, ব্যাচেলর, সিএ, সিএমএ, সিএফএ, বিই, বিটেক, আইন ইত্যাদি করা প্রার্থীরা আবেদন করতে পারবেন।

বয়সসীমাও পদ অনুযায়ী ৫০ বছর, ৪৫ বছর, ৪০ বছর, ৩৮ বছর এবং ৩৫ বছর। যোগ্যতা সম্পর্কিত অন্যান্য তথ্য নীচে দেওয়া বিজ্ঞপ্তির লিঙ্ক থেকে পাওয়া যাবে।

কিভাবে আবেদন করতে হবে-

এই পোস্টগুলির বিশদ বিবরণ জানতে, আপনি ব্যাঙ্ক অফ মহারাষ্ট্রের অফিসিয়াল ওয়েবসাইটে যেতে পারেন, যার ঠিকানা হল – bankofmaharashtra.in। আপনি যদি এই বিষয়ে আরও কোনও যোগাযোগ করতে চান তবে আপনি এই ইমেল ঠিকানায় তা করতে পারেন - bomrpcell@mahabank.co.in।

এই পদগুলির জন্য আবেদন শুধুমাত্র অফলাইন হবে। এর জন্য, আপনাকে পোস্টের নাম সহ সম্পূর্ণ আবেদনটি নীচের ঠিকানায় পাঠাতে হবে। শুধুমাত্র স্পিড পোস্টের মাধ্যমে আবেদন পাঠান। এটি করার ঠিকানা হল - জেনারেল ম্যানেজার, ব্যাঙ্ক অফ মহারাষ্ট্র, এইচআরএম বিভাগ, প্রধান কার্যালয়, 'লোক মঙ্গল' 1501, শিবাজি নগর, পুনে - 411005।

আরও পড়ুন- ITBP Recruitment 2024 নিয়োগের জন্য বিজ্ঞপ্তি জারি, আগ্রহী প্রার্থীরা দ্রুত আবেদন করুন, লিঙ্ক-সহ বিস্তারিত

আরও পড়ুন- SBI Recruitment 2024: স্টেট ব্যাঙ্কের চাকরি, পরীক্ষা ছাড়াই নির্বাচণ, লিঙ্ক-সহ রইল বিস্তারিত

আরও পড়ুন- WB State Govt job Recruitment 2024: পশ্চিমবঙ্গের স্বাস্থ্য ও পরিবারকল্যাণ সমিতিতে কর্মী নিয়োগ, দ্রুত আবেদন করুন

 

ফি কত হবে

এই পদগুলির জন্য আবেদন করতে, প্রার্থীদের ১১৮০ টাকা ফি দিতে হবে। আপনাকে এই পরিমাণের একটি ডিমান্ড ড্রাফ্ট তৈরি করতে হবে এবং আবেদনের সঙ্গে জমা দিতে হবে। সংরক্ষিত বিভাগের জন্য ফি ১১৮ টাকা।

নির্বাচন কিভাবে করা হবে?

এসব পদে নির্বাচনের জন্য প্রার্থীদের লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। এর পর সাক্ষাৎকার নেওয়া হবে। উভয় ধাপে উত্তীর্ণ প্রার্থীদের নির্বাচন চূড়ান্ত হবে।

কত বেতন পাবেন?

নির্বাচিত হলে পদ অনুযায়ী বেতনেরও তারতম্য হয়। উদাহরণস্বরূপ, স্কেল ৬ পদের বেতন প্রতি মাসে এক লাখ ৪০ হাজার থেকে এক লাখ ৫৬ হাজার টাকা পর্যন্ত। স্কেল ৫ এর রেঞ্জ প্রতি মাসে এক লাখ ২০ হাজার টাকা থেকে এক লাখ ৩৫ হাজার টাকা। একইভাবে, ৪ এবং ৩ স্কেলের বেতন সর্বোচ্চ ১ লাখ টাকা পর্যন্ত। স্কেল ২ এর সর্বোচ্চ বেতন প্রতি মাসে ৯৩ হাজার টাকা পর্যন্ত।

বিজ্ঞপ্তি দেখতে এখানে ক্লিক করুন

Share this article
click me!

Latest Videos

অভয়া কাণ্ডের প্রতিবাদে অনশনের পাশাপাশি এবার শুরু হলো গণস্বাক্ষর কর্মসূচি! | RG Kar Protest
Bangladesh-এর জালে Kakdwip-এর দুটি মৎস্যজীবী ট্রলার! ফিরবেন তো মৎস্যজীবীরা? | South 24 Parganas News
চাঞ্চল্যকর তথ্য! ৪০ হাজার টাকা ধার নিয়েছিল...ধৃত রাহুলের বিস্ফোরক মন্তব্য! Today Krishnanagar News
লক্ষ্মী প্রতিমা ভাঙ্গার প্রতিবাদ করায় জুটল পুলিশের মার #shorts #laxmipuja #viralvideo
৮ কোটি টাকার কাজেও এত ক্ষোভ! বাঁধ পরিদর্শনে এসে মহিলাদের বিক্ষোভের তোপে জেরবার উন্নয়ন মন্ত্রী! দেখুন