Bank Job: কর্মী নিয়োগ হবে সেন্ট্রাল ব্যাঙ্ক অফ ইন্ডিয়া, দেখে নিন কারা আবেদনযোগ্য

ব্যাঙ্কিং সেক্টরে একাধিক পদে হবে নিয়োগ। এবার কর্মী নিয়োগ করবে সেন্ট্রাল ব্যাঙ্ক অফ ইন্ডিয়া। এই মর্মে প্রকাশ্যে এসেছে নতুন বিজ্ঞপ্তি।

Sayanita Chakraborty | Published : Dec 13, 2023 3:55 AM IST

চাকরি প্রার্থীদের জন্য সুখবর। প্রকাশ্যে এল নতুন বিজ্ঞপ্তি। কর্মী নিয়োগ হবে ব্যাঙ্কিং সেক্টরে। একাধিক পদে হবে নিয়োগ। এবার কর্মী নিয়োগ করবে সেন্ট্রাল ব্যাঙ্ক অফ ইন্ডিয়া। এই মর্মে প্রকাশ্যে এসেছে নতুন বিজ্ঞপ্তি।

শূন্যপদ

সেন্ট্রাল ব্যাঙ্ক অফ ইন্ডিয়া-তে বিজনেস করেসপন্ডেন্ট সুপারভাইজার পদে হবে নিয়োগ। চুক্তি ভিত্তিক নিয়োগ হবে। জানা গিয়েছে, এক বছরের জন্য হবে নিয়োগ। প্রথমে কাজের মেয়ার এক বছর। পরের বছর এই মেয়াদ বাড়তে পারে।

যোগ্যতা

আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক উত্তীর্ণ হলেই হবে। তবে, কম্পিউটারের কাজে দক্ষতা থাকা চাই। প্রার্থীর বয়স ২১ থে ৪৫ বছরের মধ্যএ হতে হবে। এই পদে অবসরপ্রাপ্তরাও আবেদ করতে পারবেন। বিস্তারিত জানতে প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তি দেখে নিন।

আবেদন পদ্ধতি

সেন্ট্রাল ব্যাঙ্ক অফ ইন্ডিয়ায় চাকরির জন্য যারা আগ্রহী তারা অনলাইনে আবেদন করতে পারেন। সেন্ট্রাল ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার ওয়েব সাইটে দেখে নিতে পারেন। হোমপেজ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তি পেয়ে যাবেন। সেটি ডাউনলোড করে নিন। তা ফিলআপ করে প্রয়োজনীয় নথি সহ জমা দিতে পারেন ২০ ডিসেম্বরের মধ্যে। আবেদন পত্রের সঙ্গে কী কী নথি দিতে হবে তা উল্লেখ করা আছে সেই পত্রেই। দেরি না করে আবেদন করে নিন। আরও বিস্তারিত তথ্য মিলবে প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তিতে।

এদিকে ইউকো ব্যাঙ্কেরও হবে কর্মী নিয়োগ। অ্যাসিসট্যান্ট জেনারেল ম্যানেজার, চিফ ম্যানেজার, সিনিয়র ম্যানেজার, ম্যানেজার, ফায়ার অফিসার, ম্যানেজার ইকোনমিন্ট পদে হবে নিয়োগ করবে ইউকো ব্যাঙ্ক। এই সকল কর্মী নিয়োহ হবে চুক্তি ভিত্তিক। ইউকো ব্যাঙ্কে শূন্যপদ ১২৭টি। ফলে ব্যাঙ্কিং সেকটরে কাজে আগ্রহী থাকলে দেরি না করে আবেদন করে ফেলুন। পর পর দুটি ব্যাঙ্কে হবে কর্মী নিয়োগ।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে। 

আরও পড়ুন

সিবিএসই-র দশম এবং দ্বাদশ শ্রেণীর পরীক্ষার দিন ঘোষিত, রইল পূর্ণাঙ্গ তালিকা

UCO Bank-এ কর্মী নিয়োগ, দেখে নিন কোন কোন পদে হবে নিয়োগ, কারা আবেদনযোগ্য

Share this article
click me!