ICG Recruitment 2024: উচ্চমাধ্যমিক পাসে ভারতীয় কোস্ট গার্ডে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি জারি, অবিলম্বে আবেদন করুন, লিঙ্ক-সহ রইল বিস্তারিত

কিভাবে এই কাজের জন্য আবেদন করবেন, কত ফি বা আবেদনের শেষ তারিখ কবে সমস্ত কিছু জানতে এই প্রতিবেদনটি শেষ পর্যন্ত মন দিয়ে পড়ুন।

 

deblina dey | Published : Jun 17, 2024 4:24 AM IST / Updated: Jun 17 2024, 09:55 AM IST

ICG Navik GD Jobs 2024: ভারতীয় কোস্ট গার্ড পোস্টে নিয়োগের জন্য একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী প্রার্থীরা যারা ভারতীয় কোস্ট গার্ডে চাকরি করতে ইচ্ছুক তাদের জন্য এই নিয়োগ কেরিয়ারে একটি দুর্দান্ত সুযোগ মিলবে। কিভাবে এই কাজের জন্য আবেদন করবেন, কত ফি বা আবেদনের শেষ তারিখ কবে সমস্ত কিছু জানতে এই প্রতিবেদনটি শেষ পর্যন্ত মন দিয়ে পড়ুন।

ভারতীয় কোস্ট গার্ডের নিয়োগের জন্য প্রার্থীদের অফিসিয়াল সাইট joinindiancoastguard.cdac.in এ গিয়ে অবিলম্বে আবেদন করতে হবে। এই নিয়োগ অভিযানের মাধ্যমে মোট ৩২০ টি পদ পূরণ করা হবে। এর মধ্যে রয়েছে ২৬০ জন নাবিক এবং ৬০ টি যান্ত্রিক পদ। নিয়োগের জন্য আবেদনকারী প্রার্থীদের পদ অনুযায়ী দশম বা দ্বাদশ পাসের সঙ্গে নির্ধারিত যোগ্যতা থাকতে হবে। কোনও প্রার্থীদের বিজ্ঞপ্তিতে চেক করা উচিত।

Latest Videos

আবেদনকারী প্রার্থীদের বয়স হতে হবে ১৮ থেকে ২২ বছরের মধ্যে। আবেদনকারী প্রার্থীদের আবেদন ফি হিসাবে ৩০০ টাকা ফি জমা দিতে হবে। সংরক্ষিত বিভাগের প্রার্থীরা আবেদন ফি প্রদান থেকে অব্যাহতি পাবেন সরকারি নিয়ম অনুযায়ী। এই নিয়োগ ড্রাইভের জন্য আবেদন করার শেষ তারিখ ৩ জুলাই ২০২৪ নির্ধারণ করা হয়েছে। শেষ তারিখের পরে, প্রার্থীরা আবেদন করার সুযোগ পাবেন না।

Share this article
click me!

Latest Videos

'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
আর একটু বাকি! ফুঁসছে নদী, রাস্তার উপর দিয়ে বইছে জল, আলিপুরদুয়ারে বন্যা পরিস্থিতি Alipurduar Flood
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা