কেন্দ্রীয় সরকারি সংস্থায় কর্মী নিয়োগ, দেখে নিন কারা আবেদন করতে পারবেন

নিয়োগ হবে সেন্টার ফর ডেভেলমেন্ট অফ অ্যাডভান্সড কম্পিউটিং-র তরফে। দেখে নিন কারা আবেদন করতে পারবেন।

Sayanita Chakraborty | Published : Oct 6, 2023 3:45 AM IST

ফের চাকরি প্রার্থীদের জন্য সুখবরে। কেন্দ্রীয় বৈদ্যুতিন এবং তথ্য প্রযুক্তি মন্ত্রকের অধীনে কাজের নয়া সুযোগ। নিয়োগ হবে সেন্টার ফর ডেভেলমেন্ট অফ অ্যাডভান্সড কম্পিউটিং-র তরফে।

শূন্যপদ

বিজ্ঞপ্তি অনুসার, প্রোজেক্ট অ্যাসিস্ট্যান্ট, জুনিয়র ফিল্ড অ্যাপ্লিকেশন ইঞ্জিনিয়ার, প্রোজেক্ট ম্যানেজার, প্রোজেক্ট অফিসার, প্রোজেক্ট সাপোর্ট স্টাফ, প্রোজেক্ট টেকনিশিয়ান, সিনিয়র প্রোজেক্ট ইঞ্জিনিয়ার পদে নিয়োগ হবে।

নিয়োগ

প্রাথমিক ভাবে তিন বছরের জন্য নিয়োগ করা হবে।

যোগ্যতা

হিন্দি, কম্পিউটার সায়েন্স, ইলেকট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন, ইনস্ট্রুমেন্টেশন, বাণিজ্য, বিজ্ঞান ও ইঞ্জিনিয়ারিং-র বিভিন্ন শাখায় ডিপ্লোমা, স্নাতকোত্তর এবং পিএইচডি প্রার্থীরা আবেদন করতে পারেন।

বয়স

আবেদনের জন্য বয়স হতে হবে ৩০ থেকে ৫০ বছরের মধ্যে। কেন্দ্র কিংবা রাজ্য সরকারি প্রতিষ্ঠানে প্রার্থীরা গবেষণামূলক কাজে অভিজ্ঞতা থাকতে হবে। তবেই করতে পারবেন আবেদন। তেমনই লিখিত পরীক্ষা ও ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই কর হবে।

আবেদন

এই সমস্ত পদে আবেদন করতে হলে অনলাইলে আবেদন করতে পারবেন। অনলাইনে প্রার্থীদের একটি ফর্ম পূরণ করতে পারবেন। বৈধ মেল আইডি থাকতে হবে। তেমনই মোবাইল নম্বর ও নাম নথিভুক্ত করতে হবে। ছবি সহ ফর্ম ফিলআর করতে হবে অনলাইনে। বিস্তারিত জানতে উক্ত বিজ্ঞপ্তি দেখে নিন। সেখানে মিলবে বাড়তি সকল তথ্য।

আবেদনের শেষ দিন

ইতিমধ্যে আবেদন শুরু হয়ে গিয়েছে। অনলাইনে হচ্ছে আবেদন। ৩০ সেপ্টেম্বর থেকে চলছে আবেদন। আবেদনের শেষ দিন হল ২০ অক্টোবর। ইমেল মারফত আবেদন করতে হবে। তেমনই আবেদন করার পর ইমেল মারফত ইন্টারভিউ-র ডাক পেতে পারেন। শীঘ্রই আবেদন করুন এই সকল পদে। জেনে নিন বিস্তারিত। বিজ্ঞপ্তি অনুসারে আবেদন করতে পারবেন।  

 

আরও পড়ুন

BEL Recruitment 2023: ভারত ইলেকট্রনিক্স লিমিটেড পদে চলছে নিয়োগ, জেনে নিন আবেদনের সময়সীমা-সহ বিস্তারিত

SSC Stenographer Recruitment: প্রচুর শূণ্যপদে গ্রেড সি স্টেনোগ্রাফার পদে নিয়োগের বিজ্ঞপ্তি জারি, এই লিঙ্ক থেকে এক ক্লিকে আবেদন করুন

Job News: কলকাতা বিশ্ববিদ্যালয়ে কর্মী নিয়োগ, দেখে নিন কারা আবেদন করতে পারবেন

 

Share this article
click me!