SSC-এ ১২৫০০ টিরও বেশি পদে নিয়োগের জন্য আবেদন করুন, এখানে সম্পূর্ণ বিবরণ রয়েছে

সমস্ত যোগ্য প্রার্থীদের এসএসসি এমটিএস এবং হাবিলদার শূন্যপদ পুঙ্খানুপুঙ্খভাবে পরীক্ষা করার এবং ১৭ ফেব্রুয়ারি ২০২৩ এর আগে আবেদনপত্র জমা দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সম্পর্কে সম্পূর্ণ বিবরণ এখানে দেওয়া আছে।

 

Web Desk - ANB | Published : Feb 2, 2023 6:12 AM IST

স্টাফ সিলেকশন কমিশন এসএসসি এমটিএস এবং হাবিলদার শূন্যপদের বিবরণ তার অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ করেছে - ssc.nic.in. এসএসসি এসএসসি এমটিএস এবং হাবিলদার (সিবিআইসি/সিবিএন) ২০২৩ নিয়োগের অধীনে ১২৫২৩নটি শূন্যপদ ঘোষণা করেছে। সমস্ত যোগ্য প্রার্থীদের এসএসসি এমটিএস এবং হাবিলদার শূন্যপদ পুঙ্খানুপুঙ্খভাবে পরীক্ষা করার এবং ১৭ ফেব্রুয়ারি ২০২৩ এর আগে আবেদনপত্র জমা দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সম্পর্কে সম্পূর্ণ বিবরণ এখানে দেওয়া আছে।

এসএসসি এমটিএস ২০২৩ নিয়োগের তারিখ-

আসন্ন পরীক্ষার জন্য প্রার্থীরা নীচে শেয়ার করা এসএসসি এমটিএস নিয়োগের তারিখটি পরীক্ষা করতে পারেন। এর জন্য ১৮ জানুয়ারি প্রজ্ঞাপন জারি করা হয়। একই সঙ্গে, আবেদনের লিঙ্কটি ১৮ জানুয়ারি থেকেই সক্রিয় করা হয়েছিল। এই পদগুলির জন্য আবেদনের শেষ তারিখ ১৭ ফেব্রুয়ারি ২০২৩। এই পদগুলির জন্য প্রার্থীরা ১৯ ফেব্রুয়ারি ২০২৩ এর মধ্যে অনলাইনে ফি জমা দিতে পারেন। একই সময়ে, ব্যাঙ্কে ফি জমা দেওয়ার শেষ তারিখ ২০ ফেব্রুয়ারি ২০২৩। আপনি যদি ফর্মটি পূরণ করার সময় কোনও ভুল করে থাকেন তবে আপনি ২৩ এবং ২৪ ফেব্রুয়ারি তা সংশোধন করতে পারেন। একই সময়ে, ২০২৩ সালের এপ্রিলে এর জন্য একটি কম্পিউটার ভিত্তিক পরীক্ষা নেওয়া যেতে পারে।

কিভাবে SSC MTS অঞ্চল-ভিত্তিক শূন্যপদ PDF ২০২৩ ডাউনলোড করবেন?

প্রার্থীরা অস্থায়ী এসএসসি এমটিএস ভ্যাকেন্সি পিডিএফ ২০২৩ ডাউনলোড প্রক্রিয়ার জন্য নীচে ভাগ করা পদক্ষেপগুলি পরীক্ষা করতে পারেন।

প্রার্থীদের জন্য আবেদন করতে, প্রথমে এসএসসির অফিসিয়াল ওয়েবসাইটে যান।

এখন আপনি হোমপেজে "Tentative Vacancy" এর লিঙ্ক পাবেন, সেটিতে ক্লিক করুন।

এই "অন্যান্য" ট্যাবে ক্লিক করার পরে আপনি সেখানে "Tentative Vacancies for MTS and Havaldar (CBIC & CBN), Examination, 2022" এর লিঙ্ক পাবেন। এখন এটিতে ক্লিক করুন।

ক্লিক করার পর আপনার সামনে একটি নতুন পেজ ওপেন হবে। এই পিডিএফ ফাইলটি নিজেই এসএসসি এমটিএস হাবিলদার শূন্যপদের জন্য বিজ্ঞপ্তি। এখন আপনি এটি ডাউনলোড করতে পারেন।

Share this article
click me!