Government Jobs: অঙ্গনওয়াড়ি কেন্দ্রগুলিতে ১ হাজারেরও বেশি কর্মী নিয়োগ, জেনে নিন আবেদন করার পদ্ধতি

কর্মী এবং সহায়ক , এই দুই ধরনের পদ মিলিয়ে মোট ১ হাজার ৯০০ টি সরকারি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে বলে জানা গেছে।

Sahely Sen | Published : Jan 25, 2024 3:35 AM IST

পশ্চিমবঙ্গের মহিলা চাকরিপ্রার্থীদের বিরাট জন্য সুখবর। বিভিন্ন অঙ্গনওয়াড়ি কেন্দ্রে নিয়োগ করা হবে ১,৯০০ জন মহিলা কর্মী। উত্তর চব্বিশ পরগনা জেলার প্রশাসনের পক্ষ থেকে জেলার বিভিন্ন অঙ্গনওয়াড়ি কেন্দ্রগুলির শিক্ষাগত পরিকাঠামো উন্নতির জন্য বিশেষ নজর দেওয়া হচ্ছে। জেলা প্রশাসনের পক্ষ থেকে অঙ্গনওয়াড়ি কেন্দ্রের সহায়িকা এবং কর্মী পদে নিয়োগ করা হবে।


জেলা প্রশাসন সূত্র মারফৎ জানা যাচ্ছে যে, কর্মী এবং সহায়িকা , এই দুই ধরনের পদ মিলিয়ে মোট ১হাজার ৯০০ টি শূন্যপদে মহিলা কর্মী নিয়োগ করা হবে। তার মধ্যে ১ হাজার ৬০০ টি শূন্যপদে নিয়োগ করা হবে অঙ্গনওয়াড়ি কেন্দ্রের কর্মী। অন্যদিকে ৩০০ শূন্যপদে নিয়োগ করা হবে সহায়িকা। জেলা প্রশাসনের পক্ষ থেকে খুব শীঘ্রই শুরু হবে নিয়োগ প্রক্রিয়া।


সর্বশেষ পাওয়া খবর অনুযায়ী জেলা প্রশাসনের তরফ থেকে ২৯ জানুয়ারি নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হবে বলে জানা গেছে। বিজ্ঞপ্তি প্রকাশের পর কমপক্ষে ২৫ দিন অবধি আবেদন করতে পারবেন আগ্রহী প্রার্থীরা। গ্রাম এবং শহর দুটি স্তরের অঙ্গনওয়াড়ি কেন্দ্রাগুলিতেই করা হবে নিয়োগ। এই নিয়োগ কমিটির চেয়ারম্যান হলেন জেলা প্রশাসক। রাজ্য সরকারের তরফ থেকে এই নিয়োগ স্বচ্ছ ভাবে সম্পন্ন করার জন্য একটি পোর্টাল খোলা হয়েছে। অফিসিয়াল বিজ্ঞপ্তি প্রকাশ পাওয়ার পর আমাদের ওয়েবসাইটে সংশ্লিট সমস্ত আপডেট পাবেন।

Share this article
click me!