'কিংবদন্তির মৃত্যু হয় না', লেগ স্পিনার শেন ওয়ার্নের আকস্মিক মৃত্যুতে শোকস্তব্ধ বলিউড

কিংবদন্তী লেগ স্পিনার শেন ওয়ার্নের আকস্মিক মৃত্যুতে শোকস্তব্ধ গোটা ক্রিকেট বিশ্ব। আচমকাই হার্ট অ্যাটাকে মৃত্যু হল অজি স্পিনারের। মাত্র ৫২ বছর বয়সেই না ফেরার দেশে চলে গেলেন কিংবদন্তী লেগ স্পিনার শেন ওয়ার্ন। এই বয়সে যে এমন পরিণতি হতে পারে তা যেন কেউই ভাবতে পারছেন না।  একে একে সকলেই যেন ছেড়ে চলে যাচ্ছেন। তিনি আর নেই একথাটা যেন কোনওভাবেই মেনে নিতে পারছেন ক্রিকেট দুনিয়া। কিংবদন্তী লেগ স্পিনার শেন ওয়ার্নের (Shane Warne) আকস্মিক মৃত্যুতে শোকস্তব্ধ গোটা ক্রিকেট বিশ্ব থেকে বিনোদন জগত। 

Riya Das | Published : Mar 5, 2022 5:01 AM IST / Updated: Mar 05 2022, 02:24 PM IST

কিংবদন্তী লেগ স্পিনার শেন ওয়ার্নের আকস্মিক মৃত্যুতে শোকস্তব্ধ গোটা ক্রিকেট বিশ্ব। আচমকাই হার্ট অ্যাটাকে মৃত্যু হল অজি স্পিনারের। মাত্র ৫২ বছর বয়সেই না ফেরার দেশে চলে গেলেন কিংবদন্তী লেগ স্পিনার শেন ওয়ার্ন। এই বয়সে যে এমন পরিণতি হতে পারে তা যেন কেউই ভাবতে পারছেন না। 
একে একে সকলেই যেন ছেড়ে চলে যাচ্ছেন। তিনি আর নেই একথাটা যেন কোনওভাবেই মেনে নিতে পারছেন ক্রিকেট দুনিয়া। কিংবদন্তী লেগ স্পিনার শেন ওয়ার্নের (Shane Warne) আকস্মিক মৃত্যুতে শোকস্তব্ধ গোটা ক্রিকেট বিশ্ব থেকে বিনোদন জগত। 

বলিউড অভিনেতা অক্ষয় কুমার থেকে শুরু করে রণবীর সিং সকলেই অজি স্পিনারের(Shane Warne)  মৃত্যুতে শোকে কাতর। এত কম বয়সে না ফেরার দেশের চলে যাওয়ার যন্ত্রণা তার টুইট বার্তাতেই প্রকাশ পেয়েছে। ওয়ার্নের আকস্মিক মৃত্যু বড় ধাক্কা দিয়েছে ক্রিকেটের মহলের পাশাপাশি বলিপাড়াকেও। বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার (Akshay Kumar) টুইটে শোকজ্ঞাপন করে লিখেছেন, শেন ওয়ার্নের আকস্মিক প্রয়াণের খবর শুনে ভাষা হারিয়ে ফেলেছি। খবরটা ভীষণই হৃদয়বিদারক। ক্রিকেটকে ভালবাসলে এই মানুষটিকে না ভালবেসে থাকা যায় না।

 

 

শিল্পা শেট্টির (Shilpa Shetty) সঙ্গে ওয়ার্নের (Shane Warne) খুবই ভাল সম্পর্ক ছিল, একথা কারোরই অজানা নয়। নিজের ইনস্টাগ্রামে শেন ওয়ার্নের সঙ্গে একটি ছবি দিয়ে শিল্পা শেট্টি লিখেছেন, কিংবদন্তিদের মৃত্যু হয় না। উল্লেখ্য,আইপিএল-এর প্রথম সিজনে   রাজস্থান রয়্যালস টিমের ক্যাপ্টেন ছিলেন শেন। সেই সময় ওই দলের মালিকানা ছিল শিল্পা শেট্টির।

 

 

বলিউডের হ্যান্ডসাম হাঙ্ক রণবীর সিং (Ranveer Singh) শেন ওয়ার্নের (Shane Warne) একটি সাদা-কালো ছবি পোস্ট করেছেন,এবং তার সঙ্গেই ভাঙা হৃদয়ের একটি ইমোজি জুড়ে দিয়ে নিজের যন্ত্রণার কথা প্রকাশ করেছেন বলিউডের খিলজি।

 

 

আরও পড়ুন-অনুষ্কা জীবনে আসতেই আমুল বদলে গিয়েছেন বিরাট, গোপন কেচ্ছা ফাঁস করলেন কোহলি নিজেই

আরও পড়ুন-স্তনের একাংশ উন্মুক্ত করে নয়, লেহেঙ্গা চোলিতে গর্জিয়াস উরফি, হাইভোল্টেজে কাঁপছে নেটপাড়া

আরও পড়ুন-চরম যৌনতা থেকে ড্রাগস, 'ব্যাড বয়'-ইমেজেই বলিউডের প্রস্তাব, রক অ্যান্ড রোলে 'শেন ওয়ার্ন'

 

ফারহান আখতার পত্নী শিবনী দান্ডেকর (Shibani Dandekar) শেন ওয়ার্নের (Shane Warne) সঙ্গে নিজের একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে লিখেছেন, খবরটা শুনে প্রচন্ড ভেঙে পড়েছি। তিনি শুধু একজন ক্রিকেটের কিংবদন্তিই ছিলেন না। তার থেকে অনেক বেশি কিছু ছিলেন। বড্ড ছোঁয়াচে তোমার এনার্জি। মনে রেখে দেব তোমার হাসি-ঠাট্টা, পাগলামি ও অসাধারণ ব্যবহার। বড্ড তাড়াতাড়ি চলে গেলে, শান্তিতে থেকো বন্ধু। সময়টা মোটেই ভাল যাচ্ছে না । একের পর এক দুঃসংবাদ। ২০২২ সালের শুরু থেকেই  শোকসংবাদ লেগেই রয়েছে। শেন ওয়ার্নের  (Shane Warne) মৃত্যু কোনওভাবেই মানতে পারছেন না তার অনুরাগীরা। তার মৃত্যুসংবাদে যেন গোটা বিশ্ববাসী হতবাক। চিকিৎসকেরা জানিয়েছেন, আচমকা হার্ট অ্যাটাকেই মৃত্যু হয়েছে অষ্ট্রেলিয়ার ক্রিকেট জগতের এই নক্ষত্রের। শোকের ছায়া পড়েছে গোটা দেশ জুড়ে। ক্রিকেটের পাশাপাশি তার ব্যক্তিগত জীবনটাও ছিল চলচ্চিত্রের মতো বর্ণময় (Shane Warne) । একটা ফ্লাম্বয়েন্ট ইমেজ ছিল ওয়ার্নের। মজা করে অজি স্পিনারকে ব্যাড বয় বলেও ডাকা হতো। শেন ওয়ার্নের প্রথম স্ত্রী সিমোনে কাল্লাহান। ১৯৯৫ সালে বিয়ে করেন তাঁরা। তিন সন্তান তাঁদের। ২০০৫ সালে বিবাহ বিচ্ছেদ হয় শেন ওয়ার্ন ও সিমোনের। এরপর বহু নারীর সঙ্গে সম্পর্কে জড়ান শেন ওয়ার্ন। সেই তালিকায় ছিলেন একাধিক মডেল ও অভিনেত্রী।  নিজের অবসরের পর  জুড়ে ছিলেন ক্রিকেটের সঙ্গে।  ধারাভাষ্যকরা হিসেবে যুক্ত ছিলেন ক্রিকেটার শেন ওয়ার্ন। মৃত্যুর সময়কালে তাইল্যান্ডে ছিলেন শেন ওয়ার্ন । শেন ওয়ার্নের  মৃত্যুর খবরে শোকস্তব্ধ ক্রিকেট মহল। ১৫ বছর ধরে ক্রিকেট দুনিয়া মাতিয়েছিলেন তিনি। ১৪৫টি টেস্ট ম্যাচ ও ১৯৪টি ওয়ানডে খেলেছিলেন শেন ওয়ার্ন। ওয়ার্নের টিমের পক্ষ থেকে বিবৃতিতে জানানো হয়েছে। শেন ওয়ার্নকে ওনার বাংলোতে নিষ্প্রাণ অবস্থায় পাওয়া গেছে। চিকিৎসকেরা নিজেদের পুরো চেষ্টা করেও তাকে আর ফেরাতে পারেননি। উনার পরিবার এই সময়টাতে একা থাকতে চায়, এবং সেই মতো তার বাকি আপডেট পরে দেওয়া হবে।


 

Read more Articles on
Share this article
click me!