উইকেটের মাঝে দৌড়োনোর নতুন কায়দা আবিস্কার করলেন আজম খান, মুহুর্তে ভাইরাল হল ভিডিও

  • ব্যাটের মোটা কাঠের অংশ ধরে অভিনব ভাবে রান নিলেন আজম
  • নতুন করে ক্রিকেট কে আবিস্কার করছেন, টুইটারে প্রতিক্রিয়া ভক্তের
  • পিসিএলে কোয়েটা গ্লাডিয়েটরসের হয়ে খেলছেন তিনি
  • শেষ ম্যাচে ম্যাচের সেরার পুরস্কার পেয়েছেন তিনি
     

Reetabrata Deb | Published : Feb 24, 2020 5:26 PM IST

পাকিস্তান সুপার লিগে ঘটলো এক নতুন ক্রিকেটীয় ঘটনা। প্রাক্তন পাকিস্তানি ক্রিকেটার মঈন খানের ছেলে আজম খান কেড়ে নিলেন খবরের কাগজের যাবতীয় হেডলাইন। রবিবার এক অভিনব ঘটনায় সকলের নজর ঘুরে গেল তার দিকে। অবশ্য সেই ঘটনার পাশাপাশি ব্যাট হাতে ম্যাচ জেতানো ইনিংস খেলেও নজর কেড়েছিলেন তিনি। ৪৬ রান করে তার দল কোয়েটা গ্লাডিয়েটরসকে জিততে সাহায্য করেন করাচি কিংসের বিরুদ্ধে তাদেরই ঘরের মাঠে। 

এরই মাঝে তার নতুন রান নেওয়ার ভঙ্গি নিয়ে আলোচনা চরমে পৌঁছল। ম্যাচ চলাকালীন নতুন রানিং বিটুইন দ্য উইকেট টেকনিক আবিস্কার করলেন তিনি। ব্যাটের কাঠের মোটা অংশ হাতে ধরে হ্যান্ডেলটি জমিতে লাগিয়ে একবার রান নেন তিনি। তার এই অভিনব রান নেওয়ার ভঙ্গি এখন ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। জনৈক ভক্ত বলেন যে নতুন করে ক্রিকেটকে আবিস্কার করছেন আজম খান। 

২১ বছর বয়সী ব্যাটসম্যান অবশ্য এর অনেক আগে থেকেই চর্চায় রয়েছেন। কখনো তার বেঢপ ওজনের জন্য আবার কখনও তাঁর বাবার পরিচয়ে বেশি সুযোগ সুবিধা পাওয়ার জন্য। শেষ ম্যাচে সরফরাজ আহমেদের সঙ্গে চতুর্থ উইকেটে জুটি বেঁধে ৮৫ রান করেছিলেন তিনি। তার দৌলতেই মূলত ম্যাচ জেতে কোয়েটা গ্লাডিয়েটরস। রামিজ রাজা তার হাতে ম্যাচের সেরার পুরস্কার তুলে দেওয়ার সময় মজা করেজানান যে তিনি কথা দিয়েছিলেন ম্যাচের সেরা হলে আজম খানকে তুলে ধরবেন, কিন্তু আপাতত সেটা সম্ভব নয়। কারণ সেটা করতে গেলে তাকে জিমে অনেক সময় কাটাতে হবে।

Share this article
click me!