দলে বদল নেই, নেদারল্যান্ডসের বিরুদ্ধে টসে জিতে ব্যাটিং ভারতের

টি-২০ বিশ্বকাপের প্রথম ম্যাচে পাকিস্তানকে হারিয়ে শুভ সূচনা করেছে ভারত। এবার নেদারল্যান্ডসের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচেও জয়ই লক্ষ্য রোহিত শর্মার দলের।

Web Desk - ANB | Published : Oct 27, 2022 7:09 AM IST / Updated: Oct 27 2022, 01:03 PM IST

পাকিস্তানের বিরুদ্ধে টসে জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিলেও, টি-২০ বিশ্বকাপের দ্বিতীয় ম্যাচে নেদারল্যান্ডসের বিরুদ্ধে টসে জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নিলেন ভারতের অধিনায়ক রোহিত শর্মা। পাকিস্তানের বিরুদ্ধে যে দল খেলেছিল, এদিনও সেই একই দল রয়েছে। উইনিং কম্বিনেশন ভাঙেনি ভারতের টিম ম্যানেজমেন্ট। এই ম্যাচে ভারতের হয়ে খেলছেন কে এল রাহুল, রোহিত শর্মা (অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া, দীনেশ কার্তিক, অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, ভুবনেশ্বর কুমার, মহম্মদ শামি ও আর্শদীপ সিং। নেদারল্যান্ডস দলে আছেন বিক্রমজিৎ সিং, ম্যাক্স ও'ডোড, ব্যাস ডে লিডে, কলিন অ্যাকারম্যান, টম কুপার, স্কট এডওয়ার্ডস (অধিনায়ক), টিম প্রিঙ্গল, লগ্যান ভ্যান বিক, শারিজ আহমেদ, ফ্রেড ক্লাসেন ও পল ভ্যান মিকিরিন। খাতায়-কলমে নেদারল্যান্ডস দলটি সুপার ১২ গ্রুপ ২-এর সবচেয়ে দুর্বল দল। তবে ভারতীয় দল এই ম্যাচটিকে হাল্কাভাবে নিচ্ছে না।

টস জিতে ভারতের অধিনায়ক রোহিত বলেন, “আমরা প্রথমে ব্যাটিং করব। পাকিস্তানের বিরুদ্ধে জয় পাওয়ার পর দলের মনোবল বেড়ে গিয়েছে। এরকম জয় পেলে দলের আত্মবিশ্বাস অন্য মাত্রায় পৌঁছে যায়। তবে একইসঙ্গে আমাদের মাথায় আছে, আমাদের শান্ত থাকতে হবে। আমরা সবে টুর্নামেন্টের প্রথম ম্যাচ জিতেছি। এখনও অনেক ম্যাচ বাকি আছে। এই টুর্নামেন্টে আরও অনেককিছু হবে। আমাদের শান্ত থেকে এখন নেদারল্যান্ডস ম্যাচেই মন দিতে হবে। ফল যেরকমই হোক না কেন, উন্নতি করে যাওয়াই আমাদের লক্ষ্য। এরকমভাবে চিন্তা করতে পারলে দল ভাল জায়গায় থাকে। দল যাতে সব বিভাগেই উন্নতি করতে পারে, সেটা নিশ্চিত করতে হবে। মেলবোর্নে যে পিচে খেলা হয়েছে, সিডনির এই মাঠের উইকেট তার চেয়ে কিছুটা মন্থর বলেই আমার মনে হচ্ছে। এই মাঠেই আমাদের ম্যাচের আগে দক্ষিণ আফ্রিকা-বাংলাদেশ ম্যাচ হল। সেই কারণেই পিচ মন্থর হয়ে যেতে পারে বলে মনে হচ্ছে। তবে আমরা এই ধরনের পিচে খেলে অভ্যস্ত। ফলে আশা করি কোনও সমস্যা হবে না। আমাদের দলে কোনও বদল হয়নি।”

পাকিস্তানের বিরুদ্ধে ব্যর্থ হয়েছিলেন, নেদারল্যান্ডসের বিরুদ্ধেও রান পেলেন না ভারতের ওপেনার রাহুল। তিনি ১২ বলে মাত্র ৯ রান করেই এলবিডব্লু হয়ে গেলেন। ৩ নম্বরে ব্যাটিং করতে নেমেছেন বিরাট। বড় স্কোরের জন্য তাঁর দিকেই তাকিয়ে আছে দল।

আরও পড়ুন-

লড়লেন একা লিটন, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে শোচনীয় হার বাংলাদেশের 

 

ভারতের ম্যাচে বিঘ্ন ঘটাবে না বৃষ্টি, আশ্বাস আবহাওয়া দফতরের 

 

টি-২০ বিশ্বকাপে ভারতের সেমি ফাইনালে যাওয়ার অঙ্ক কী?

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Suvendu Adhikari : 'মানুষের রায়ে তৃণমূল জেতেনি...' বাগডোগরায় শুভেন্দু যা বলে দিলেন! দেখুন
Sandeshkhali News | সন্দেশখালীতে আবারও হিন্দুদের উপর হামলা শাহজাহান বাহিনীর, অভিযোগ বিজেপির
Suvendu Adhikari : ভয়ানক অভিযোগ! শুভেন্দুর সামনেই কেঁদে ফেললেন এই মহিলা! কেন, দেখুন
Suvendu Adhikari Live: কোচবিহারে ঘরছাড়া বিজেপি কর্মীদের সঙ্গে সাক্ষাৎ শুভেন্দু অধিকারীর
Daily Horoscope Live: ১৫ জুন শনিবার মেষ থেকে মীন রাশির কেমন কাটবে আজকের দিন, দেখুন জ্যোতিষ কথা