সিএসকে বনাম সানরাইজার্স হায়দরাবাদ, প্রথম জয়ের স্বাদ পাবে কোন দল, জানুন ম্যাচ প্রেডিকশন

শনিবার আইপিএলে মুখোমুখি  চেন্নাই সুপার কিংস বনাম সানরাইজার্স হায়দরাবাদ (CSK vs SRH)। আইপিএল ২০২২ (IPL 2022) -এ প্রথম জয় পেতে মরিয়া রবীন্দ্র জাদেজা ও কেন উইলিয়ামসনের খবর।

Web Desk - ANB | Published : Apr 9, 2022 5:50 AM IST / Updated: Apr 09 2022, 11:51 AM IST

আজ আইপিএলের সুপার স্যাটার ডে। দুটি খেলা রয়েছে। প্রথম ম্যাচে মুখোমুখি হতে চলেছ চেন্নাই সুপার কিংস ও সানরাইজার্স হায়দরাবাদ। এবারের আইপিলে এখনও পর্যন্ত তিনটি ম্য়াচ খেলে ফেলেছে রবীন্দ্র জাদেজার দল। তবে এখনও জয়ের স্বাদ পায়নি চারবারের আইপিএল চ্যাম্পিয়নরা। অপরদিকে দুটি ম্যাচ খেল ফেললেও জয় এখনও অধরা কেন উইলিয়ামসেনের দলের কাছে। এই পরিস্থিতিতে এদিনের ম্য়াচে যে কোনও একটি দল প্রথম জয়ের মুখ দেখবে। দুই দলই মরিয়া প্রতিযোগিতার প্রথম জয় তুলে নেওয়ার জন্য। হাড্ডাহাড্ডি ম্য়াচ দেখার অপেক্ষায় ক্রিকেট প্রেমিরা।

জয়ে ফেরার লক্ষ্যে সিএসকে-
প্রথম ম্যাচে কলকাতা নাইট রাইডার্স, দ্বিতীয় ম্যাচে  লখনউ সুপার জায়ান্টস, তৃতীয় ম্য়াচে পঞ্জাব কিংস, পরপর তিনটি ম্য়াচ হেরে হারের হ্যাটট্রিক করে ফেলেছে সিএসকে। শেষ কবে এইভাবে মরসুমের শুরু করেছিল আইিপএলের ইতিহাসে অন্যতম সেরা দল তা মনে করা কঠিন। তবে এমন পরিস্থিতিতে থেকেও যে সিএসকে ঘুড়ে দাঁড়াতে পারে সেই বিশ্বাস রয়েছে দলের অন্দরে। কোনও ম্যাচে ডুবিয়েছে বোলিং তো কোনও ম্যাচে ব্য়াটিং। ব্যাটি-বোলং বিভাগে ধারাবাহিকতার অভাব য়ে চেন্নাই দলের প্রধান সমস্যা তা প্রথম ৩ ম্যাচ থেকেই প্রমাণিত। সারাইজার্স হায়দরাাদের বিরুদ্ধে চতুর্থ ম্য়াচে জয়ে ফিরতে মরিয়া রবীন্দ্রা জাদেজার দল। রুতুরাজ গায়কোয়াড়, মইন আলি, অম্বাতি রায়ডুদের ধারাবাহিক অফ ফর্ম কিছুটা চিন্তা বাড়িয়েছে দলের। আজ রানে ফিরতে বদ্ধপরিকর সিএসেকর ব্যাটিং লাইনআপ। বোলিংয়ে সেরাটা দিতে প্রস্তুত জাদেজা,জর্ডান, প্রিটোরিয়াস, ব্রাভোরা। হায়দরাবাদের বিরুদ্ধে জয়ে ফিরতে মরিয়া তারা। 

Latest Videos

লড়াই দিতে প্রস্তুত সানরাইজার্স-
অপরদিকে একই সমস্যা সানরাইজার্স হায়দরাবাদের। প্রথম ম্য়াচে ব্যাটিং-বোলিং বিভাগের ব্যর্থতার জেরে হারতে হয়েছিল রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে। দ্বিতীয় ম্যাচে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে বোলিং লাইনআপ কিছুটা ছন্দে ফিরলেও ম্য়াচ ফিনিশ করতে ব্যর্থ হয় হায়দরাবাদের ব্যাটসম্যানরা। অধিনায়ক কেন উইলিয়ামসন রানের মধ্যে না থাকা চিন্তা বাড়িয়েছে হায়দরাবাদ টিম ম্যানেজমেন্টের। ধারাবাহিকতার অভাব লক্ষ্য করা যাচ্ছে অভিষেক শর্মা, রাহুল ত্রিপাঠীদের মধ্যে। যদিও বোলিং লাইনে ভবনেশ্বর কুমার, ওয়াশিংটন সুন্দর, টি নটরাজনদের ফর্ম স্বস্তিতে রেখেছে দলকে। সব মিলিয়ে সিএসকের বিররুদ্ধে লড়া দিতে ও প্রথম জয় তুলে নিতে প্রস্তুত নিজামের শহরের দল।

পিচ রিপোর্ট-
চেন্নাই সুপার কিংস বনাম সানরাইজার্স হায়দরাাদের ম্যাচ হবে মুম্বইয়ের ডি ওয়াই পাটিল স্টেডিয়ামে। দুপুরের ম্যাচ হওয়ায় এই খেলায় ডিউ সমস্যা থাকবে না। এখানকার উইকেচ ব্যাটিংয়ের জন্য ভালো। খেলা গড়ানোর সঙ্গে সঙ্গে পিচ কিছুটা স্লো হওয়ার সম্ভাবনা থাকে। তাতে স্পিনাররা এই উইকেট থেকে সাহায্য পাবে। এদিনের ম্যাচে টসে জিতে ব্য়াটিংয়ের সিদ্ধান্ত নেওয়াটাই সঠিক  বলে মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। 

ম্যাচ প্রেডিকশন-
সিএসকে ও এসআরএইচ দুই দলই আইপিএলে এখনও তাদের প্রথম জয় পায়নি। দুই দলেই একাধিক ম্যাচ উইনার প্লেয়ার রয়েছে। ব্যাটিং বোলিং বিভাগের শক্তির বিচার করতে হলে কিছুটা এগিয়ে রাখতে হচ্ছে রবীন্দ্র জাদেজার দলকে। ক্রিকেট বিশেষজ্ঞরাও আজকের ম্যাচে সিএসকের পক্ষেই বাজি ধরছেন। 

আরও পড়ুনঃপরনে নাম মাত্র কাপড়, শরীরী আবেদনে দাদার জনপ্রিয়তাকেও দেন টেক্কা, চিনে নিন ঋষভ পন্থের বোনকে

আরও পড়ুনঃবিকিনি পরিহিত জলপরী, চিনে নিন প্য়াট কামিন্সের সুপার হট অ্যান্ড সেক্সি বান্ধবীকে

আরও পড়ুনঃবিকিনিতে উপচে পড়ছে সুডৌল স্তনযুগল, চিনে নিন মুম্বই ইন্ডিয়ান্স তারকার সুপার সেক্সি বউকে

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

ঝড়-বৃষ্টিকে উপেক্ষা করেই কাজ চলছে জোরকদমে! এবার Mithakhali-তে দেখা যাবে America-র নীলকন্ঠ মন্দির!
ভরা কোটাল আসার আগেই নদী বাঁধে ধস! আতঙ্কে দিনযাপন ট্যাংরামারির বাসিন্দাদের | North 24 Parganas News
শিলিগুড়িতে বিহারের দুই চাকরিপ্রার্থীকে হেনস্থা বাংলাপক্ষর, তীব্র প্রতিক্রিয়া দিলীপ-শমীকের
'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News
BJP LIVE: সাংবাদিক সম্মেলনে শমীক ভট্টাচার্য, কী অভিযোগ, দেখুন সরাসরি