IPL 2021, KKR vs MI - এই ম্যাচের পিচও কি হবে লো স্কোরিং, আবুধাবির আবহাওয়ার পূর্বাভাস কী বলছে


বৃহস্পতিবার আবুধাবিতে ১৪ তম আইপিএল-এ মুখোমুখি মুম্বাই ইন্ডিয়ান্স এবং কলকাতা নাইট রাইডার্স। এদিনের ম্যাচে পিচ কেমন হচ্ছে, আবু ধাবির আবহাওযয়ার পূর্বাভাসই বা কী বলছে?

Asianet News Bangla | Published : Sep 23, 2021 1:11 PM IST / Updated: Sep 23 2021, 06:42 PM IST

১৪ তম আইপিএল-এর ৩৪তম ম্যাচে, বৃহস্পতিবার আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে মুখোমুখি হচ্ছে রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ান্স এবং ইয়ন মর্গানের কলকাতা নাইট রাইডার্স। এখন পর্যন্ত, মুম্বই এবং কলকাতা ২৮ বার মুখোমুখি হয়েছে, যার মধ্যে মুম্বই জিতেছে ২২টিতে, কলকাতা মাত্র ৬টি তে। তবে এবার আবু ধাবিতে কলকাতা নামছে গত ম্যাচে ৯ উইকেটে দুর্দান্ত জয়ের আত্মবিশ্বাস নিয়ে আর মুম্বই ইন্ডিয়ান্স তাদের শেষ ম্যাচে সিএসকের বিরুদ্ধে পরাজিত হয়েছে। জেনে নেওয়া যাক, এদিনের ম্যাচে পিচ কেমন হচ্ছে, আবু ধাবির আবহাওযয়ার পূর্বাভাসই বা কী বলছে?

পিচ রিপোর্ট:

আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামের পিচে কেকেআর এবং আরসিবি ম্যাচে বড় রান ওঠেনি। তবে, এখানকার পিচ ব্যাটসম্যানদেরই সহায়তা করবে বলে আশা করা হচ্ছে। খেলার প্রাথমিক পর্যায়ে, পেসাররা সুইং পাবেন। মাঝের ওভারে কাজে আসতে পারে স্পিনাররাও। তবে দুই দলেই বড় বড় হার্ডহিটার থাকায়, এই খেলায় বড় স্কোর হবে বলে আশা করা হচ্ছে। তবে ওপেনারদের ম্যাচের শুরুতে সতর্ক থাকতে হবে। যারাই টসে জিতুক প্রথমে বল করে নিতে চাইবে। 

"

আবহাওয়ার পূর্বাভাস:

আবহাওয়াবিদরা পূর্বাভাস দিয়েছেন যে আবুধাবিতে বৃহস্পতিবার আবহাওয়া পরিষ্কার থাকবে। পূর্বাভাস অনুসারে, ম্যাচের সময় তাপমাত্রা ৩০ ডিগ্রি সেলসিয়াসের কাছাকাছি থাকবে। ম্যাচ যত এগোবে তাপমাত্রা কমতে পারে। তবে বৃষ্টির কোন সম্ভাবনা নেই, তাই, পুরো ম্যাচ হতে কোনও অসুবিধা হবে না। তবে ম্যাচের দ্বিতীয় ইনিংসে বড় প্রভাব ফেলতে পারে শিশির।

আরও পড়ুন - IPL 2021 - কে হবেন নয়া আরসিবি অধিনায়ক, বিরাট কোহলির চেয়ারের দৌড়ে কারা কারা আছেন

আরও পড়ুন - IPL 2021 - ঝড় তুলেছে তাঁর স্নানদৃশ্য, এই মারাঠা নায়িকাই ক্লিন বোল্ড করেছে ঋতুরাজকে, দেখুন ছবি

আরও পড়ুন - IPL 2021 - আরসিবি বনাম কেকেআর ম্য়াচে তারকা হতে পারেন এঁরা, চোখ রাখুন এই ৬ ক্রিকেটারের উপর

আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে এখনও পর্যন্ত মোট ৫৪টি টি-টোয়েন্টি খেলা হয়েছে। এই মাঠে টি-টোয়েন্টি ম্যাচে সর্বোচ্চ স্কোর হয়েছে ২৪৭/২। আর সর্বনিম্ন স্কোর ৭০ অলআউট। 

Share this article
click me!