আইপিএল ধোনিদের অনুশীলনে 'নতুন মালিঙ্গা', দেখুন ভাইরাল ভিডিও

  • আইপিএলের অনুশীলন শুরু করে দিয়েছে সিএসকে
  • ব্যাট হাতে নেটে নেমে পড়েছেন মহেন্দ্র সিং ধোনিও
  • অনুশীলনে ২ জন শ্রীলঙ্কান বোলারকে ডাকা হয়েছে
  • তাদের মধ্যে একজন অবিকল মালিঙ্গার মত বোলিং করেন
     

Sudip Paul | Published : Mar 11, 2021 1:00 PM IST

আইপিএলের ইতিহাসে সর্বোচ্চ উইকেট শিকারী লাসিথ মালিঙ্গা। মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে ১৭০ টি উইকেট নিয়েছেন তিনি। তার সুইং, পেস, ইয়র্কারে নাস্তানাবুদ হতে হয়েছে বিশ্বের তাবড় তাবড় ব্যাটসম্যানকে। গতবছর করোনার কারণে আইপিএলে খেলেননি তিনি। এবার মুম্বই ইন্ডিয়ান্স তাকে রিলিজের কথা বলায়, আইপএল থেকে অবসর নিয়েছেন মালিঙ্গা। কিন্তু আইপিএলে না থেকেও রয়েছেন তিনি। সৌজন্যে এমএস ধোনির দল চেন্নাই সুপার কিংস।

সিএসকের অনুশীলনে নেট বোলার হিসেবে শ্রীলঙ্কার দুই তরুণ বোলারকে নেওয়া হয়েছে। তারা হলেন মাহিষ থিকশানা এবং মাথিষা পাথিরানা। এর মধ্যে পাথিরানাকে ডাকা হচ্ছে ‘নতুন মালিঙ্গা’ নামে। কারণ সেই একই ভঙ্গি, সেই একই বোলিং অ্যাকশন, একই সুইং, উইকেট নেওয়ার খিদেও একই। তবে গতির বিচারে মালিঙ্গাকেও হার মানাবেন পাথিরানা। তার বোলিংয়ের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। 

 

 

আইপিএলকে পাখির চোখ করে অনুশীলন শুরু করে দিয়েছে সিএসকে। অনুশীলনে যোগ দিয়েছে এমএস ধোনি ও অম্বাতি রায়ডু এবং রুতুরাজ গায়কোয়াড়। তাদেরই নেটে বল করছেন  মাথিষা পাথিরানা। শেয়ার তকরা ভিডিওতে দেখা যাচ্ছে আগুনে গতিতে বল করছেন তিনি। কিছু কিছু বাউন্সার সমস্যায় ফেলে দিচ্ছে ব্যাটসম্যানকে। খেলতেও হিমসিম খাচ্ছেন ব্যাটসম্যানরা। ইতিমধ্যেই পাথিরানা বল মনে ধরেছে সিএসকে কর্তাদের। আসল দলে তাকে নেওয়া হয় কিনা এবার সেটাই দেখার।
 

Share this article
click me!