ধোনি থেকে শামি- রাশিদ খান, দেখুন কীভাবে ঈদ পালন করল আইপিএল দলগুলি

আইপিএল ২০২২ (IPL 2022) -এর মাঝেই খুশির ঈদে মাতলেন ক্রিকেটাররা। চেন্নাই সুপার কিংস (CSk) থেকে গুজরাট টাইটানস (GT) ক্রিকেটাররা সেলিব্রেট করলেন পবিত্র দিনটি। 
 

Web Desk - ANB | Published : May 3, 2022 12:55 PM IST

দেশ জুড়ে পালিত হচ্ছে পবিত্র ঈদ, খুশির ঈদ। সকাল থেকে উৎসবে মেতেছেন মুসলমান সম্প্রদায়ের আট থেকে আশি সকলেই। ঈদের আনন্দ থেকে বাদ গেল না আইপিএল দলগুলি। সেখানে সকলে মিলে মিশে পালন করলেন এই আনন্দের দিনটি। চেন্নাই সুপার কিংস থেকে গুজরাট টাইটানস, সকলেই মাতলেন ঈদের আনন্দে। এবার আইপিএল খুব একটা ভালো যায়নি সিএসকের। মাঝ পথে রবীন্দ্র জাদেজা অধিায়কত্ব ছেড়ে ফের দায়িত্ব দিয়েছেন এমএস ধোনিকে। দায়িত্ব নিয়ে দলকে জয়ের রাস্তায় ফিরিয়েছে ৪ বারের আইপিএল জয়ী অধিনায়ক। জয়ে ফিরে ফুরফুরে মেজাজে চেন্নাইয়ার ক্রিকেটাররা। ঈদের দিন অনুশীলন থেকে বিরতি দিয়ে একসঙ্গে আনন্দে মাতলেন মহেন্দ্র সিং ধোনির দল। 

মঙ্গলবার সিএসকে দলের তরফ থেকে প্রথমে সকলকে ঈদের শুভেচ্ছা জানানো হয়। তারপর আরও একটি ভিডিও শেয়ার করা হয়, সেখানে দেখা যায় কীভাবে ঈদ সেলিব্রেশন করছেন চেন্নাই সুপার কিংসের ক্রিকেটাররা। ভিডিওতে দেখা যাচ্ছে, রবিন উথাপ্পা, শিবম দুবে, ঋতুরাজ গায়কোয়াড়, মঈন আলি, ডোয়েন ব্রাভোরা ইদ উদযাপনে শামিল হন। সঙ্গে ছিলেন ক্যাপ্টেন কুলও এম এস ধোনিও। তবে শুধু তারকারাই নন, তাঁদের স্ত্রী, সন্তানদেরও দেখা যাচ্ছে ভিডিওতে। খাবারের তালিকাও যে বেশ দীর্ঘ, তাও একেবারে স্পষ্ট। বিরিয়ানি থেকে সিমাই-সহ নানা ধরনের ইদ স্পেশ্যাল রান্না করা হয়েছিল ধোনিদের জন্য। যা বেশ আয়েশ করেই খেলেন প্রত্যেকে। সকলকেই খোশ মেজাজে পাওয়া দেখা যায়। বিরিয়ানির স্বাদ চেটে পুটে উপভোগ করলেন সিএসকে ক্রিকেটাররা। প্রসঙ্গত, এবার আইপিএলে এখনও সিএসকের হাতে রয়েছে ৫ ম্য়াচ। সবব জিততে পারলে শেষ চারে যাওয়ার আশা এখনও রয়েছে এমএস ধোনির দলের।

 

 

 

 

অপরদিকে, ঈদের উৎসবে মেতেছেন গুজরাট  টাইটানসের ক্রিকেটাররাও। মঙ্গলবারও পঞ্জাব কিংসের বিরুদ্ধে ম্য়াচ রয়েছে হার্দিক পান্ডিয়া, মহম্মদ শামি, রাশিদ খানদের। তার আগে খুশির ঈদে শুভেচ্ছা জানালেন একে অপরকে। রাশিদ আবার চলতি মরশুমে গুজরাতের সহ-অধিনায়ক। তিনি টুইটারে সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘জৈব বলয় থেকে সবাইকে ঈদের শুভেচ্ছা জানালাম। আপনারা নিজেদের পরিবারের সঙ্গে এই খুশির মুহূর্ত ভাগ করে নিন। আমি আমার গুজরাত টাইটান্স পরিবারের সঙ্গে আনন্দের মুহূর্ত উপভোগ করছি। ঈশ্বর সবার মঙ্গল করুন।‘অন্যদিকে নয় ম্যাচে ১৪ উইকেট নিয়ে ফর্মের তুঙ্গে আছেন শামি। তিনি টুইটারে লিখেছেন, ‘সবাইকে ঈদের শুভেচ্ছা। আপনারা ভাল থাকবেন।‘  

 

 

 

 

প্রসঙ্গত,এবার আইপিএলে সবাপ প্রথম দল হিসেবে শেষ চারের জায়গা প্রায় পাকা করে ফেলেছে গুজরাট টাইটানস। ৯টি ম্য়াচের মধ্যে ৮টি জিতে ১৬ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষ স্থানে রয়েছে হার্দিক পান্ডিয়ার দল। মঙ্গলবার পঞ্জাবকে হারিয়ে দিলেই শেষ চারের টিকিট একশো শতাংশ নিশ্চিৎ হয়ে যাবে গুজরাট টাইটানসের। জয়ের ধারা ধরে  রাখার বিষয়ে আত্মিশ্বাসী গুজরাট। 

Read more Articles on
Share this article
click me!