এমএস ধোনির মোট কতগুলি বাইক রয়েছে, তথ্য দিলেন রবীন্দ্র জাদেজা

আইপিএল ২০২২ (IPL 2022) -এর শুরুটা ভালো হয়নি চেন্নাই সুপার কিংসের (CSK)। এরই মাঝে রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja)জানালেন মজাদার তথ্য। এমএস ধোনির (MS Dhoni) কতগুলি বাইক রয়েছে জানালেন জাড্ডু। 
 

Web Desk - ANB | Published : Apr 7, 2022 2:07 PM IST / Updated: Apr 07 2022, 07:38 PM IST

এম এস ধোনির মোটর বাইকের প্রতি ভালোবাসার কথা আমাদের সকলেরই জানা।  শুধু বাইক নয়, গাড়ির প্রতিও ভালোলাগা রয়েছে এমএসডির। তবে গাড়ির প্রতি ভালোবাসাটা একচু অন্য রকমের। আজকের দিনের আধুনিক গাড়ির তুলনায় পুরোনো গাড়ির মডেল অর্থাৎ ভিন্টেজ কার খুবই পছন্দ ধোনির। গত বছরও স্ত্রীকে সাক্ষীকে একটি ভিন্টেজ কার উপহার দিয়েছিলেন মাহি। তবে ধোনির প্রথম পছন্দ যে বাইক সে বিষয়ে কোনও সন্দেহই নেই। ধোনির রাঁচির ফার্ম হাউসে দুটি গ্যারাজে বাইক ও গাড়ি রয়েছে। গাড়ির সংখ্যা চোখে দেখা বলা গেলেও বাইকের সংখ্যা কিন্তু চট করে গোনাটা সম্ভব নয়। কারণ ধোনির গ্যারাজে বাইকের সংখ্যা এতগুলি। ধোনি নাকি নিজেও জানেন না তার গ্যারাজে কতগুলি বাইক রয়েছে। তবে ধোনির গ্য়ারাজে কতগুলি বাইক রয়ছে তার খানিকটা আভাস দিলেন সিএসকে দলের তার সতীর্থ ও বর্তমান চেন্নাই সুপার কিংস অধিনায়ক রবীন্দ্র জাদেজা

ধোনির সঙ্গে জাদেজার সম্পর্ক বরাবরই খুব ভালো। জাতীয় দলে খেলা থেকে সিএসকেতে প্রায় এক দশকের বশি সময় ধরে খেলা। ধোনির ব্যক্তিগত অনেক খবরই রাখেন জাড্ডু। জাদেজা নিজেই জানিয়েছেন ধোনির বাইকের সংখ্যা কত তা স্বয়ং নিজেই জানেন না। রবীন্দ্র জাদেজা বলেছেন,'ধোনি ভাইয়ের কাছে এতগুলো মোটরবাইক রয়েছে যে ও নিজেই তার সংখ্যা মনে রাখতে পারে না। আমাকে এক বার ধোনি ভাই বলেছিল, ওর কাছে ৪৩-৪৪টি মোটরবাইক রয়েছে। সত্যিকারে সংখ্যাটা ওর মনে নেই। তার মধ্যে অর্ধেক মোটরবাইক ও চালায়নি। খালি নিজের পছন্দের মোটরবাইক চালায় ধোনি।' এর মধ্যে অনেক বাইক ধোনির চালানো হয়নি বলেও জানিয়েছেন জাড্ডু। ধোনির নিজের পছন্দের কয়েকটি বাইকই বেশি চালান বলে মত জাদেজার। অন্য়ান্য বাইত সখে কিনলেও দু-একবারের বেশি চালানি ধোনি।

আরও পড়ুনঃপরনে নাম মাত্র কাপড়, শরীরী আবেদনে দাদার জনপ্রিয়তাকেও দেন টেক্কা, চিনে নিন ঋষভ পন্থের বোনকে

আরও পড়ুনঃবিকিনি পরিহিত জলপরী, চিনে নিন প্য়াট কামিন্সের সুপার হট অ্যান্ড সেক্সি বান্ধবীকে

আরও পড়ুনঃকেকেআর তারকা প্যাট কামিন্সের বিলাসবহুল বাংলো, তার অন্দরমহল দেখলে অবাক হবেন

প্রসঙ্গত, আইপিএল ২০২২ শুরুর আগে অধিনায়কত্ব ছাড়ার ঘোষণা করেন এমএস ধোনি। সেই জায়গায় নতুন অধিনায়ক হিসেবে দায়িত্ব দেওয়া হওয়া রবীন্দ্র জাদেজাকে। তবে এবার আইপিএলের শুরুটা খুব একটা ভালো হয়নি  চেন্নাই সুপার কিংসের। গতবারের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন দলকে প্রথম তিন ম্য়াচেই হারের মুখ দেখতে হয়েছে। ফলে আইপিএলে অধিনায়ক হিসেবে শুরুটাও খুব একটা সুখের হয়নি জাড্ডুর। প্রথম ম্য়াচে কলকাতা নাইট রাইডার্স, দ্বিতীয় ম্য়াচে লখনউ সুপার জায়ান্টস ও তৃতীয় ম্য়াচে পঞ্জাব কিংসের বিরুদ্ধে হারতে হয়েছে চারবারের আইপিএল চ্যাম্পিয়নদের। শনিবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে চতুর্থ ম্য়াচে খেলতে নামবে সিএসকে। জয়ে ফিরতে মরিয়া ইয়োলো আর্মি।
 

Read more Articles on
Share this article

Latest Videos

click me!

Latest Videos

BJP Live : সাংবাদিকদের মুখোমুখি শমীক ভট্টাচার্য, কী অভিযোগ করছেন, দেখুন সরাসরি
BJP News : বিজেপির প্রতিনিধি দলকে পেয়ে ক্ষোভ উগরে দিলেন বিজেপি কর্মীরা, দেখুন কী বললেন
Suvendu Adhikari : 'শুধু বাংলায় ৩ বার হল, কোন রাজ্যে হয় না!' বিস্ফোরক শুভেন্দু
CV Ananda Bose : বড় কিছু হতে চলেছে! 'আক্রান্ত'দের সঙ্গে দেখা করেই কড়া বার্তা রাজ্যপালের, দেখুন
দরজা বন্ধ! আর রাজভবনে ঢুকতে পারবেন না 'মুখ্যমন্ত্রী'! বিস্ফোরক দাবী শুভেন্দুর | Suvendu Adhikari