সিএসকে অনুশীলনে ধোনির বিগ হিড থেকে ফুটবল ভলি, দেখুন ভাইরাল ভিডিও

আইপিএল ২০২২ (IPL 2022) শুরুর আগে অনুশীলনে চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)। সেখানেই স্বমেজাজে পাওয়া গেল অধিনায়ক এমএস ধোনিকে (MS Dhoni)। ব্য়াট হাতে বড় ছয় হাকানোর পাশাপাশি ফুটবল পায়েও ভলি দেখালেন মাহি (Mahi)। 
 

Asianet News Bangla | Published : Mar 8, 2022 7:30 AM IST

গতবার আইপিএলে (IPL)চ্যাম্পিয়ন হয়েছে চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)। চতুর্থবারের জন্য দলকে ট্রফি এনে দিয়েছিলেন এমএস ধোনি (MS Dhoni)। ব্যাটিংয়ের ধার আগের থেকে অনেকটা কমলেও, মস্তিষ্ক যে এখনও ক্ষুরধার রয়েছে সেই প্রমাণ দিয়েছিলেন এমএসডি। এবার সামনে শুরু হতে চলেছে আইপিএল ২০২২ (IPL 2022) -এর মরসুম। নতুন মরসুম শুরুর আগে অনুসীলনে নেমে পড়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। আর অনুসীলনে ফের স্বমহিমায় পাওয়া গেল মহেন্দ্র সিং ধোনিকে। শুধু ব্য়াট হাতে নেটে ঝড় তোলাই নয়, ফুটবল পায়েও নিজের ক্যারিশ্মা দেখালেন চেন্নাই সুপার কিংস অধিনায়ক। 

 

 

২০২০ সালে আইপিএলের ইতিহাসে প্রথমবার শেষ চারে জায়গা পাকা করতে ব্যর্থ হয়েছিল চেন্নাই সুপার কিংস। ২০২১ সালে ঘুড়ে দাঁড়িয়ে চ্যাম্পিয়ন হয়ে সিএসকে প্রমাণ করেছে তাদের কেনও আইপিএলের ইতিহাসের অন্যতম সেরা দল বলা হয়। কিন্তু এবার চ্যালেঞ্জটা আরও কঠিন। ট্রফি ধরে রাখার লড়াই ৪ বারের আইপিএল চ্যাম্পিয়নদের কাছে। সিএসকে তাদের কিছু প্লেয়ার নিয়ে সুরাটে ২০২২ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের প্রাক-মরশুম শুরু করে দিয়েছে। অনুশীলনে সেই মেজাজেই পাওয়া গেল সিএসকে অধিনায়ক এমএস ধোনিকে। ধোনি এই বছর নিজের সেরাটা দিতে বদ্ধপরিকর। নেটে তাঁর বডিল্যাঙ্গোয়েজই বলে দিচ্ছে, তিনি এ বার কতটা তেতে রয়েছেন। অনুশীলনে একের পর এক বিশাল বড় বড় ছক্কা হাকাতে দেখা গিয়েছে মাহিকে। যা দেখে খুসি চেন্নাই সমর্থকরা। নিজের চেনা ছন্দেও ফিরতে মরিয়া ধোনি। ধোনির এই বিগ হিটের ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। 

 

 

আর একটি ধোনির ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে চেন্নাই সুপার কিংস অধিনায়ককে দেখা যাচ্ছে বিন্দাস মুডে ফুটবল খেলতে। ফুটবল খেলতে বরারই খুব পছন্দ করেন এমএস ধোনি। জাতীয় দলের হয়ে খেলাকালীনও ধোনির একধিক ফুটবল খেলার ভিডিও সামনে এসেছিল। ধোনির ফুটবল স্কিলও একাধিকবার মুগ্ধ করেছে সকলকে। সোমবারও চেন্নাই সুপার কিংসের প্র্যাকটিসের সময়ে দলের অধিনায়ক ধোনিকে ফুটভলি খেলতে দেখা যায়। সঙ্গে ছিলেন সিএসকের অন্য়ান্য সতীর্থরাও। ফিটনেস বাড়াতেই ব্যাটিংয়ের পাশাপাশি ফুটবল খেলা ও নানা ধরনের শারীরিক কসরৎ করছেন মাহি।

 

 

এবার আইপিএলে প্রথম দিন মাঠে নামছে চেন্নাই সুপার কিংস। আইপিএলে নিয়ম অনুযায়ী প্রথম ম্যাচে মুখোমুখি হয় গতারের চ্যাম্পিয়ন দল ও রানার্সআপ দল। ২৬ মার্চ আইপিএল ২০২২-এর উদ্বোধনী ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের মুখোমুখি হবে এএস ধোনির দল। শ্রেয়স আইয়র ও ধোনির দ্বৈরথ দেখতে মুখিয়ে রয়েছে ক্রিকেট প্রেমিরা। জয় দিয়ে মরসুম শুরু করাই লক্ষ্য সিএসকের। 

Read more Articles on
Share this article
click me!