RCB vs LSG- ফ্যান্টাসি লিগে টিম বানিয়ে টাকা জিততে চান, দেখে নিন আরসিবি বনাম লখনউ ম্য়াচের সম্ভাব্য একাদশ

আইপিএল ২০২২ (IPL 2022) -এর গুরুত্বপূর্ণ ম্য়াচে মুখোমুখি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও লখনউ সুপার জায়ান্টস (RCB vs LSG)। দুই দলই ৬টি মধ্যে চারটি ম্য়াচ জিতেছে। আজ যে জিতবে লিগ টেবিলের দ্বিতীয় স্থানে ওঠার হাতছানি। ম্য়াচের আগে দেখে নিন দুই দলের সম্ভাব্য একাদশ 
 

Web Desk - ANB | Published : Apr 19, 2022 7:40 AM IST

মঙ্গলবার আইপিএলে ফাফ ডুপ্লেসির অভিজ্ঞতা ও কএল রাহুলেরে তারুণ্যের লড়াই। মেগা  ম্য়াচে একে অপরের মুখোমখি হতে চলেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও লখনউ সুপার জায়ান্টস। এবারের আইপিএলে এখনও পর্যন্ত দুরন্ত ছন্দে রয়েছে দুটি দলই। ৬টি  ম্যাচ খেলে ৪টি করে জয় পেয়েথে উভয় দল। রান রেটের বিচারে তিন নম্বরে রয়েছে কেএল রাহুলের দল, অপরদিকে চার নম্বরে রয়েছে ফাফ ডুপ্লেসির দল। আজকের ম্য়াচ যে দল জিতবে তাদের লিগ টেববিলের দুই নম্বর স্থানে যাওয়ার সুযোগ থাকছে। ফলে আরসিবি ও লখনউয়ের মধ্য়ে আরও একটি হাড্ডাহাড্ডি ম্য়াচ দেখার অপেক্ষায় ক্রিকেট প্রেমিরা। এদিনের ম্য়াচে দুই দলের সম্ভাব্য একাদশ কী হবে তা নিয়েও জল্পনা রয়েছে। ম্যাচের আগে দেখে নিন দুই দলের সম্ভাব্য একাদশ।

লখনউ সুপার জায়ান্টসের সম্ভাব্য একাদশ-
আজকের ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে লখনউ সুপার জায়ান্টসের প্রথম একাদশের ব্য়াটিং লাইনআপে থাকতে পারেন  ওপেনিংয়ে কেএল রাহুল (অধিনায়ক) ও কুইন্টন ডি কক (উইকেট রক্ষক)।  মিডল অর্ডারে মনীশ পাণ্ডে, দীপক হুডা, আয়ূশ বাদোনি। দলের অলরাউন্ডার বিভাগে দেখা যাবে মার্কাস স্টয়নিস, জেসন হোল্ডার,  ক্রুণাল পাণ্ডিয়াকে। ফলে একাধিক অলরাউন্ড অপশন থাকছে কেএল রাহুলের কাছে।  এছাড়া বোলিং লাইনআপে স্পিন বিভাগে থাকছেন রবি বিষ্ণোই । সঙ্গে ক্রুণাল পাণ্ডিয়া রয়েছে।  পেস অ্যাটাকে দুষ্মান্তা চামিরা ও আভেশ খান। সঙ্গে দুই অলরাউন্ডার জেসন হোল্ডার ও মিডিয়াম পেসার মার্কাস স্টয়নিস।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সম্ভাব্য একাদশ-
লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের প্রথম একাদশের ব্যাটিং লাইনে থাকতে চলেছেন ওপেনিংয়ে অধিনায়ক ফাফ ডুপ্লেসি ও তরুণ অনুজ রাওয়াত। মিডল অর্ডারে খেলবেন প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি। এরপর রয়েছেন গ্লেন ম্যাক্সওয়েল। তারপর উইকেট রক্ষক ব্যাটসম্য়ান দীনেশ কার্তিক। লোয়ার মিডল অর্ডার ও দলে অলরাউন্ডার হিসেবে খেলবেন শাহবাজ আহমেদ  ও  ওয়ানিন্দু হাসরঙ্গা। এছাড়া থাকতে পারে সুযশ প্রভুদেশাই। আরসিবির স্পিন বিভাগের দায়িত্বও থাকছে এই দুই ক্রিকেটারের উপর। এছাড়া পেস অ্যাটাকে থাকছেন জস হ্যাজেলউড, হার্শল প্যাটেল ও মহম্মদ সিরাজ।

প্রসঙ্গত, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্য়াঙ্গালোর ও  লখনউ সুপার জায়ান্টস দুই দলেই একাধিক ম্যাচ উইনার রয়েছে। তবে দুই দলের ব্য়াটিং-বোলিং বিভাগের শক্তি-দুর্বলতা, গভীরতা, সাম্প্রতিক পারফরম্য়ান্স বিচার করলে সেখানেও সমানে সমানে টক্কর হওয়ার সম্ভাবনাই বেশি। তাই আজকের ম্য়াচে যে দল টস জিতবে তাদেরই জয়ের সম্ভাবনা বেশি লে মনে করা হচ্ছে। 

আরও পড়ুনঃRCB vs LSG- আরসিবি বনাম লখনউ সুপার জায়ান্টস, ডুপ্লেসি-রাহুল দ্বৈরথে কে করবে বাজিমাত

আরও পড়ুনঃ'বোনের' সঙ্গে চুটিয়ে সেক্স, করে দিয়েছিলেন গর্ভবতী, এখন কেমন আছেন এই তারকা ক্রীড়াবিদ

Read more Articles on
Share this article
click me!