কোভিড-মুক্ত হলেন KKR পেসার, আগামীকালই যোগ দিচ্ছেন ভারতীয় দলের সঙ্গে

কোভিড-১৯ থেকে সেরে উঠলেন প্রসিদ্ধ কৃষ্ণ

রবিবারই ভারতীয় দলের সঙ্গে যোগ দেবেন কেকেআর পেসার

ভারতীয় দলের সঙ্গে স্ট্যান্ডবাই ক্রিকেটার হিসাবে ইংল্য়ান্ডে যাওয়ার কথা তাঁর

আইপিএল ২০২১ চলাকালীন কেকেআর-এর ৪ ক্রিকেটার করোনায় আক্রান্ত হয়েছিলেন

amartya lahiri | Published : May 22, 2021 10:33 AM IST

কোভিড-১৯ থেকে সুস্থ হয়ে উঠলেন কলকাতা নাইড রাইডার্স (KKR)-এর পেসার এম প্রসিদ্ধ কৃষ্ণ। সংবাদ সংস্থা আইএএনএস জানিয়েছে, এই মুহূর্তে তিনি বেঙ্গালুরুতে নিজের বাড়িতেই আছেন। আগামী ২৩ মে মুম্বইয়ে ভারতীয় দলের সদস্যদের সঙ্গে যোগ দেবেন তিনি। ইংল্যান্ডে ৫ ম্যাচের টেস্ট সিরিজের জন্য ভারতের বর্ধিত স্কোয়াডের অন্যতম সদস্য এই জোরে বোলার।  

আইপিএল চলাকালীন কলকাতা নাইট রাইডার্স-এর চার ক্রিকেটার কোভিড-১৯ আক্রান্ত হয়েছিলেন। প্রসিদ্ধ কৃষ্ণ ছাড়া বরুণ চক্রবর্তী, সন্দীপ ওয়ারিয়র এবং নিউজিল্যান্ডের ক্রিকেটার টিম সেফার্ট-এর করোনা পরীক্ষার ফল ইতিবাচক এসেছিল। শুধু কেকেআর নয়, আরও তিন দলের ক্রিকেটাররা কোভিড আক্রান্ত হয়েছিলেন। বায়ো-বুদবুদ'এ করোনার অনুপ্রবেশের পর স্থগিত রাখা হয় আইপিএল ২০২১। তবে, কেকেআর-এর চার ক্রিকেটারই এখন সম্পূর্ণ সুস্থ। সেফার্ট-ও নিউজিল্যান্ডে ফিরে যাচ্ছেন।

আগামী ২ জুন ভারতের পুরুষ ও মহিলা দল দুটি চার্টার ফ্লাইটে মুম্বই থেকে ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা দেবে। তার আগে মুম্বইয়ে তাদের বায়ো-বুদবুদের মধ্যে রাখা হয়েছে। প্রসিদ্ধ কৃষ্ণ ছাড়া আরও দুই পেসার আবেশ খান এবং আরজান নাগওয়াসওয়ালা এবং ব্যাটসম্যান অভিমন্যু ইশ্বরণ-কে স্ট্যান্ডবাই ক্রিকেটার হিসাবে ইংল্যান্ডে নিয়ে যাওয়া হচ্ছে। গত মার্চ মাসে ইংল্যান্ডের বিপক্ষেই ওয়ানডে সিরিজে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক ঘটেছিল ডানহাতি পেসার প্রসিদ্ধ কৃষ্ণর। তিন ম্যাচে ছয় উইকেট নিয়েছিলেন তিনি।

 

Share this article
click me!