হলিতে নতুন জার্সি উন্মোচন করল কেকেআর, দেখুন কেমন হল কিং খানের দলের জার্সি

আইপিএল ২০২২ (IPL 2022) শুরু হতে বাকি কয়েকটা দিন। ইতিমধ্যেই অনুশীলন (Practice) শুরু করে দিয়েছে সবকটি দল। এবার হোলিতে (Holi) নিজেদের নতুন জার্সি উন্মোচন করল কেকেআর (KKR)।
 

Asianet News Bangla | Published : Mar 18, 2022 11:32 AM IST / Updated: Mar 18 2022, 05:07 PM IST

আইপিএলের (IPL)অন্যান্য দল আইপিএল ২০২২ (IPL 2022) উপলক্ষ্যে নিজেদের নতুন জার্সি উন্মোচন করলেও, কলকাতা নাইইট রাইডার্স (Kolkatta Knigt Riders)এতদিন নতুন মরসুমে নিজেদের কোনও নতুন জার্সি পপ্রকাশ করেনি। কবে নতুন জার্সি উন্মোচন করে কেকেআর (KKR), তার অপেক্ষায় ছিল সকলেই। অবশেষে হোলির (Holi) দিনকেই নতুন জার্সি (New Jersey)উন্মোচনের দিনন হিসেবে বছে নিল ২ বারের আইপিএল চ্যাম্পিয়নরা। এবার কেকেআর দলে অনেক পরিবর্তন হয়েছে। একাধিক সিনিয়র প্লেয়ারকে বাদ দিয়ে শ্রেয়স আইয়রের অধিনায়কত্বে নতুন ভোরের স্বপ্ন দেখছে সকলেই। আর কেকেআরের নতুম অধিনায়কের হাত দিয়েই নতুন মরসুমের জন্য নতুন জার্সির উন্মচন করা হল। আর নতুন দার্সির প্রথম ঝলক দেখে উচ্ছসিত শ্রেয়স থেকে শুরু ররে কেকেআরের ফ্যানেরা।

আইপিএলের প্রথম  মরসুম থেকেই কেকেআরের জার্সিতে  ব্যবহার করা হয়েছে বেগুনী ও সোনালী রং। এবারও যার ব্যতিক্রম হয়নি। জার্সির মূল রং একই থাকছে কিন্তু স্টাইল ও ডিজাইন আগের থেকে অনেকটাই পাল্টেছে। এককথায় নতুন রূপে সাজানো হয়েচে কেকেআরেরের জার্সিকে। যা দেখে সকলেরই পছন্দ হয়েছে। জার্সির মূল রং আগের মতোই বেগুনিই থাকছে। তবে এবারে আগের তুলনায় নীলচে আভা বেশি। অন্যদিকে আগেরবারের লম্বা সোনালি স্ট্রিপ এবার আর থাকছে না। তার বদল হাত এবং কোমরের কাছে থাকছে সোনালি গোল স্ট্রিপ। যা নাইটদের জার্সিতে অন্য মাত্রা দিয়েছে। বুকে মূল স্পনসরের নামের পাশাপাশি জার্সির একাধিক জায়গায় একাধিক স্পনসরের নাম থাকছে।

 

 

এক অনুষ্ঠানের মধ্য দিয়ে কেরেআরের নতুন জার্সির উন্মোচম করা হয়। যেখানে উপস্থিত ছিলেন কলকাতা নাইট রাইডার্সের সিইও ভেঙ্কি মাইসোর ও অধিনায়ক শ্রেয়স আইয়র। কেকেআর অধিনায়ক জার্সি উদ্বোধন করেন। জার্সি উন্মোচনের পর আবির খেলেন ভেঙ্কি মাইসোর, শ্রেয়স আইয়র ও অনুষ্ঠানের সঞ্চালক। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়। এছড়া কেকেআরের নতুন জার্সি পড়ে শ্রেয়স আইয়রের একাধিক ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়। নতুন দার্সি দেখে খুশি কেকেআরের ফ্যানেরাও।

 

 

 

 

প্রসঙ্গত, ২৬ মার্চ থেকে শুরু হতে চলেছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (Indian Premier League)। আইপিএল ২০২২ (IPL 2022) -এর প্রথম ম্য়াচেই মাঠে নামছে বাংলার প্রাণের দল কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। প্রতিপক্ষ চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)।  তাই এবার এবার প্রথম ম্য়াচেই এমএস ধোনি (MS Dhoni)ও শ্রেয়স আইয়রের (Shreyas Iyer) মেগা ফাইট (Mega Fight) দিয়ে হবে আইপিএল ২০২২-এর উদ্বোধন। গতবারের ফাইনালের পুনরাবৃত্তিকে ঘিরে কেকেআর ও সিএসকে সমর্থকদের মধ্যে উন্মাদনা তুঙ্গে।  জয় দিয়ে মরসুম শুরু করতে মরিয়া কেকেআরও।

Read more Articles on
Share this article
click me!