ফের ছুটির আমেজে বিরাট, রাহুল, ম্যাচ জিতে মাঝ সমুদ্রে ছুটি কাটাচ্ছেন তাঁরা

  • ক্যারিবিয়ান সফরের টেস্ট সিরিজের প্রথম ম্যাচটি জিতেছে ভারত
  • তিনটি ফরম্যাটের দুটিতেই জামাইকানদের হারিয়ে শীর্ষে ভারত
  • ম্যাচ জিতেই ঘোরার আমেজে কেএল রাহুল থেকে বিরাট কোহলি
  • মাঝ সমুদ্রে ছুটি কাটাতে দেখা গিয়েছে তাঁদের

debojyoti AN | Published : Aug 27, 2019 7:19 AM IST / Updated: Aug 27 2019, 12:55 PM IST

ভারতের ক্যারিবিয়ান সফরের টেস্ট সিরিজের প্রথম ম্যাচটি ইতিমধ্যেই শেষ হয়েছে। ওয়েস্টইন্ডিজ সফরের তিনটি ফরম্যাটের দুটিতেই জামাইকানদের হারিয়ে শীর্ষে ভারত। এর অন্যথা হল না টেস্ট সিরিজের প্রথম ম্যাচেও। দুটি টেস্ট ম্যাচের একটিতে জিতে আপাতত এগিয়ে ভারত। ম্যাচ জেতার পরেই আবারও ঘোরার আমেজে কেএল রাহুল থেকে বিরাট কোহলি সকলেই। 

ক্যারিবিয়ানদের থেকে প্রায় সব সিরিজেই এগিয়ে থাকায় বেশ খোশ মেজাজে ভারতীয় দলের খেলোয়াড়রা। প্রথম টেস্ট ম্যাচটি শেষের পরেই খেলা থেকে কিছুটা বিরতি নিয়েছেন দলের খেলোয়াড়েরা। এরই  মধ্যে নিজের ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন ভারতীয় ব্যাটসম্যান কেএল রাহুল। ওয়েস্টইন্ডিজের কোনও বিচেই সম্ভবত ছুটি কাটাতে গিয়েছেন তিনি। আর তাঁর সঙ্গী ছিলেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি, তাঁর স্ত্রী অনুস্কা শর্মা, মায়াঙ্ক আগারওয়াল ও রবিচন্দ্রন অশ্বিন সকলেই। 

ছবিটিতে দেখা যায় যে মাঝ সমুদ্রে ইয়টে ছুটি কাটাচ্ছেন কেএল রাহুল থেকে বিরাট সকলেই। মাঝ সমুদ্রে বেশ আনন্দমুখর মুহূর্তেই রয়েছেন তাঁরা সকলে। ছবিটিতে 'এন্ডলেস ব্লু' বলে একটি ক্যাপশানের সঙ্গে নিজের টুইটার আকাউন্টে পোস্ট করেছেন রাহুল। ইতিমধ্যেই ছবিটি ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

ক্যারিবিয়ান সফরে আপাতত ১-০ লিডে এগিয়ে ভারতীয় দল। এরপরে বাকি মাত্র একটি টেস্ট সিরিজ। অগাস্টের ৩০ তারিখ থেকে শুরু হতে চলেছে দ্বিতীয় টেস্ট ম্যাচ। সেই ম্যাচেও কি নিজেদের ফর্ম বজায় রাখবে ভারতীয় দল নাকি তাঁদের ছাপিয়ে এবার ঘুরে দাঁড়িয়ে সিরিজ ড্র করবে ক্যারিবিয়ানরা সেদিকেই নজর থাকবে সকলের। 

Share this article
click me!