আইপিএল ২০২২-এ ধোনির 'ইয়োলো আর্মির' নতুন জার্সি, প্রকাশ করল চেন্নাই সুপার কিংস

২৬ মার্চ থেকে শুরু হতে চলেছে আইপিএল ২০২২ (IPL 2022) । প্রথম ম্য়াচেই কেকেআরের মুখোমুখি হবে এমএস ধোনির (MS Dhoni) সিএসকে (CSK)। তার আগে বুধবার নতুন জার্সি উন্মোচন করল চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)।
 

Asianet News Bangla | Published : Mar 23, 2022 12:37 PM IST / Updated: Mar 23 2022, 06:09 PM IST

আইপিএল ২০২২ (IPL 2022) শুরু হতে বাকি হাতে গোনা কয়েকটা দিন। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (Indian Premier League) ১৫ তম মরসুম ঘিরে চড়ছে উন্মাদনা ও উত্তেজনার পারদ। নতুন মরসুম উপলক্ষ্যে আইপিএলের (IPL) সবকটি দলই তাদের নতুন জার্সি প্রকাশ করেছে। সেই তালিকা থেকে নিজেদেরকে পিছিয়ে রাখল না এমএস ধোনির (MS Dhoni) চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)। নতুন মরসুমে গতবারের চ্যাম্পিয়ন দল নতুন জার্সি প্রকাশ করবে তা আবার হয় নাকি। বেশ কিছু দিন চেন্নাই সুপার কিংসর নতুন জার্সির (New Jersey) উন্মোচনের ইঙ্গিত দেওয়া হচ্ছিল। অনুশীলনেও সিএসকে (CSK) ক্রিকেটারদের দেখা গিয়েছে নতুন কিট পড়ে। অবশেষে বুধবার নতুন জার্সি প্রকাশ করল চারবারের আইপিএল চ্যাম্পিয়নরা। দলের তরফ থেকে সোশ্যাল মিডিয়ায় নতুন জার্সির ছবি ও ভিডিও দুটোই শেয়ার  করা হয়। যা ইতিমধ্যেই নেট দুনিয়ায় ঝড় তুলেছে। 

 

 

 

 

চেন্নাই  সুপার কিংসের জার্সির উন্মোচনের যে ভিডিও শেয়ার করা হয়েছে তাতে দেখা গিয়েছে  দলের একাধিক তারকা ক্রিকেটারকে। দলের নতুন জার্সি পড়ে ভিডিওতে দেখা  গিয়েছে দলের তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা ও রুতুরাজ গায়কোয়াড়কে। এছাড়া রয়েছেন অধিনায়ক এমএস ধোনিও। ভিডিও ব্য়াকগ্রাউন্ডে রয়েছে সিএসকের 'হুইসেব পড়ু'- মিউজিক ও সিটির আওয়াজ। এমনিতে জার্সিতে কোথাও বড় কোনও বদল আনা হয়নি। কোথায় হলুদের আভা একটু বেড়েছে। কোথাও এসেছে সামান্য সবুজ। চেন্নাই সুপার কিংসের যে নতুন কিট স্পনসর হয়েছ সেই কোম্পানির নাম রয়েছে জার্সির মঝখানে। এছাড়াও জার্সির বিভিন্ন জায়গায় রয়েছে অন্যান্য স্পনসরের নাম। রয়েছে সিংহের চিহ্ন। সব মিলিয়ে জার্সি প্রকাশের মাধ্য সিএসকে বুঝিয়ে দিল নতুন মরসুমের জন্য তারা তৈরি। 

 

 

প্রসঙ্গত, আগামি ২৬ মার্চ আনুষ্ঠানিকভাবে ঢাকে কাঠি পড়তে চলেছে আইপিএল  ২০২২-এর। আর প্রথম ম্য়াচেই মাঠে নামতে চলেছে গতবারের দুই ফাইনালিস্ট দল। চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস ও রানার্সআপ কলকাতা নাইট রাইডার্স। এবার নতুন অধিনায়ক শ্রেয়স আইয়রের অধিনায়কত্বে নামবে কেকেআর। ফলে প্রথম  ম্য়াচেই এমএস ধোনি বনাম শ্রেয়স আইয়রের মধ্যে দ্বৈরথ দেখার অপেক্ষায় ক্রিকেট প্রেমিরা। অনুশীলনে বিধ্বংসী মেজাজে পাওয়া গিয়েছে ওপেনিং ম্য়াচের দুই অধিনায়ককে। অনুশীলনে ব্যস্ত সিএসকে ও কেকেআরের অনান্য প্লেয়াররাও। জয় দিয়ে মরসুম শুরু করাই লক্ষ্য দুই দলের। ফলে লড়াইয়ের জন্য প্রস্তুত দুই দল।  অপেক্ষার প্রহর গুনছে ক্রিকেট প্রেমিরাও।

আরও পড়ুনঃআইপিএলের ইতিহাসে সেরা ১০ উইকেট শিকারী কোন বোলাররা, দেখে নিন তালিকা

আরও পড়ুনঃনেট দুনিয়ায় ঝড় তুলেছেন সিএসকের তারকার হট-সেক্সি বান্ধবী, চেনা আছে কী আপনার, দেখুন ছবি

আরও পড়ুনঃক্রীড়া সঞ্চালিকার রূপ ও কথার জাদুতে হারিয়েছেন মন, বানিয়েছেন জীবন সঙ্গী, চিনে নিন এমন ক্রিকেটারদের

Read more Articles on
Share this article
click me!