IPL 2021 - দেশে ফিরেই বিএমডব্লু কিনলেন পৃথ্বী, কবে প্রেমিকাকে নিয়ে বেড়াতে যাবেন

দেশে ফিরেই নতুন বিএমডব্লিউ (BMW) গাড়ি কিনলেন পৃথ্বী শ (Prithvi Shaw)। ইনস্টাগ্রামে সেই গাড়ির ছবি পোস্ট করেছেন দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) ওপেনার।

Asianet News Bangla | Published : Oct 18, 2021 12:30 PM IST

দেশে ফিরেই নতুন গাড়ি কিনলেন দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) ওপেনার পৃথ্বী শ (Prithvi Shaw)। তাও আবার যে সে গাড়ি নয়, একেবারে বিএমডব্লিউ। ইনস্টাগ্রামে তাঁর নতুন গাড়ির ছবি পোস্ট করেছেন পৃথ্বি, যা সোশ্য়াল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ছবিটি শেয়ার করে ক্যাপশনে পৃথ্বী লিখেছেন, 'একেবারে নীচে থেকে শুরু করে এখন আমরা এখানে এসেছি।'

পৃথ্বীর জন্য আইপিএল ২০২১ (IPL 2021) মরসুমটা দুর্দান্ত গিয়েছে। ১৫ ম্যাচে ৪৭৯ রান করেছেন ডিসির ওপেনার। রানের গড় ৩১.৯৩, স্ট্রাইক রেট ১৫৯.১৩। ঋষভ পন্থের দল যে লিগ পর্বে পয়েন্ট টেবিলের একেবারে শীর্ষে শেষ করেছিল, তার পিছনে পৃথ্বীর গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল। চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) বিরুদ্ধে প্রথম কোয়ালিফায়ারে, পৃথ্বী ৩৪ বলে ৬০ রানের দুর্দান্ত এক ইনিংস খেলেছিলেন। কিন্তু রুদ্ধশ্বাস ম্যাচে ফিনিশার ধোনির প্রত্যাবর্তনের কারণে তাঁর সেই অবদান কাজে আসেনি। 

আরও পড়ুন - IPL 2021 - কখনও নাচে বক্ষ, কখনও নিতম্ব - পৃথ্বী শয়ের প্রেমিকা এই হট বেলি ড্যান্সার, চেনেন কি

"

আরও পড়ুন - বিকিনি, সমুদ্র, সাঁতার - শরীরী আবেদনে বলে বলে বাউন্ডারি মারেন নিকোলাস পুরানের হট বউ, দেখুন

এরপর, ডিসি দ্বিতীয় কোয়ালিফায়ারে কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders)-এর কাছেও রোমাঞ্চকর ম্যাচে শেষ ওভারে পরাস্ত হয়। ফলে এবার তারা ফাইনালে উঠতে পারেনি। গতবার অবশ্য দিল্লি ফাইনালে গিয়েতিল। কিন্তু, খারাপ ফর্মের জন্য সমালোচিত হয়েছিলেন পৃথ্বী। ২০২০ সালে ১৩ ম্যাচে মাত্র ১৭.৫৩ এর গড়ে মাত্র ২২৮ রান করতে পেরেছিলেন। মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ফাইনালে প্রথম একাদশেই জায়গা পাননি। 

আরও পড়ুন - IPL 2021 - স্বচ্ছ পোশাকের নিচে চাবুক শরীরের হিল্লোল, গেইলের হট বউ যেন 'জামাইকান কুইন'

এবার ভাল খেলে দেশে ফিরেই নতুন বিলাস বহুল গাড়ি কিনলেন তিনি। পৃথ্বীর নতুন বিএমডব্লু গাড়িটির মডেল হল বিএমডব্লু ৬৩০১ গ্র্যান টুরিসমো (BMW 6301 Gran Turismo)। এদিন মুম্বইয়ে এক বিশেষ অনুষ্ঠানের মাধ্যমে তাঁর হাতে নতুন গাড়িটির চাবি তুলে দেওয়া হয় সংস্থার পক্ষ থেকে।

খেলার পাশাপাশি মাঠের বাইরের ঘটনার জন্যও চর্চিত পন্থ। শোনা যায়, ইন্টারনেট সেনসেশন বেলি ড্যান্সার প্রাচী সিং-এর সঙ্গে প্রেম করছেন পৃথ্বী। দুজনের কেউই নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে জানাননি। তবে সোশ্যাল মিডিয়ায় প্রায়ই পরস্পর, পরস্পরের ছবিতে কমেন্ট করেন। সেই কমেন্টগুলি থেকেই তাঁদের ঘনিষ্ঠতা ধরা পড়ে। পৃথ্বীর নতুন বিএমডব্লু দেখে তিনি কী মন্তব্য করেন, সেটাই এখন দেখার। 
 

Share this article
click me!