সানরাইজার্স হায়দরাবাদের আঁটোসাঁটো বোলিং, ১২৫ রানেই আটকে গেল পঞ্জাব কিংস

আইপিএলে মেগা ম্যাচে শারজায় মুখোমুখি পঞ্জাব কিংস ও সানরাইজার্স হায়দরাবাদ। ম্য়াচে প্রথমে ব্যাট করে ১২৫ রান করল কেএল রাহুলের দল। কেই উইলিয়ামসনের দলের টার্গেট ১২৬। 

Asianet News Bangla | Published : Sep 25, 2021 3:51 PM IST / Updated: Sep 25 2021, 09:50 PM IST

রাজস্থানের বিরুদ্ধে ভালো খেলেও শেষ পর্যন্ত ভাগ্যের বিড়াম্বনায় শেষ ওভারে ৪ রান করতে পারেন পঞ্জাব কিংস (Punjab Kings))। তবে ভালো ব্যাটিং করেছিলেন কেএল রাহুল (Kl Rahul), মায়াঙ্ক আগরওয়াল, নিকোলাস পুরান, আইডেন মার্করামরা। কিন্তু সানরাইজার্স হায়দরাবাদের (Sunrisers Hyderabad) বিরুদ্ধে শারাজর স্লো পিচে প্রথমে সাথ দিল না টস ভাগ্য, তারপর ব্যাটসম্যানদের হতশ্রী পারফরমেন্স। সব মিলিয়ে মাত্র  ১২৫ রানে শেষ হল পঞ্জাব কিংসের ইনিংস। কেএল রাহুলের হয়ে দলের হয়ে সর্বোচ্চ ২৭ রান করেন মার্করাম (Markram)। সানরাইজার্সের হয়ে সর্বোচ্চ তিনটি উইকেট নেন জেসন হোল্ডার (Jason Holder))।  

টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেন সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসন। ব্য়াট করতে নেমে এদিন কোনও পঞ্জাব কিংস তারকাই বড় স্কোর করতে পারেননি। গড়ে ওঠেনি কোনও বড় পার্টনারশিপ গড়ে ওঠেনি।  পাওয়ার প্লের মধ্যেইই প্যাভেলিয়নে ফেরত যান দুই ওপেনার কেএল রাহুল ও মায়াঙ্ক আগরওয়াল। রাহুল করেন ২৭, মায়াঙ্ক ৫। হায়দরাবাদের বিরুদ্ধে দলে ফিরলেও ব্য়াট হাতে রান পাননি 'ইউনিভার্স বস' ক্রিস গেইল। ১৪ রান করেন তিনি। ৮ রান করে সাজঘরে ফেরত যান নিকোলাস পুরান। একের পর এক উইকেট হারিয়ে চাপ বাড়তে থাকে  পঞ্জাব কিংসের উপর। 

একদিক থেকে লড়াই চালানোর চেষ্টা করেন মার্করাম। কিন্তু ব্যক্তিগত ২৭ রানে থামেন তিনিও। এরপর শেষের দিকে দীপক হুডা ১৩, হরপ্রীত ব্রার ১৮, ন্য়াথান এলিস ১২ রান করে। নির্ধারিত ২০ ওভারে ১২৫ রানে ৭ উইকেটে শেষ হয় পঞ্জাব কিংসের ইনিংস। সানরাইজার্স হায়দরাবাদের হয়ে ৩টি উইকেট নেন জেসন হোল্ডার। এছাড়া একটি করে উইকেট পান রাশিদ খান, সন্দীপ শর্মা, ভূবনেশ্বর কুমার, আবদুল সামাদ। কেন উইলিয়ামসনের দলের জয়ের জন্য টার্গেট ১২৬।

Share this article
click me!