৩৫-এ পা রোহিত শর্মার, শুভেচ্ছা জোয়ারে ভাসছেন হিটম্যান, স্ত্রী দিলেন বিশেষ বার্তা

৩০ এপ্রিল ভারতীয় ক্রিকেট তারকা রোহিত শর্মার ৩৫ তম জন্মদিন (Rohit Sharma Birthday)। সকাল থেকেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন তিনি। সচিন তেন্ডুলকর, বিসিসিআই, আইসিসি, মুম্বই ইন্ডিয়ান্স থেকে শুরু করে স্ত্রী রীতিকা সাজদে (Ritika Sajdeh) সকলেই শুভেচ্ছা জানান হিটম্যানকে। 
 

Web Desk - ANB | Published : Apr 30, 2022 8:52 AM IST

আইপিলের মাঝেই নিজের ৩৫ তম জন্মদিন পালন করছেন ভারতীয় ক্রিকেট দল ও মুম্বই ইন্ডিয়ান্সের ইঅধিনায়ক রোহিত শর্মা। আইপিএল খেলতে ব্যস্ত থাকায় বায়ো বাবলের মধ্যে চলছে জন্মদিন  উদযাপন। প্রিয় তারকার জন্মদিনে সকাল থেকেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন হিটম্য়ান। বিসিসিআই , আইসিসি, মুম্বই ইন্ডিয়ান্স দল থেকে শুরু করে স্ত্রী রীতিকা সাজদে বিশেষভাবে শুভেচ্ছা জানিয়েছেন রোহিত শর্মা। বর্তমানে আইপিএলে খুব একটা ভালো ফর্মে নেই রোহিত শর্মা, মুম্বই ইন্ডিয়ান্সের পারফরম্যান্সও খুব খারাপ। যদি ফ্যানেরা হিটম্যানকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন আগামির জন্য শুভেচ্ছা জানিয়েছেন।

বিসিসিআইয়ের তরফ থেকে রোহিত শর্মার আন্তর্জাতিক ক্রিকেটের পরিসংখ্যান তুলে ধরে শুভেচ্ছা জানানো হয়। তিন ফর্ম্য়াট মিলিয়ে ৪০০টি ম্য়াচে বর্তমান ভারত অধিনায়কের মোট সংগ্রহ ১৫ হাজার ৭৩৩ রান। বিশ্বের একমাত্র ব্যাটসম্য়ান হিসেবে একদিনের ক্রিকেটে ৩টি দ্বিশতরানের মালিক, এই সকল পরিসংখ্যান তুলে ধরা হয় বিসিসিআইয়ের তরফে। 

 

 

আইসিসির করফ থেকে ২০১৯ বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে খেলা রোহিত শর্মার ম্য়াচ উইনিং ১৪০ রানের ইনিংসের স্মৃতির কথা তুলে ধরে জন্মদিনের শুভেচ্ছা জানানো হয়। প্রসঙ্গত, ২০১৯ বিশ্বকাপে ভারত সেমি ফাইনাল থেকে বিদায় নিলেও এক বিশ্বকাপে ৫টি সেঞ্চুরি করে রেকর্ড গড়েছিলেন রোহিত শর্মা। যা অন্য কোনও ক্রিকেটারের নেই।

 

 

মুম্বই ইন্ডিয়ান্স দলের তরফ থেকেও রোহিত শর্মার জন্মদিনে অধিনায়ককে শুভেচ্ছা জানানো হয়েছে। পরিবার সহ রোহিত শর্মাক ছবি ও ৩৫ তম জন্মদিনে কেকেআর ছবি শেয়ার করেছে ৫ বার আইপিএল জয়ী ফ্র্যাঞ্চাইজির তরফে। 

 

 

 

 

ক্রিকেট কিংবদন্তী সচিন তেন্ডুলরও রোহিত শর্মাকে শুভেচ্ছা জানিয়েছে। নিজের সঙ্গে রোহিত শর্মার একটি ছবি শয়ার করে সচিন তেন্ডুলকর রোহিতকে শুভ জন্মদিন জানিয়েছেন এবং চলতি বছরে ক্রিকেটে যেন তিনি সাফল্য পান সেই কথাও জানিয়েছেন মাস্টার ব্লাস্টার। 

 

 

২৯ এপ্রিলের মধ্যরাতে,রোহিত শর্মার স্ত্রী রীতিকা সাজদে জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন এবং লিখেছেন 'শুভ জন্মদিন রো, স্যামি এবং আমি তোমাকে অনেক ভালোবাসি। আমাদের হাকুনা মাতাতা হওয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ...' এর সাথে, রীতিকা রোহিতের সাথে তার পাঁচটি ছবি শেয়ার করেছেন। যেখানে রোহিতকে কখনও  তাঁর মেয়েকে জড়িয়ে ধরতে দেখা যায়, আবার কখনও স্ত্রী ও মেয়ের সঙ্গে একান্তে সময় কাটাতে দেখা যায়। এই ছবিগুলি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ক্রমশ ভাইরাল হচ্ছে। 

 

 

প্রসঙ্গত, রোহিত শর্মা ৩০ এপ্রিল ১০৯৮৭  সালে নাগপুরে জন্মগ্রহণ করেছিলেন। ২০০৬ সালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারতীয় ক্রিকেট দলে অভিষেক হয় রোহিতের। কেরিয়ারে  এখনও পর্যন্ত ৪৫টি টেস্ট ম্য়াচ খেলে ৩১৩৭ রান, ২৩০ ওয়ানডেতে ৯২৮৩ এবং ১২৫ টি২০ ম্যাচে ৩৩১৫ রান করেছেন। বর্তমানে ভারতীয় ক্রিকেটে তিন ফর্ম্য়াটের অধিনায়ক রোহিত শর্মা। 

Read more Articles on
Share this article
click me!