IPL 2021, CSK vs RR, দুই দলে মোট ৭টি পরিবর্তন, টস জিতে ধোনির দলকে ব্য়াটিংয়ের আমন্ত্রণ সঞ্জুর

আইপিএল ২০২১- (IPL 2021) মুখোমুখি চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) বনাম রাজস্থান রয়্যালস (Rajasthan Royals) ম্যাচ। আবুধাবিতে হচ্ছে শনিবারের ডবল হেডারের দ্বিতীয় ম্যাচ। টস জিতল সঞ্জু স্যামসন (Sanju Samson)। এমএস ধোনির (MS Dhoni) দলকে ব্য়াটিংয়ের জন্য আমন্ত্রণ রাজস্থান অধিনায়কের।
 

Asianet News Bangla | Published : Oct 2, 2021 1:59 PM IST / Updated: Oct 02 2021, 07:58 PM IST

আজ আইপিএল ২০২১-এর (IPL 2021) ডবল হেডারের দ্বিতীয় ম্য়াচে মুখোমুখি চেন্নাই সুপার কিংস (Chennai super Kings) ও রাজস্থান রয়্যালস (Rajasthan Royals))। আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে হচ্ছে এই গুরুত্বপূর্ণ ম্যাচ। ইতিমধ্যেই ১১টি ম্য়াচে ৯ টি জিতে আইপিএলের লিগ টেবিলের শীর্ষে রয়েছেন এমএস ধোনির (MS Dhoni) দল। অপরদিকে ১১ ম্য়াচে ৪টি জিতে লিগ টেবিলে সপ্তম স্থানে রয়েছে সঞ্জু স্যামসনের (Sanju Samson) দল। আজকের ম্যাচ একদিকে যেমন সিএসকের কাছে শীর্ষস্থান আরও মজুবত করার লড়াই. তেমনই অপরদিকে শেষ চারে যাওয়ার কিছুটা আশা জিইয়ে রাখতে হলে এই ম্য়াচ জিততেই হবে রাজস্থানকে।

মেগা ম্য়াচে টস ভাগ্য দিন সাথ দেয়নি এমএস ধোনির। টস জেতেন সঞ্জু স্যামসন। টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেন রাজস্থান রয়্যালস অধিনায়ক। স্লো উইকেটে টার্গেট দেখে চেজ করার জন্য ও ডিউ ফ্যাক্টরের সুবিধা নিতেই এমন সিদ্ধান্ত সঞ্জু স্য়ামসনের। আজকের ম্যাচে দুই দলেই একাধিক পরিবর্তন হয়েছে। সিএসকে দলে সুযোগ পেয়েছেন স্যাম কুরান ও কেএম আসিফ। অপরদিকে রাজস্থান রয়্যালস দলে অবাক করে মোট ৫টি পরিবর্তন করেছে। দলে সুযোগ পেয়েছেন শিবম দুবে, গ্লেন ফিলিপস, ডেভিড মিলার, মায়াঙ্ক মারকান্ডে ও আকাশ সিং।

 

 

আজকের ম্য়াচে সিএসকের দলের প্রথম একাদশের ব্যাটিং লাইনআপে রয়েছেন ঋতুরাজ গায়কোয়াড়, ফাফ ডুপ্লেসি, মঈন আলি, সুরেশ রায়না, অম্বাতি রায়ডু, এমএস ধোনি (অধিনায়ক ও উইকেট রক্ষক)। অলরাউন্ডারের ভূমিকায় রয়েছেন রবীন্দ্র জাদেজা ও স্যাম কুরান। বোলিংয়ে রয়েছেন জোস হ্যাজেলউড, শার্দুল ঠাকুর, কেএম আসিফ।

 

 

অপরদিকে, রাজস্থান রয়্যালসের প্রথম একাদশের ব্য়াটিং লাইনআপে রয়েছেন ইভিন লুইস, যশশ্বী জয়সওয়াল, সঞ্জু স্যামসন (অধিনায়ক ও উইকেট রক্ষক), গ্লেন ফিলিপস ও ডেভিড মিলার। দলে অলরাউন্ডারের ভূমিকায় রয়েছেন শিবম দুবে, রাহুল তেওয়াটিয়া। এছাড়াও দলের বোলিং লাইনআপে রয়েছেন আকাশ সিং, চেতন সাকারিয়া, মায়াঙ্ক মার্কান্ডে,মুস্তাফিজুর রহমান।

Share this article
click me!