IPL 2021- সঞ্জু স্যামসনের ধুঁয়াধার ব্যাটিং, হায়দরাবাদকে ১৬৫ রানের টার্গেট দিল রাজস্থান

দুবাইতে রাজস্থান ও সানরাইজার্স দ্বৈরথ। টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত রাজস্থানের। ৮২ রানের অনবদ্য ইনিংস সঞ্জু স্য়ামসনের। সানরাইজার্সকে ১৬৫ব রানের টার্গেট দিল রয়্যালসরা।
 

Asianet News Bangla | Published : Sep 27, 2021 3:55 PM IST / Updated: Sep 27 2021, 10:00 PM IST

সানরাইজার্স হায়দরাবাদের (Sunrisers Hyderabad) বিরুদ্ধে প্রথমে ব্য়াট করে নির্ধারিত ২০ ওভারে  ১৬৪ রান করল রাজস্থান রয়্যালস (Rajasthan Royals)। দলের হয়ে অধিনায়কোচিত  ইনিংস খেললেন সঞ্জু স্যামসন (Sanju Samson)। ৮২ রানের ধুঁয়াধার ইনিংস খেলেন তিনি। ৭টি চার ও ৩টি ছয়ে সাজানো তার ইনিংস। তাকে যোগ্য সঙ্গত দেন যশশ্বী জয়সওয়াল ও মাহিপাল লোমর। তবে শেষের দিকে রানের গতি না কমলে আরও বড় স্কোর করতে পারত রাজস্থান। হায়দরাবাদের হয়ে সর্বোচ্চ ২টি উইকেট নেন সিদ্ধার্থ কল। 

এদিন ম্যাচে টস জিতে ব্য়াটিংয়ের সিদ্ধান্ত নেন সঞ্জু স্যামসন। কিন্তু শুরুটা ভালো হয়নি রাজস্থানের। ওপেন করতে নামে ইভিন লুইস ও যশশ্বী জয়সওয়াল। কিন্তু ৬ রান করেই ভূবনেশ্বর কুমারের শিকার হন তিনি। এরপর ইনিংসের রাশ ধরেন অধিনায়ক সঞ্জু স্যামসন ও যশশ্বী জয়সওয়াল। একের পর এক আক্রমণাত্মক শট খেবে তারা। নিজেদের মধ্যে অর্ধশতরানের পার্টনারশিপও পূরণ করেন সঞ্জু-যশশ্বী জুটি। নবম ওভারে দলের ৬৭ রানের মাথায় দ্বিতীয় উইকেট পরে রাজস্থানের। ব্যক্তিগত ৩৬ রান করে সন্দীপ শর্মার বলে বোল্ড হন যশশ্বী জয়সওয়াল। 

আরও পড়ুনঃপ্রেমিকার রিপ্লাই না পেয়ে কলেজে গিয়ে ঘটিয়েছিলেন কখনও না ভোলা কাণ্ড, জানুন সঞ্জু স্যামসনের প্রেম কাহিনি

আরও পড়ুনঃকার বউ বেশি শিক্ষিত, জেনে নিন আইপিএলে ১০ ভারতীয় তারকাদের স্ত্রীদের শিক্ষাগত যোগ্যতা

আরও পড়ুনঃIPL 2021, MI vs RCB-রোহিতের বউকে নিয়ে সিনেমা হলে ধরা পড়েছিলেন কোহলি, সেই কারণেই কী দুই তারকার তিক্ততা

এরপর লিয়াম লিভিংস্টোনও ব্য়াট হাতে ব্যর্থ হন। ৪ রান করে রাশিদ খানের শিকার হন তিনি। অপরদিক থেকে নিজের ইনিংস চালিয়ে যান সঞ্জু স্যামসন। মাহিপাল লোমরের সঙ্গে পার্টনারশিপ গড়ে তোলেন তিনি। পূর্ণ করেন নিজের অর্ধশতরানও। লোমরের সঙ্গে ৮৪ রানের পার্টনারশিপ করেন রাজস্থান অধিনায়ক। শেষ ওবারে সিদ্ধার্থ কলের বলে ৮২ রান করে আউট হন সঞ্জু স্যামসন। রিয়ান পরাগও শেষ ওভারে খাতা না খুলে সিদ্ধার্থ কলের শিকার হন। শেষ ২ ওভারে রান রেট কিছুটা স্লথ হওয়ায় ১৬৪ রানে থামে রাজস্থানের ইনিংস। কেন উইলিয়ামসনের দলের টার্গেট ১৬৫ রান। 


Share this article
click me!