ICC T20 World Cup 2021, কে জিতবে ভারত-পাকিস্তান ম্যাচ, ভবিষ্যদ্বাণী করলেন আফ্রিদি

আইসিসি টি২০ বিশ্বকাপ ২০২১-এ (ICC T20 World Cup 2021) ভারতের অভিযান শুরু ২৪ অক্টোবর। প্রথম ম্য়াচে ভারতের প্রতিপক্ষ পাকিস্তান। সেই ম্য়াচে কে জিতবে তার ভবিষ্যদ্বাণী করলেন প্রাক্তন পাক অধিনায়ক শাহিদ আফ্রিদি (Shahid Afridi)।
 

Asianet News Bangla | Published : Oct 11, 2021 3:09 PM IST

১৭ অক্টোবর থেকে ঢাকে কাঠি পড়তে চলেছে আইসিসি টি২০ বিশ্বকাপ ২০২১-এর (T20 World Cup 2021) । কোয়ালিফাই রাউন্ডের পর মূল পর্বের খেলা শুরু হবে ২৩ অক্টোবর থেকে।ভারতের প্রথম ম্যাচ ২৪ অক্টোবর। প্রথম ম্যাচেই তিরপ্রতীদ্বন্দ্বী পাকিস্তানের মুখোমুখি হবে টিম ইন্ডিয়া (Team India)। ইতিমধ্যেই বিশ্বকাপের মঞ্চে আরও একবার ভারত-পাক (Ind-Pak)দ্বৈরথ দেখতে মুখিয়ে রয়েছেন বিশ্বজুড়ে ক্রিকেট প্রেমিরা। চড়ছে উন্মাদনা ও উত্তেজনার পারদও। চলছে একে অপরকে আক্রমণের পালাও। তারমধ্যে পিসিবির (PCB) চেয়ারম্যান রামিজ রাজা (Ramiz Raja)জানিয়েছেন বিশ্বকাপে ভারতকে হারাতে পারলেই পাকিস্তান ক্রিকেটারদের দেওয়া হবে ব্ল্যাঙ্ক চেক। 

এবার টি২০ বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্য়াচের ভবিষ্যদ্বাণী করলেন প্রাক্তন পাকিস্তান অধিনায়ক শাহিদ আফ্রিদি (Shahid Afridi। ভারত পাকিস্তান ম্যাচ নিয়ে বিবৃতি দিতে গিয়ে পাকিস্তানের প্রাক্তন অলরাউন্ডার বলেছেন, ভারত পাকিস্তান ম্যাচে সবসময়ই চাপ থাকে। ম্যাচ চলাকালীন যে দল এই চাপ নিয়ে খেলতে পারবে খেলা শেষে সেই জিতবে। অন্যদিকে তিনি এও বলেন, খেলার সময় মাঠে যে দল যত কম ভুল করবে তাদের জেতার সুযোগ তত বেশি। নিজের ইউটিউব চ্যানেলে শাহিদ আফ্রিদি ভক্তদের প্রশ্নের উত্তর দেওয়ার সময় এমন বিবৃতি দিয়েছেন। তবে পাকিস্তান জিতলে তিনি খুবই খুশি হবেন সেই কথাই জানিয়েছেন শাহিদ আফ্রিদি। তবে বিশ্বকাপ ম্য়াচে ভারত যে কঠিন প্রতিপক্ষ তা মেনে নিয়েছেন বুম বুম।

প্রসঙ্গত, এখনও পর্যন্ত ৫০ ওভার ও ২০ ওভারের বিশ্বকাপে যতবার দেখা হয়েছে দুই চিরপ্রতীদ্বন্দ্বী প্রতিবেশী দেশের তাতে জয়ের স্বাদ পেয়েছে ভারত। ৫০ ওভারের বিশ্বকাপে মোট ৭ বার ও টি২০ বিশ্বকাপে মোট ৫ বার অর্থাৎ আইসসিসি বিশ্বকাপে মোট ১২টি সাক্ষাতেও একবারও জিততে পারেনি পাকিস্তান। আগামি ২৪ তারিখ বিশ্বমঞ্চে ভারতের বিরুদ্ধে প্রথম জয় পেতে মরিয়া বাবর আজমের দল। অপরদিকে বিরাট কোহলির দলের লক্ষ্য ১৩-০ করা। ইতিমধ্যে ভারত-পাক ম্য়াচের সব টিকিট বিক্রি হয়ে গিয়েছে। আরও একবার ভারত-পাক দ্বৈরথ দেখার অপেক্ষায় ক্রিকেট প্রেমিরা।

Share this article
click me!