বিপদে পড়ে রেমডিসিভিরের খোঁজে ট্যুইট হরভজনের, ত্রাতার ভূমিকায় সেই সোনু সুদ

  • দেশে করোনা পরিস্থিতি ভয়ঙ্কর হয়ে উঠেছে
  • সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন অনেকেই
  • এবার হরভজন সিংকে সাহায্য করলেন সোনু সুদ
  • দিলেন করোনা রোগীর মহার্ঘ্য ওষুধ রেমডিসিভির
     

Sudip Paul | Published : May 13, 2021 6:03 AM IST

গত বছর থেকেই করোনার বিরুদ্ধে অভিনেতা সোনু সুদের লড়াইকে কুর্নিশ জানিয়েছে গোটা দেশ। দেশজুড়ে লকডাউনের জন্য পরিযায়ী শ্রমিকরা আটকে গেলে নিজের টাকায় বাসের ব্যবস্থা করে তাদের বাড়ি ফেরার ব্যবস্থা থেকে খাওয়ার ব্যবস্থা সবকিছু একা হাতে সামলেছেন সোনু সুদ। এছাড়াও  অসংখ্য করোনা আক্রান্তদের পাশে দাঁড়িয়েছেন তিনি। নিজে করোনা আক্রান্ত হলেও সাহায্য বন্ধ করেননি সোনু। এবার হরভজনকে সিংকেও সাহায্য করলেন  লোনু সুদ।

 

 

করোনার দ্বিতীয় ঢেউয়ে বেসামাল গোটা দেশ। অনেকেই এগিয়ে আসছেন সাহায্যের হাত বাড়িয়ে। কর্নাটকের এক কোভিড আক্রান্ত রোগীর প্রাণ বাঁচানোর জন্য অবিলম্বে মহার্ঘ্য ওষুধ রেমডেসিভির দরকার। সেই ওষুধের খোঁজে সোশ্যাল মিডিয়ায় ট্যুইট করেছিলেন ভারতীয় ক্রিকেটার হরভজন সিং। বুধবার হরভজন টুইটারে লিখেছিলেন, ‘কর্নাটকের বাসাপ্পা হাসপাতালে একজন রোগী ভর্তি আছেন। তাঁর চিকিৎসার জন্য রেমডেসিভির দরকার’। সেই ট্য়ুইট ভাইরাল হতেই যথারীতি তা চোখে পড়ে যায় সোনু সুদের। ভাজ্জিকে তিনি টুইটেই লিখে দেন, ‘ভাজ্জি ব্যবস্থা হয়ে যাবে’। এবং কিছু সময়ের মধ্যেই সেই ওষুধ পৌছে যায়।

 

 

শুধু হরভজন সিং নয়, কিছু দিন আগে আরও এক ভারতীয় ক্রিকেটার সুরেশ রায়নাকেও সাহায্য করেছিলেন সোনু সুদ। রায়ানার কাকিমা করোনা আক্রান্ত হওয়ায় অক্সিজেন লেভেল কমে যায়। অক্সিজেনের প্রয়োজনে সোশ্যাল মিডিয়ায় বার্তা দেন রায়না। সঙ্গে সঙ্গে সেই বার্তা দেখতে পেয়ে রায়নাকে অক্সিজেনের ব্যবস্থা করে দিয়েছিলেন সোনু সুদ। রিল লাইফে ভিলেন হলেও, রিয়েল লাইফে বিপর্যের সময় যেভাবে বিপদের সময় সত্যিকারের হিরো হয়ে উঠেছেন সোনু, অনেকেই তাকে 'ভারত রত্ন' দেওয়ারও দাবি জানিয়েছেন।

Share this article
click me!