রাবাডা-নকিয়া-অক্ষরদের অনবদ্য বোলিং, ১৩৪ রানেই শেষ হায়দরাবাদের ইনিংস

আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে মাত্র ১৩৪ রান করল সানরাইজার্স হায়দরাবাদ। ব্যাট হাতে ব্যর্থ হন ডেভিড ওয়ার্নার, কেন উইলিয়ামসনের মত তারকারা। দিল্লির জয়ের টার্গেট ১৩৫।
 

Asianet News Bangla | Published : Sep 22, 2021 3:50 PM IST / Updated: Sep 22 2021, 09:49 PM IST

আইপিএল আয়োজনের দেশ বদলালেও বদলালো না ২০২১ আইপিএলে (IPL 2021) সানরাইজার্স হায়দরাবাদের (Sunrisers Hyderabad) পারফরমেন্স। দিল্লি ক্য়াপিটালসের (Delhi Capitals) বিরুদ্ধে টস জিতে ব্য়াটিংয়ের সিদ্ধান্ত নিলেও মাত্র ১৩৪ রানেই থামল অরেঞ্জ আর্মিদের (Orange Army) ইনিংস। ব্যাট হাতে ব্যর্থ হন ডেভিড ওয়ার্নার (David Warner), কেন উইলিয়ামসনের (Kane Williamson) মত তারকারা। নিরাশ করেন ঋদ্ধিমান সাহা,মনীশ পাণ্ডে, কেদার যাদবরা। শেষে রাশিদ খান ও আবদুল সামাদের ছোট কিন্তু গুরুত্বপূর্ণ ইনিংসের সৌজন্যে ১৩৪-এ স্কোরে পৌছায় হায়দরাবাদ। অপরদিকে দিল্লির হয়ে সর্বোচ্চ ৩টি উইকেট পান কাগিসো রাবাডা। ২টি করে উইকেট পান আনরিখ নকিয়া ও অক্ষর প্যাটেল। 

সানরাইজার্সের হয়ে ওপেন করতে নামেন ডেভিড ওয়ার্নার ও ঋদ্ধিমান সাহা। কিন্তু প্রথম ওভারেই খাতা না খুলে নকিয়া শিকার হন ওয়ার্নার। ঋদ্ধি কয়েকটি বাউন্ডারি মারলেও বেশি সময় ক্রিজে থাকতে পারেননি। রাবাডার বলে ১৮ রান করে আউট হন তিনি। উইলিয়ামসনের শিকার করেন অক্ষর প্যাটেল। কিউই তারকা করেন ১৮। মনীশ পাণ্ডেও ১৭ রানের ইনিংস খেলে রাবাডার বলে আউট হন। মাত্র ৩ রান করে রাবাডার বলে আউট হয়ে সাজঘরে ফেরত যান কেদার যাদব। জেসন হোল্ডার করেন মাত্র ১০ রান। অক্ষর প্যাটেলের বলে আউট হন তিনি।

নিয়মিত ব্যাবধানে উইকেট পড়ায় কোনও বড় পার্টনারশিপ গড়ে ওঠেনি সানরাইজার্স হায়দরাবাদের। ফলে  বড় স্কোর করার কোনও আশা ছিল না হায়দরাবাদের। তবে শেষে দিকে আব্দুল সামাদ ২৮ ও রাশিদ খান ২২ রানের ইনিংস খেলে সম্মানজনক স্কোরে পৌছে দেন সানরাইজার্সকে। ৪১ রানের পার্টনারশিপ করেন  তারা। শেষে আবদুল সামাদের শিকার করেন রাবাডা। রান আউট হন রাশিদ খান। শেষে সন্দীপ শর্মাও শূন্য রানে রান আউট হয়ে যায়। ফলে ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৩৪ রান করে হায়দরাবাদ। দিল্লির জয়ের টার্গেট ১৩৫।

Share this article
click me!