IPL 2021, কেকেআরের অনবদ্য বোলিং, ১১৫ রানে আটকে গেল হায়দরাবাদ

দুবাইতে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) বনাম সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad) ম্য়াচ। টসে জিতে ব্য়াটিংয়ের সিদ্ধান্ত নেন কেন উইলিয়ামসন (Kane Williamson)। কিন্তু অনবদ্য বোলিং কেকেআরের (KKR)। মাত্র ১১৫ রানেই আটকে গেল হায়দরাবাদ। 
 

Asianet News Bangla | Published : Oct 3, 2021 3:43 PM IST / Updated: Oct 03 2021, 09:49 PM IST

টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিলেও তা খুব একটা সুখকর হল না সানরাইজার্স হায়দরাবাদের (Sunrisers Hyderabad)। আইপিএল ২০২১-এর (IPL 2021) গুরুত্বপূর্ণ ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) বিরুদ্ধে মাত্র ১১৫ আটকে কেন উইলিয়ামসনের (Kane Williamson) দল। বোলিংয়ে অনবদ্য পারফরমেন্স করলেন কেকেআরের (KKR) বোলাররা। ২টি করে উইকেট নিলেন টিম সাউদি, শিবম মাভি, বরুণ চক্রবর্তীরা। এছাড়াও একটি উইকেট পেয়েছেন শাকিব আল হাসান। সানরাইজার্সের হয়ে কেন উইলিয়ামসন, প্রিয়ম গর্গ, আবদুল সামাদরা কিছুটা লড়াই দিলেও বড় স্কোর করতে সমর্থ হয়নি।

এদিন ওপেন করতে নেমে প্রথম ওভারেই খাতা না খুলেই আউট হয়ে যান হায়দরাবাদের ওপেনার ঋদ্ধিমান সাহা। টিম সাউদির বলে আউট হন তিনি। বেশিক্ষণ ক্রিজে থাকতে পারেননি জেসন রয়ও। মাত্র ১০ রান করে শিবম মাভির শিকার হন তিনি। এরপর অধিনায়ক কেন উইলিয়ামসন ও প্রিয়ম গর্গ কিছুটা লড়াই দেওয়ার চেষ্টা করেন। বেশ কিছু আক্রমণাত্মক শটও খেলেন তারা। কিন্তু বেশিক্ষণ ক্রিজে দাঁড়াতে পারেননি উইলিয়ামসন ও গর্গ। দুর্ভাগ্যের শিকার হন সানরাইজার্স অধিনায়ক। তাকে অনবদ্য রানআউট করেন শাকিব আল হাসান। ২৬ রান করেন উইলিয়ামসন। অপরদিকে, ২১ রান করে বরুণ চক্রবর্তীর শিকার হন প্রিয়ম গর্গ।

এরপর একমাত্র আবদুল সামাদ ছাড়া কোনও ব্যাটসম্যানই ক্রিজে সময় কাটাকে পারেননি। ৬ রান করে শাকিব আল হাসানের শিকার হন অভিষেকশর্মা। ২ রান করে বরুণ চক্রবর্তীর বলে আউট হন জেসন হোল্ডার। আবদুল সামাদ কিছুটা লড়াই করেন। ২৫ রান করে টিম সাউদির শিকার হন তিনি। ৮ রান করে শিবম মাভির বলে আউট হন রাশিদ খান। শেষে ২০ ওভারে ১১৫ রানে থামে সানরাইজার্স হায়দরাবাদের ইনিংস।  কেকেআরের জয়ের টার্গেট ১১৬ রান।

Share this article
click me!