IPL 2021- মন্থর উইকেটে ঋদ্ধির লড়াকু ইনিংস, চেন্নাইকে ১৩৫ রানের টার্গেট দিল হায়দরাবাদ

শারজায় চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) বনাম সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad) ম্যাচ। টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেন এমএস ধোনি (MS Dhoni)। ১৩৪ রানে শেষ হল কেন উইলিয়ামসনের (Kane Williamson) দলের ইনিংস। সিএসকের টার্গেট ১৩৫ রান।

Asianet News Bangla | Published : Sep 30, 2021 3:53 PM IST / Updated: Sep 30 2021, 09:42 PM IST

ফের শারজার মন্থর উইকেটে বড় রান করতে ব্যর্থ হল ব্যাটসম্যানরা। চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) বিরুদ্ধে ১৩৪ রানেই আটকে গেল সানরাইজার্স হায়দরাবাদের (Sunrisers Hyderabad) ইনিংস। ঋদ্ধিমান সাহার (Wriddhiman Saha) লড়াকু ৪৪ রানের ইনিংসের সৌজন্য এই স্কোরে পৌছায় কেন উইলিয়ামসনের (Kane Williamson) দল। অভিষেক শর্মা, আবদুল সামাদ, রাশিদ খানরা চেষ্টা করলেও কোনও ব্যাটসম্য়ানই ২০-র পরে রান করতে পারেনি। চেন্নাই সুপার কিংসের হয়ে সর্বোচ্চ ৩টি উইকেট নেন অজি তারকা পেসার জস হ্যাজেলউড। জয়ের জন্য এমএস ধোনির (MS Dhoni) জলের টার্গেট ১৩৫ রান।

এদিন শারজায় টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেন সিএসকে অধিনায়ক এমএস ধোনি। ব্য়াট করতে নেমে শুরুটা ভালো হয়নি অরেঞ্জ আর্মির। ইংল্যান্ডের জেসন রয় ২ ও কিউই তারকা সানরাইজার্স অধিনায়ক কেন উইলিয়ামসন ১১ রান করে প্য়াভেলিয়নে ফেরত যায়। দলের দুই তারকা ব্যাটস্যামন আউট হওয়ায় চাপ বাড়ে ঋদ্ধিমান সাহার উপর। ওপেনে নামলেও একদিক থেকে উইকেটে সামলে ব্যাটিং করে যান। শরাজার স্লো টার্নার উইকেটে একাই লড়াই করতে থাকেন বাংলার ছেলে। এর মধ্যে প্রিয়ম গর্গও প্যাভেলিয়নে ফেরত যান। ব্যক্তিগত ৪৪ রান করে আউট হন ঋদ্ধিমান সাহা। 

ঋদ্ধি আউট হওয়ার পর কতটা সম্মান জনক স্কোরে সানরাইজার্স হায়দরাবাদ করতে পারবে তা নিয়ে দেখা দিয়েছিল সংশয়। কিন্তু শেষের দিকে ছোট হলেও গুরুত্বপূর্ণ ইনিংসস খেলেন  অভিষেক শর্মা, আবদুল সামাদ, রাশিদ খানরা। অভিষেক ও সামাদ করেন ১৮ রান। রাশিদ খান খেলেন ১৭ রানের ইনিংস। শেষে ৭ উইকেট হারিয়ে ১৩৪ রানে পৌছায় সানরাইজার্সের ইনিংস। সিএসকের হয়ে হ্যাজেলউডের ৩ উইকেট ছাড়াও ২টি উইকেট নেন ডোয়েইন ব্রাভো ও একটি করে উইকেট নেন শার্দুল ঠাকুর ও রবীন্দ্র জাদেজা।

Share this article
click me!