ভারতীয় দলের সফরের ভিডিও শেয়ার করল বিসিসিআই, মুহূর্তে ভাইরাল নেট দুনিয়ায়

  • দীর্ঘ সফরে ইংল্যান্ডে পৌছে গিয়েছে টিম ইন্ডিয়া
  • বর্তমানে সাউদ্যাম্পটনে হোটেলে রয়েছে ভারতীয় দল
  • কোহলি ব্রিগেডের সফরের ভিডিও শেয়ার করল বিসিসিআই
  • সেই মিষ্টি ভিডিও মুহূর্তের মধ্যে মন ছুঁয়ে গেল সকলের
     

Sudip Paul | Published : Jun 4, 2021 3:02 PM IST / Updated: Jun 04 2021, 08:34 PM IST

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ও ইংল্য়ান্ডের বিরুদ্ধে ৫ ম্য়াচের টেস্ট সিরিজ খেলতে ইংল্যান্ডে পৌছে গিয়েছে ভারতীয় ক্রিকেট দল। বর্তমানে সাউদ্যাম্পটনে টিম হোটেলে রয়েছে বিরাট কোহলির দল। সেখানে তিন দিনের কঠোর কোয়ারেন্টাইনে থাকতে হবে পুরো দলকে। নিয়ম মেনে সকলের হবে করোনা পরীক্ষা। তারপরই মিলবে অনুশীলনের অনুমতি। তবে তার আগে বিসিসিআই তরফ থেকে ভারতীয় দলের সফরের একটি ভিডিও শেয়ার করা হয়েছে, যা ইতিমধ্যেই ভাইরাল।

যেই ভিডিওতে সুন্দরভাবে তুলে ধরা হয়েছে ভারতীয় দলের পুরো সফর। ভিডিওতে দেখা যাচ্ছে,কেউ ঘুমোচ্ছেন, কেউ আবার ব্রেকফাস্ট করছেন, কেউ আবার একে অপরের সঙ্গে করছে খুনসুটি। বিশেষ বিমানে কীভাবে সময় কাটালেন ভারতীয় পুরুষ ও মহিলা দলের ক্রিকেটার ও দলের বাকি সদস্যরা সেটাও তুলে ধরা হয়েছে। সুন্দর, দুষ্টু-মিষ্টি সেই ভিডিও সোশাল মিডিয়ায় শেয়ার করার পর মুহূর্তের মধ্যে তা ভাইরাল হয়েছে। প্রিয় তারকাদের মজার বিভিন্ন মুহূর্ত খুবই পছন্দ করেছেন নেটিজেনরা।

 

 

শুধু বিসিসিআই নিজেদের হোটেলে বারান্দায় কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ভারতীয় ক্রিকেটাররাও। রোহিত শর্মা, ঋষভ পন্থ, চেতেশ্বর পুজারা, জসপ্রীত বুমরা, ইশান্ত শর্মা সহ সকলেই তাদের খোশ মেজাজের ছবি শেয়ার করেছেন। তবে সকলেই দ্রুত কোয়ারেন্টাইন পর্ব কাটিয়ে মাঠে নামার জন্য মুখিয়ে রয়েছেন। সেই কথা পোস্টে জানিয়েছেনন পুজারাও। আগামি ১৮ জুন থেকে সাউদ্যাম্পটনে শুরু হবে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল।

Share this article
click me!