যুবরাজের 'ভারতনাট্যম' দেখেছেন, ভাইরাল ভিডিও দেখে হেসে লুটোপুটি খাবেন আপনিও

  • সোশ্যাল মিডিয়ায় সক্রিয় যুবরাজ সিং
  • এবার শেয়ার করলেন এক মজাদার ভিডিও
  • যা দেখে হেসে পেটে খিল ধরছে সকলের
  • ইতিমধ্যেই নেট দুনিয়ায় ভাইরাল সেই ভিডিও
     

Sudip Paul | Published : Jan 16, 2021 3:21 PM IST

দক্ষিণ আফ্রিকার পল অ্যাডামসের কথা মনে আছে। মাথা ঘুরিয়ে, নীচু করে অদ্ভুত ভঙ্গিতে তার ডেলিভারি। যা দেখে অবাক হতেন অনেকেই। শুধু পল অ্যাডামস নয়, ডেলিভারির বৈচিত্রে পরবর্তীতে সকলকে অবাক করেছেন শ্রীলঙ্কার লাসিথ মালিঙ্গা, পাকিস্তানে সোয়েল তনবীরও। আর তার নব তম সংযোজন হল বর্তমাবনে ভারতীয় তারকা পেসার জসপ্রীত বুমরা। কিন্তু এবার ভারতের প্রাক্তন তারকা ক্রিকেটার যুবরাজ সিং এমন এক বোলিং ডেলিভারি যা দেখলে অবাক হবেন আপনি।

যুবরাজে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ভিডিওতে দেখা গিয়েছে,চলছিল ২২ গজের লড়াই। বল হাতে ব্যাটসম্যানের দিকে ধেয়ে আসছিলেন বোলার। স্পিরা হওয়ায় রানআপ ছোট। কিন্তু হঠাৎই বনবন করে ঘুরতে লাগলেন তিনি। অনেকটা যেন 'ভারতনাট্যম'-এর কোনও স্টেপ। সেইভাবে ঘুরত ঘুরতে এসে করলেন বল। ব্যাটসম্যান ব্যাটে বল লাহালেও, তা ঠিকঠাক টাইমিং করতে পারেননি। না পারাটাই স্বাভাবিক। এমন ডেলিভারি হলে টাইমিং তো দুরস্থ, ব্যাটে লাগিয়েছেন এটাই অনেক। আক অবাক করা কাণ্ড এমন ডেলিভারি দখে আটকাননি আম্পায়ারও।

 

 

শুধু ভিডিও শেয়ার করাই নয়, আরও এক তারকা স্পিনার হরভজন সিংয়ের উদ্দেশ্যে প্রশ্নও ছুড়ে দিয়েছেন যুবরাজ সিং। যুবরাজ ক্যাপশনে লিখেছেন,'ভরতনাট্যম বোলিং অ্যাকশন। কী বলো হরভজন?'। যুবরাজের এই বোলারের বোলিং অ্যাকশন দেখে বিখ্যাত জনপ্রিয় 'ভারতনাট্যম'-এর কথা মনে পড়েছে। আন্তর্জাতিক ক্রিকেটে এক ওভারে ছয় ছক্কার মালিকের শেয়ার করা ই ভিডিও মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। হেসে পেটে খিল সকলের।

Share this article
click me!