রাশিফলে দেখে নিন, কেমন কাটবে আজ আপনার দিন

  • কর্মজগতে কতটা প্রভাব পরবে আজ
  • কোনদিকে ঘুরবে ভাগ্যের চাকা
  • কেমন কাটবে আজকের দিন
  • কী বলছে আজকের রাশিফল

deblina dey | Published : Aug 21, 2019 3:21 AM IST / Updated: Aug 21 2019, 10:24 AM IST

সূর্যোদয় - ৫টা বেজে ১৮ মিনিটে
সূর্যাস্ত - ৬ টা বেজে ৪ মিনিটে

মেষ- ব্যবসায় সমস্যায় সমাধান হওয়ার যোগ রয়েছে। শরীরিক উদ্বেগ বৃদ্ধি পেতে পারে। সমাজে কোনও কারণে প্রতিষ্ঠিত হতে পারেন। সরকারি কর্মচারীদের জন্য সময়টা একটু খারাপ। মায়ের শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে। আজ সারাদিন পারিবারিক শান্তি বজায় থাকবে। উচ্চবিদ্যার জন্য চিন্তা করতে পারেন। বাড়িতে মাঙ্গলিক কাজের আলোচনা হতে পারে।
আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ২৬। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন লাল প্রবাল।

বৃষ – পাওনা আদায় হতে পারে। উচ্চপদস্থ কোনও ব্যক্তির জন্য আটকে থাকা কাজ হয়ে যেতে পারে। সন্তানদের বায়নায় নাজেহাল হবেন। বাড়তি কোনও খরচের জন্য বাড়িতে অশান্তি বাড়তে পারে। শরীর খুব অসুস্থ হতে পারে। আজ আপনার কোনও ভাল কাজের জন্য আত্মীয়দের গৌরব বৃদ্ধি হতে পারে। আজ বন্ধুদের থেকে একটু দূরত্ব বজায় রাখুন বিবাদের যোগ আছে। ঘুরতে গিয়ে অপদস্ত হতে পারেন। 
আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২৭। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন সাদা প্রবাল।

মিথুন- আজ নতুন কোনও কাজ শুরু হওয়ার যোগ রয়েছে। আজ সংযত থাকতে পারলে নিজের মনের ইচ্ছা পূরণ হতে পারে। স্নায়ুবিক কারণে কষ্ট পেতে পারেন। সম্পর্কের জটিলতা কেটে যেতে পারে। সন্তানের জন্য উদ্বেগ বৃদ্ধি পাবে। বাড়তি কোনও আয় করতে গিয়ে টাকা নষ্ট হওয়ার জন্য মনে কষ্ট পেতে পারেন। অসৎ সঙ্গে পরে অর্থনাশ হতে পারে। সহযোগিতা করতে পেরে মনে শান্তি পাবেন। কাজের অগ্রগতি থেমে যেতে পারে।
আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৩৬। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

আরও পড়ুন- রাশিফলে দেখে নিন, কেমন কাটবে আজ আপনার দিন

কর্কট- প্রতিপত্তি বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আজ সঞ্চয়ের সুযোগ পাবেন। উচ্চ শিক্ষিতদের জন্য ভাল খবর বা যোগাযোগ আসতে পারে। কর্মচারীকে নিয়ে একটু নাজেহাল হতে পারেন। দাম্পত্য জীবন সুখকর হলেও সমস্যা থাকবে। থাইরয়েডের সমস্যায় ভোগান্তির সম্ভাবনা রয়েছে। রাজনীতির সঙ্গে যুক্তদের একটু সাবধানে থাকা দরকার, কোনও বিবাদে জড়াতে পারেন। আজ সারাদিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে আশান্তির যোগ রয়েছে। চোখের সমস্যায় ভোগান্তির আশঙ্কা রয়েছে। 
আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২৯। শুভ দিক উত্তর-পশ্চিম। শুভ রত্ন মুনস্টোন।

সিংহ– আর্থিক উন্নতির যোগ রয়েছে। অতিরিক্ত পরিশ্রমের জন্য শরীরে ক্লান্তি দেখা দিতে পারে। কোনও রোগের থেকে উদ্ধার পেতে পারেন। দুপুরের পরে গাড়ি চালানোর সময় একটু সাবধানে চালান। সঙ্গীর সঙ্গে বিবাদ বৃদ্ধি পেতে পারে। আজ রপ্তানী ব্যবসায় লাভের যোগ আছে। প্রতিবাদী মনোভাবের জন্য কর্মস্থানে জটিলতা দেখা দিতে পারে। একাধিক পথে আয় বাড়তে পারে। কোনও বাজে চিন্তার জন্য মনের চাপ বাড়তে পারে। 
আপনার শুভ রং গোলাপী। শুভ সংখ্যা ২৭। শুভ দিক উত্তর-পশ্চিম। শুভ রত্ন চুনি।

কন্যা– সন্তানের জন্য গর্বিত হবেন। আজ কাজের চাপ বাড়তে পারে। পারিবারিক ঝামেলার থেকে মানসিক অবসাদ বাড়তে পারে। গুরুজনদের সঙ্গে তর্কে না যাওয়াই ভাল। সম্পত্তির ব্যপারে প্রতিবেশীর সঙ্গে বিবাদ বাড়তে পারে।  গান-বাজনা থেকে আয় বৃদ্ধির যোগ। নতুন বাড়ি তৈরির পরিকল্পনা সফল হতে পারে। পরিশ্রম করেও তার ফল স্বরূপ কিছু পাবেন না। ব্যবসায় উন্নতির যোগ রয়েছে। ভক্তিমূলক কাজে যুক্ত হতে পেরে শান্তি পাবেন। 
আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ২৭। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন পান্না।

তুলা– বুদ্ধির ভুলের জন্য কোনও ভাল কাজ হাতছারা হতে পারে। ব্যবসায় প্রতিযোগিতা বৃদ্ধি পাবে।  আজ ব্যবসায় প্রচুর বাড়তি পরিশ্রম হতে পারে। আজ ঘুরতে যাওয়ায় বাধা আসতে পারে। কোনও মূল্যবান দ্রব্য প্রাপ্তি হতে পারে। প্রিয়জনের থেকে কষ্ট বাড়তে পারে। চাকুরীর জন্য প্রচুর কষ্ট করতে হবে। পড়াশুনার জন্য খরচ বৃদ্ধির সম্ভাবনা। আজ পুলিশি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। গাড়িচালকদের জন্য দিনটি খুব ভাল।
আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৮৪। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন।   
 
বৃশ্চিক– রক্তচাপ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আজ কোনও কাজের জন্য উত্তেজনা বৃদ্ধি পেতে পারে। গুরুজনদের সঙ্গে সম্পর্কের উন্নতির যোগ। তৃতীয় কোনও ব্যক্তির জন্য স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি হতে পারে। সম্পর্কের ব্যপারে চাপ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। নিজের কোনও ভুলের জন্য বাড়িতে অশান্তি বাড়তে পারে। আজ ব্যবসার কাজে দূরে যেতে হতে পারে। একাধিক কাজের জন্য আলোচনা হতে পারে। পারিবারিক ছোটখাটো সমস্যা থাকলে কেটে যাবে।
আপনার শুভ রং কালচে লাল। শুভ সংখ্যা ৮৭। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন প্রবাল।

ধনু– উচ্চ রক্তচাপ বৃদ্ধির সম্ভাবনা বাড়তে পারে। ঘুরতে যাওয়ার পরিকল্পনা বাতিল হতে পারে। থিয়েটারের সঙ্গে যুক্ত ব্যক্তিদের ভাল সময়। ছোট কাউকে সাহায্য করতে হতে পারে। নিজের বুদ্ধির অপপ্রয়োগ না করলে সফলতা লাভ করবেন। ব্যবসার দিকে লাভের পরিমাণ বাড়তে পারে। আজ সারাদিন আত্মীয়দের সঙ্গে খুব বুঝে কথা বলবেন। আত্মসংযমী না হতে পারলে সমস্যা হতে পারে। 
আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ১২। শুভ দিক  পূর্ব দিক। শুভ রত্ন পোখরাজ।

মকর– আজ সারাদিন মনে কোনও কারনে ভয় ভাব কাজ করবে। সন্তানদের জন্য অর্থ ব্যয় হতে পারে। আজ ব্যবসায় অন্যকে বিশ্বাস করে ঠকতে হতে পারে। শরীরের ক্ষমতা অনুযায়ী কাজ করুন। জ্যোতিষশাস্ত্রে আগ্রহ দেখা দিতে পারে। অতিরিক্ত তর্ক বিপদে ফেলতে পারে। সামাজিক কোনও কাজ করার উদ্যোগ নিতে পারেন। খেলাধূলায় সুনাম প্রতিপত্তি বৃদ্ধি পেতে পারে। অংশীদারি ব্যবসায় পা না বাড়ানোই ভাল। 
আপনার শুভ রং নীল। শুভ সংখ্যা ৭। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নিলা।

কুম্ভ– ক্রীড়ার সঙ্গে যুক্তদের জন্য শুভ দিন। আজ প্রচুর পরিশ্রম হতে পারে। বায়ু পথ এড়িয়ে চলাই শ্রেয়। নিজের ব্যক্তিগত কোনও ঝামেলা বন্ধুর দ্বারা সমাধান হতে পারে। আজ কাজে প্রচুর অনিচ্ছা থাকায় ব্যবসায় অবনতির যোগ রয়েছে।  নিজের দায়বদ্ধতা এড়ানোর জন্য সংসারে অশান্তির যোগ। নতুন পথে উপার্জনের চেষ্টা না করাই ভাল। 
আপনার শুভ রং নীল। শুভ সংখ্যা ২৩। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনিলা।

মীন– ভালো চিকিৎসার জন্য পুরনো কোনও রোগ থেকে মুক্তি পাবেন। সম্মান প্রতিপত্তি বাড়তে পারে। চেষ্টা না করলে ব্যবসায় কোনও ভাবে সফলতা পাবেন না। প্রতিবেশীরা আজ আপনাকে সাহায্যের জন্য ডাকতে পারে। বস্ত্র ব্যবসায়ীদের জন্য খুব শুভ সময়। আজ ব্যয় হওয়ার সম্ভবনা রয়েছে। পাওনা টাকা ফেরত পাওয়ার যোগ দেখা যাচ্ছে। অপরকে আজ বিশ্বাস করতে পারেন। 
আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ৪২। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পিত মুক্ত।

Share this article
click me!