কেমন কাটবে সপ্তাহের শেষ দিন! দেখে নিন আজকের রাশিফল

  • শনিবারের সারাদিন কেমন কাটবে আপনার
  • শিক্ষায় কতটা উন্নতি হবে আজ
  •  কোন দিকে হবে আয়ের উন্নতি
  • কী বলছে আজকের রাশিফল

deblina dey | Published : Aug 31, 2019 3:16 AM IST

সূর্যোদয় - ৫টা বেজে ১৪ মিনিটে
সূর্যাস্ত - ৬ টা বেজে ১১ মিনিটে

মেষ– নিজের দায়িত্ব পালন করতে না পারায় সংসারে অশান্তির সম্ভাবনা রয়েছে। পাওনা আদায় হতে পারে। আজ সারা দিন কোনও কারণে মন চঞ্চল থাকবে। সন্তানের জন্য আবেগ বৃদ্ধি পাবে। আত্মীয়ের সঙ্গে বিরোধ হতে পারে। অতিরিক্ত কথার জন্য সংসারে অশান্তির সম্ভাবনা বাড়তে পারে। আজ কোনও বন্ধুর জন্য আপনার ক্ষতি হয়ে যেতে পারে। রাস্তায় যাতায়াতের সময় অতিরিক্ত সতর্ক থাকুন।  
আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ৬০। শুভ দিক দক্ষিণ। শুভ রত্ন লাল প্রবাল।

বৃষ–  বিনিয়োগ ব্যবসায় ভাল ফলের সম্ভাবনা রয়েছে। আইনি কাজে সাফল্যের যোগ রয়েছে। ব্যবসায় চাপ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। পাওনা টাকা আদায় হতে পারে। আজ কোনও কিছু পাওয়ার ইচ্ছে প্রবল হতে পারে। আজ অফিসে সুনাম বৃদ্ধি পেতে পারে। অনেক দিনের কোনও ইচ্ছা পূরণ হতে পারে। সন্তানদের জন্য স্ত্রীর সঙ্গে মনমালিন্য হতে পারে। আজ সন্তানের কোনও ভাল কাজ আপনাকে অবাক করবে।
আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৮৮। শুভ দিক অগ্নিকোন। শুভ রত্ন সাদা প্রবাল।

মিথুন- আজ নানা দিক থেকে কাজের সুযোগ আসতে পারে। পিতার শরীর নিয়ে একটু চিন্তা হতে পারে। সম্পর্কে বাধা থাকলেও আনন্দ থাকবে। বিদ্যার্থীদের জন্য নতুন যোগাযোগ আসতে পারে। লেখাপড়ায় চাপ বাড়তে পারে। সঙ্গীত চর্চার ক্ষেত্রে ধৈর্য্যশীল হওয়া জরুরি। উচ্চ শিক্ষার জন্য সময়টা খুব প্রতিকূল। অতিরিক্ত রাগের ফলে সংসারে অশান্তির যোগ রয়েছে। গুরুজনদের কথায় বিশেষ মনোযোগ দেওয়া প্রয়োজন। 
আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৬৯। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

কর্কট– আজ ভ্রমণের জন্য উৎসাহ বৃদ্ধি পাবে। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক থাকবে। কম কথা বলার জন্য কোনও সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। কাজ নিয়ে মনে চঞ্চলতা থাকবে। সম্পত্তি নিয়ে আত্মীয়ের সঙ্গে ঝামেলা হতে পারে। বাড়ি তৈরির জন্য শুভ সময়। পেটের সমস্যা বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। পারিবারিক পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে নিন। বিবাহের কাজে ব্যয়ের সম্ভাবনা রয়েছে। শিল্পীদের জন্য এই সময়টা খুব উপযুক্ত। 
আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৮২। শুভ দিক উত্তর-পশ্চিম। শুভ রত্ন মুনস্টোন।

সিংহ- প্রচুর ব্যয় বৃদ্ধি হওয়ায় সংসারে অনেক সমস্যা দেখা দেবে। আজ রক্ত চাপ বৃদ্ধির সম্ভাবনা আছে। পাওনা টাকা আজ পেতে পারেন। কোনও কারণে শরীরে জড়তা আসতে পারে।  বিদ্যার ক্ষেত্রে বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। শরীরে কোনও অসুবিধা থাকলে দ্রুত চিকিৎসার প্রয়োজন। আজ সহকর্মীদের থেকে সম্মান পেতে পারেন। মেলে রাখা জরুরি কাজ সকালে মেটান। 
আপনার শুভ রং গোলাপী। শুভ সংখ্যা ১৮। শুভ দিক উত্তর পশ্চিম দিক। শুভ রত্ন চুনি।

কন্যা- কুটির শিল্পের সঙ্গে যুক্ত ব্যক্তিদের অগ্রগতির যোগ রয়েছে। আজ আপনার রসিকতা অপরের বিপদ ডেকে আনতে পারে। নিজের পর্যাপ্ত উপায়ের সঙ্গে সঙ্গে বাড়তি উপায়ের সম্ভাবনাও আছে। দাম্পত্য সুখ বজায় থাকবে। আজ অফিসে একটু সাবধানে থাকুন। বাড়িতে অশান্তির যোগ রয়েছে। আজ কোনও কারণে মনে খুব সংশয় বা ভয় কাজ করবে। অর্থ ভাগ্য ভালো হলেও পরিশ্রম থাকবে প্রচুর। প্রেম ভালবাসার দিকে প্রচুর সাফল্যের সম্ভাবনা রয়েছে। 
আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৭১। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন পান্না।

তুলা- কোনও সুসংবাদ পেতে পারেন। প্রচুর দায়িত্ব পালন করতে গিয়ে মানসিক চাপ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। গুরুজনের সঙ্গে বুঝে কথা বলুন, সমস্যা আছে। সন্তানের জন্য গর্ববোধ হবে। লেখকদের জন্য দিনটি খুব ভাল। কোনও বিশেষ বন্ধুর জন্য সংসারে অশান্তি হতে পারে। পেশাদারদের জন্য সময়টা খুব উপযুক্ত। বাড়িতে পশু-পাখি কেনার যোগ আছে। আপনার কোমল স্বভাব আপনাকে অনেকের কাছে প্রিয় করে তুলবে।
আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৬২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারমান।

বৃশ্চিক– আজ ভাগ্য উন্নতির কোনও উপায় খুঁজে পেতে পারেন। ধর্মের বিষয়ে আগ্রহ বৃদ্ধি পেতে পারে। পিতার সঙ্গে কোনও ব্যবসার ব্যাপারে আলোচনা হতে পারে। মহিলা বা পুরুষের সঙ্গে নতুন কোনও সম্পর্ক হতে পরে। ভাইয়ের সঙ্গে কোনও কারণে ঝামেলা হতে পারে। কাছের কোনও মানুষের জন্য দাম্পত্য কলহ সৃষ্টি হতে পারে। হস্তশিল্প দক্ষতা দেখানোর সুযোগ আসতে পারে। কোনও কাজের জন্য সমাজে সুনাম অর্জন করতে পারেন। সন্তানদের সঙ্গে মতবিরোধ হতে পারে। 
আপনার শুভ রং কালচে লাল। শুভ সংখ্যা ৬৪। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন প্রবাল।

ধনু– আজ কর্মক্ষেত্রে খুব সতর্ক থাকতে হবে, মিথ্যে অপবাদে ফাঁসতে হতে পারে। সাংসারিক শান্তি বজায় থাকবে। নতুন বাড়ি তৈরির পরিকল্পনার যোগ রয়েছে। অন্যের উপকার করতে পেরে মনে শান্তি পাবেন। দিনের শেষে মাথার যন্ত্রণা বৃদ্ধি পাবে।  আগুন থেকে সাবধানে থাকুন। আকাশকুসুম চিন্তা মাথায় আসতে পারে। নিজের সৌখিনতার জন্য বাড়তি খরচের সম্ভাবনা আছে। কোনও বন্ধুর জন্য বিপদ থেকে উদ্ধার হতে পারেন। পড়াশুনার জন্য সুবিধা পেতে পারেন। প্রতিবেশীর সঙ্গে ঝামেলার যোগ রয়েছে। 
আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ২২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন পোখরাজ।

মকর– আজ বন্ধুর জন্য সংসারে বা নিজের জীবনে সমস্যার সৃষ্টি হতে পারে। কর্মসূত্রে দূরে কোথাও যেতে হতে পারে। অতিরিক্ত রাগের জন্য কোনও বিপদে পড়তে পারেন। বাতের ব্যাথায় কষ্ট পেতে পারেন। কোনও ভালো কাজের আশা ভঙ্গ হতে পারে। মহিলাদের জন্য নতুন কিছু শুরু করার ভাল সময়। কল্যাণমূলক কাজে কিছু অর্থ ব্যয় হতে পারে। কোনও অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে ধর্ম নিয়ে আলোচনা হতে পারে। রাস্তায় সাবধানে চলাফেরা করুন। 
আপনার শুভ রং নীল। শুভ সংখ্যা ৭৪। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।
   
কুম্ভ– মনে উচ্চ আশা থাকলে আজ সেটা সফল হতে পারে। মামলা মোকদ্দমা থেকে নিজেকে দূরে রাখুন। সাংসারিক শান্তি বজায় থাকবে। পুরনো কোনও শত্রুর থেকে বন্ধুর মতো ব্যবহার পেতে পারেন।  মানসিক চঞ্চলতা দেখা দিতে পারে। উচ্চপদস্থ কোনও ব্যক্তির সঙ্গে দেখা হওয়ায়, উপকার পেতে পারেন। কারও বিবাহ সংবাদে মনে আনন্দের উদয় হবে। যানবাহনে সাবধানে ওঠা নামা করুন, বিপদের আশঙ্কা রয়েছে। কোমরের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। বাড়িতে চুরি যাওয়ার সম্ভাবনা রয়েছে। 
আপনার শুভ রং কালচে নীল। শুভ সংখ্যা ৬৪। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

মীন– আপনার বাড়ির পরিবেশ অনুকুল থাকবে। বাড়ির বড়দের শরীর নিয়ে একটু চিন্তা থাকতে পারে। আপনি আপনার ক্ষমতা দেখানোর সুযোগ পাবেন। দূরে কোথাও ভ্রমণের জন্য আলোচনা হতে পারে। অর্থ প্রাপ্তির যোগ রয়েছে। চাকুরিজীবীদের জন্য সময়টা বিশেষ অনুকুল। কাউকে নিজের দুর্বলতা দেখালে বিপদে পড়তে পারেন। মানসিক কোনও উদ্বেগ থাকলে সেটা কেটে যেতে পারে। দাম্পত্য কলহ সৃষ্টি হতে পারে। আজ সারাদিন কাজকর্ম বা ব্যবসা নিয়ে কোনও সমস্যা থাকবে না। 
আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ৫৪। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন পিত মুক্তো।

Share this article
click me!