কেমন কাটবে আজকের দিন, জেনে নিন আজকের রাশিফল

  • কী বলছে আজকের রাশিফল
  • কেমন কাটবে আজকের দিন
  • কর্মজগতে কতটা প্রভাব পরবে আজ
  • কোনদিকে ঘুরবে ভাগ্যের চাকা
     

Indrani Mukherjee | Published : Jun 29, 2019 3:26 AM IST

মেষ-কর্মক্ষেত্রে কোনও সহকর্মীর সঙ্গে গোলমাল হতে পারে আজ। খরচের যোগ আছে। আয়-ব্যয়ের হিসাবের দিকে নজর দিন। পরিবারকে একটু কঠোরভাবে নিয়ন্ত্রিণ করতে না পারলে মতানৈক্যের সম্ভাবনা। স্বাস্থ্যের দিক থেকে দিনটি মোটামুটি। প্রেম নিয়ে বিতর্কে জড়িয়ো পড়তে পারেন আজ।

বৃষ-  প্রেমযোগ মোটের উপর ভাল। বন্ধু ও ভাই-বোনেদের সঙ্গে সময় কাটানোর জন্য আদর্শ দিন। একটি ছোট-খাটো ভ্রমণের সুযোগ আসতে পারে। আর্থিক দুশ্চিন্তার মধ্যদিয়ে দিনটা কাটবে আজ।

মিথুন-  আজ কর্মক্ষেত্রে উৎসাহ-উদ্দীপনা কম থাকবে। মানসিক চাপ বাড়তে পারে আজ। পরিবারের মধ্যে মতবিরোধ হওয়ার আশঙ্কা দেখা দিতে পারে। মানসিক অবসাদে ভুগতে পারেন আজ। প্রেমযোগ শুভ।

কর্কট- শারীরিক সমস্যায় ভুগবে আজ। সন্তানদের শিক্ষার বিভিন্ন বিষয় নিয়ে চিন্তা বাড়বে। কাজে মনের মতো সাফল্য না পেয়ে হতাশ হবেন না। রাগ নিয়ন্ত্রণ করুন। প্রেমের ক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে আজ। আজকের দিনে বেশি দূরে যাত্রার পরিকল্পনা স্থগিত রাখুন। 

সিংহ-শারীরিক সমস্যা থেকে মুক্তিপাবেন আজ। আর্থিক সমস্যার সমাধানসূত্র পেয়ে যেতে পারেন আজ। কর্মক্ষেত্রে সহকর্মীদের থেকে সাহায্য পেতে পারেন।  বিদেশ থেকে সুসংবাদ পেতে পারেন। অসম্পূর্ণ কাজ আজ সম্পন্ন হবে আজ।

কন্যা-ব্যবসাক্ষেত্রে নতুন কারওর সঙ্গে লেনদেনের ক্ষেত্রে সতর্ক থাকুন। সাংস্কৃতিক বিষয়ে নিয়ে ব্যস্ত থাকবেন আজ। সামাজিক সম্মান ও প্রতিপত্তি পাবেন। সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা বাড়বে আজ। প্রেমযোগ শুভ।

তুলা-পরিচিত মানুষের কাছে ঠকতে হতা পারে। শারীরিক সমস্যায় ভুগতে পারেন। ভাষা ব্যবহারে সতর্ক হন। নতুন প্রেমের সম্ভাবনা আছে। ভ্রমণের যোগ আছে।

বৃশ্চিক-প্রলোভনের ফাঁদে পা দেবেন না।  বিদেশে বসবাসকারী প্রিয়জনের কাছ থেকে সুসংবাদ পেতে পারেন।কোনও একটি নির্দিষ্ট কাজে মনসংযোগ করুন। কাজগুলিকে সময়ের আগে শেষ করুন। প্রেমযোগ শুভ।

ধনু- কর্মক্ষেত্রে দায়িত্ব বাড়বে। ঊর্ধ্বতনদের সঙ্গে কোনো গুরুত্বপূর্ণ আলোচনায় অংশ নিতে হতে পারে। কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটান। প্রেমের ক্ষেত্রে মিশ্র প্রভাব পড়বে। 

মকর-নতুন কোনও বন্ধু পেয়ে যেতে পারেন আজ। আর্থিক লাভের জন্যও দিনটি ভালো। বন্ধু ও পরিচিতদের সঙ্গে দেখা হতে পারে। সন্তানদের কাছ থেকে সুখবর আশা করতে পারেন। চাকরি অথবা ব্যবসায় উন্নতি হতে পারে। যাত্রাযোগ শুভ।

কুম্ভ-  চোখের সমস্যায় ভুগতে হতে পারে। পরিবারের সদস্যদের সময় কম দেওয়ার জন্য সাংসারিক অশান্তির যোগ রয়েছে। নতুন দায়িত্বের জন্য কঠোর পরিশ্রম করতে হতে পারে। দুর্ঘটনার সম্ভাবনা। খরচের দিকে নজর রাখুন। প্রেম নিয়ে দুশ্চিন্তায় থাকবেন।

মীন-মন বিভিন্ন কারণে চঞ্চল থাকবে। পারিবারিক অশান্তির সমাপ্তি ঘটবে আজ। মায়ের কাছ থেকে কোনো সুসংবাদ পেতে পারেন। বিয়ের কথা-বার্তা এগোনোর জন্য আজকের দিনটি শুভ। 

Share this article
click me!