আপনার জন্মতারিখ জানাবে আজ সারাটা দিন কেমন যাবে, জানাচ্ছেন চিরাগ দারুওয়ালা

জ্যোতিষ শাস্ত্রের একটি গুরুত্বপূর্ণ বিভাগ হল সংখ্যাতত্ত্ব। সংখ্যাতত্ত্বের বিচারে জানা যায়, মানুষের ভুত, ভবিষ্যত ও বর্তমান প্রসঙ্গে। 

Chirag Daruwalla | / Updated: Jun 08 2022, 09:30 AM IST

জ্যোতিষ শাস্ত্রের একটি গুরুত্বপূর্ণ বিভাগ হল সংখ্যাতত্ত্ব। সংখ্যাতত্ত্বের বিচারে জানা যায়, মানুষের ভুত, ভবিষ্যত ও বর্তমান প্রসঙ্গে। জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা জানাচ্ছেন সংখ্যাতত্বের বিচারে আজকের দিন কেমন কাটবে। ধীরে ধীরে সংখ্যাতত্ত্বের ওপর ভরসা বাড়ছে মানুষের। সংখ্যাতত্ত্বের ওপর ভিত্তি করে মানুষের ভাগ্যফল নির্ধারণ করা হয়। সাধারণত জন্ম তারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়ে থাকে। 

নম্বর ১ (যে কোনো মাসের ১, ১০, ১৯, ২৮ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন পারিবারিক এবং সামাজিক কর্মকাণ্ডে নিজেকে যুক্ত করুন। এটি পরিচিতির সীমানা এবং পরিচয় বৃদ্ধি করবে। আপনি যদি জমি সংক্রান্ত কাজে বিনিয়োগ করার পরিকল্পনা করেন তবে শীঘ্রই তা বাস্তবায়ন করুন। কখনও কখনও আপনার চিন্তায় কুসংস্কার এবং সন্দেহের মতো নেতিবাচক বিষয়গুলি অন্যদের জন্য সমস্যা সৃষ্টি করতে পারে। আপনার ত্রুটিগুলি পরিবর্তন করুন। 

সংখ্যা ২ (যে কোনো মাসের ২, ১১, ২০, ২৯ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন আজ, আবেগের পরিবর্তে কৌশল এবং বিচক্ষণতা ব্যবহার করুন। পরিস্থিতি আপনার পক্ষে কাজ করছে। যেকোনো কাজে অতিরিক্ত সতর্ক থাকুন। প্রতিটি কাজে পরিবারের সদস্যদের পরামর্শ অন্তর্ভুক্ত করুন। আজ টাকা লেনদেন এড়িয়ে চলাই ভালো হবে। বাড়ির সদস্যদের মধ্যে সঠিক সমন্বয় বজায় রাখতে আপনার সহযোগিতা বিশেষ থাকবে। স্বাস্থ্য চমৎকার হবে।

সংখ্যা ৩ (যে কোনো মাসের ৩, ১২, ২১, ৩০ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন আজকের দিনটি কিছুটা মিশ্র হবে। হঠাৎ আপনি এমন একজনের সাথে দেখা করবেন যিনি আপনার সমস্যার সমাধান করবেন। এছাড়াও অধ্যয়ন এবং নতুন তথ্য অর্জনের জন্য কিছু সময় ব্যয় করুন। বিকেলে গ্রহের অবস্থা কিছুটা প্রতিকূল পরিবেশ তৈরি করতে পারে। আপনার সামনে হঠাৎ কোনো সমস্যা দেখা দিতে পারে। কাজের চাপে নিজেকে আটকে দেখতে পারেন। উপস্থিত হয়ে নিজেকে আঘাত করবেন না। সার্ভিকাল এবং গলা ব্যথার ঝুঁকি বাড়াতে পারে।

সংখ্যা ৪ (যে কোনো মাসের ৪, ১৩, ২২, ৩১ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন ভাগ্য এবং পরিস্থিতি আপনার জন্য উপযুক্ত সময় তৈরি করছে। যেকোন ক্ষেত্রে আপনি আপনার কাজ সম্পন্ন করতে সক্ষম হবেন। অপ্রয়োজনীয় খরচও হতে পারে। এই সময়ে যাতায়াত সুবিধাজনক নয়। ব্যবসায় আপনার দ্বারা করা পরীক্ষাগুলি উপকারী প্রমাণিত হবে। স্বামী-স্ত্রীর সম্পর্কের মধুরতা বজায় থাকবে। স্বাস্থ্য চমৎকার হবে।

সংখ্যা ৫ (যে কোনও মাসের ৫, ১৪, ২৩ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন আপনার আত্মবিশ্বাস ও কর্মদক্ষতা তুঙ্গে রয়েছে। নতুন কিছু অর্জনের ইচ্ছা পূরণ হতে পারে। বিশেষ সভায় আপনার চিন্তাকেও প্রাধান্য দেওয়া হবে। তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত নেবেন না। বন্ধু বা ভাইয়ের সাথে ছোট বিবাদ খুব বড় বিবাদের কারণ হতে পারে। সম্পর্কের অবনতি রোধ করার দায়িত্ব আপনার। শিশুদের সমস্যা শান্তিপূর্ণভাবে সমাধান করুন। গ্যাস এবং কোষ্ঠকাঠিন্যের মতো সমস্যা থেকে মুক্তি পেতে নিয়মিত রুটিন রাখুন।

সংখ্যা ৬ (যে কোনো মাসের ৬, ১৫, ২৪ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন দিনের শুরুতে কিছু অসুবিধা হতে পারে। কিন্তু আপনি আপনার আত্মবিশ্বাস এবং দৃঢ় সংকল্পের মাধ্যমে সহজেই সমাধান খুঁজে পেতে পারেন। ধর্মীয় ও ইতিবাচক কাজে উপযুক্ত সময় কাটবে। বিকেলে হঠাৎ কোনো সমস্যা হতে পারে যা সমাধান হতে অনেক সময় লাগবে। শিক্ষার্থীদের প্রতিযোগিতামূলক পরীক্ষায় আরও কঠোর পরিশ্রম করতে হবে। কর্মক্ষেত্রে কাজের চাপ বজায় থাকবে। ভুল বোঝাবুঝি বিয়েতে বাধা দেবেন না। স্বাস্থ্য ভালো থাকতে পারে।

সংখ্যা ৭ (যে কোনো মাসের ৭, ১৬, ২৫ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন দিনটি একটি আনন্দদায়ক ঘটনার মধ্য দিয়ে শুরু হবে এবং পুরো দিনটি শান্তিতে কাটবে। যদি বাড়ির সংস্কার বা উন্নতির পরিকল্পনা থাকে তবে বাস্তুর নিয়ম মেনে চলা উপযুক্ত হবে। নেতিবাচক কার্যকলাপে লোকেদের সাথে আপনার সময় নষ্ট করবেন না। এটি আপনার ব্যক্তিত্বের উপরও ক্ষতিকর প্রভাব ফেলতে পারে। এই সময়ে আপনার শক্তিকে ইতিবাচক কাজে ব্যবহার করুন। জনাকীর্ণ স্থান এড়িয়ে চলুন। কর্মক্ষেত্রে পরিস্থিতি ভালো থাকবে। পারিবারিক এবং ব্যক্তিগত বিষয়ে আপনার স্ত্রীর সহযোগিতা আপনার মনোবল বাড়াবে। সময় অনুযায়ী নিজেকে গুছিয়ে নেওয়ার চেষ্টা করুন।

সংখ্যা ৮ (যে কোনও মাসের ৮, ১৭, ২৬ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন আজকের দিনটি ভালো যাবে। কিছু দিন ধরে মনের মধ্যে চলমান কোনো দ্বন্দ্বেরও অবসান হতে পারে। কাছের মানুষের সাথে দেখা সুখ আনতে পারে। কারিগরি ক্ষেত্রে জড়িতরা শীঘ্রই উল্লেখযোগ্য সাফল্য পেতে পারে। অর্থনৈতিক অবস্থা কিছুটা মধ্যম হতে পারে। শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। ছোটখাটো বিষয় নিয়ে ঝগড়া করা ঠিক নয়। সময়ের সাথে সাথে, এটি পরিবর্তন হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে ব্যবসায় অনেক মনোযোগ প্রয়োজন। পারিবারিক জীবন সংগঠিত হবে। পায়ে ব্যথার অভিযোগ থাকতে পারে।

সংখ্যা ৯ (যে কোনো মাসের ৯, ১৮, ২৭ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন আজ আপনার সম্পূর্ণ মনোযোগ আপনার ব্যক্তিগত কাজে ব্যয় হবে। আবেগপ্রবণতার পরিবর্তে মন দিয়ে কাজ করা আপনার কাজগুলো বাস্তবসম্মতভাবে সম্পাদন করুন। আপনি অবশ্যই সফল হতে পারেন। বাড়িতে ধর্মীয় পরিকল্পনা ইতিবাচক শক্তি আনতে পারে। অবহেলার কারণে কোনো সরকারি কাজ অসমাপ্ত রাখবেন না; অন্যথায় আপনি সমস্যায় পড়তে পারেন। শিশুদের মধ্যে কোনো নেতিবাচক কার্যকলাপ সম্পর্কে সচেতনতা একটু বিরক্তিকর হতে পারে। 

Share this article
click me!