নুসরত দেখতে সুন্দর, আমি নই! ভোটের প্রচারে গিয়ে কী প্রসঙ্গে এমন বললেন মমতা

  • লোকসভা নির্বাচন প্রায় শেষ পর্বে। শেষ দুই দফার আগে নিবার্চনী প্রচারেই সারা দিন কাটছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের।
  • শনিবার বসিরহাট লোকসভা কেন্দ্রে গিয়ে প্রচার করলেন মমতা।
  • এদিন প্রচার সভায় ছিলেন বসিরহাটের তারকা তৃণমূল প্রার্থী নুসরত জাহানও। 

swaralipi dasgupta | Published : May 11, 2019 1:02 PM IST

লোকসভা নির্বাচন প্রায় শেষ পর্বে। শেষ দুই দফার আগে নিবার্চনী প্রচারেই সারা দিন কাটছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। শনিবার বসিরহাট লোকসভা কেন্দ্রে গিয়ে প্রচার করলেন মমতা। এদিন প্রচার সভায় ছিলেন বসিরহাটের তারকা তৃণমূল প্রার্থী নুসরত জাহানও। 

এদিন দলীয় প্রচারের পাশাপাশি মুখ্যমন্ত্রীর মুখে বারবার উঠে আসে নুসরতের কথা। নুসরতকে পাশে রেখেই মমতা বলেন তাঁর সঙ্গে নায়িকার কী কী ফারাক, আর কী কী মিল। 

এদিন বসিরহাটের হাসনাবাদে সভা করছিলেন মমতা। বিজেপিকে সাম্প্রদায়িকতা নিয়ে আক্রমন করার সময়েই নুসরতকেও পাশে ডেকে নেন তিনি। মমতা বলেন, নুসরত মুসলিম আর আমি হিন্দু। আমাদের মধ্য়ে কোনও ভেদাভেদ নেই। 

এর পরেই নুসরতের সঙ্গে নিজের কী কী মিল এক এক করে বলতে থাকেন। এবং শেষ পর্যন্ত ফারাক হিসেবে বলেন, নুসরত সুন্দর দেখতে আমি নই। 

মুখ্য়মন্ত্রীর কথায়, নুসরতের ও যা রক্ত আমারও তাই। ওরও দুটো চোখ, আমারও তাই। ওরও দুটো পা,আমারও দুটো পা। ওরও দুটো কিডনিস আমারও দুটো কিডনি। ওরও একটা লিভার, আমারও একটা লিভার। পার্থক্য একটাই, নুসরতকে দেখতে সুন্দর, আমাকে দেখতে সুন্দর নয়। 

তবে মুখ্যমন্ত্রীর সঙ্গে নুসরতের এত মিল অমিলের ফিরিস্তি ভোটের ফলাফলে তা কতটা কাজে দেবে, তা সময়ই বলতে পারবে। 

Share this article
click me!