জনপ্রিয় টেলি অভিনেত্রীর মন্তব্যে সরগরম নেটদুনিয়া, কী এমন বললেন মুনমুন দত্ত

  • জনপ্রিয় অভিনেত্রীর বিতর্কিত মন্তব্য 
  • সরব সোশ্যাল মিডিয়ায় 
  • উঠল গ্রেফতারের দাবি 
  • ক্ষমা চাইলেন সোশ্যাল মিডিয়ায় 

Asianet News Bangla | Published : May 10, 2021 2:08 PM IST / Updated: May 11 2021, 02:08 PM IST

জনপ্রিয় টেলি অভিনেত্রী মুনমুন দত্তর বিরুদ্ধে সরব নেটদুনিয়া। তাঁকে গ্রেফতারের দাবিতে সরব হয়েছেন তাঁরা। যদিও অভিনেত্রী তাঁর মন্তব্যের জন্য ক্ষমা প্রার্থনা করেছেন। কিন্তু তারপরেও অব্যাহত রয়েছে বিতর্ক। 

কী বলেছিলেন মুনমুন দত্ত
গতকাল  একটি ভিডিও টুইটারে পোস্ট করেছিলেন অভিনেত্রী। সেখানে তিনি বলেছিলেন তিনি খুব তাড়াতাড়ি ইউটিউবে আসতে চলছেন। তবে সেখানে যাতে তাঁকে সুন্দর দেখায় সেদিকেই তিনি জোর দিচ্ছেন। তরপরই তিনি একটি অশালীন মন্তব্য করেন। আর তাই নিয়েই ক্ষুদ্ধ নেটদুনিয়া। 
মুনমুনের বক্তব্য

নেটিজেনদের দাবি 
মুনমুন দত্তর আপলোড করা ভিডিওর মধ্যে নেটিজেনরা বর্ণবিদ্বেষী মন্তব্যের আঁচ পেয়েছেন। তাতেই অভিনেত্রীর বিরুদ্ধে অনলাইন সমালোচনা শুরু হয়ে যায়। শুধু সমালোচনা নয়। নেটদুনিয়ায় মুনমুনকে গ্রেফতার করার দাবিও জানান হয়। তাঁর বিরুদ্ধে তপশিলি জাতি ও উপজাতি আইনে মমালা করারও হুমকি দেওয়া হয়। নেটিজেনদের দাবি মুনমুন পিছিয়ে পড়াদের উদ্দেশ্যেই কূট মন্তব্য করেন। যা রীতিমত আশালীন বলেও দাবি করেন তাঁরা। টুইটারে হ্যাসট্যাগ অ্যারেস্ট মুনমুন দত্ত ট্রেডিং শুরু হয়ে যায়। তবে অনলাইনে তাঁর বিরুদ্ধে যখন নেটিজেনরা সরব হন তখনই কিছুটা হলেও সুর নরম করেন অভিনেত্রী। 
 
ক্ষমা চান অভিনেত্রী
সোশ্যাল মিডিয়ায় ক্ষমা চেয়ে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করেন তিনি। মুনমুন দত্ত একটি বিবৃতিও জারি করেন। তিনি বলেন শব্দের অর্থ  অভিব্যক্তি সম্পর্কে সত্যি ভুল তথ্য দিয়েছেন। কারও মনে আঘাত দেওয়া বা কাউকে দুঃখ দেওয়ার কোনও অভিপ্রায় তাঁর ছিল না। তিনি আরও বলে প্রতিটি বর্ণ, লিঙ্গ, জাতির প্রতি অত্যন্ত শ্রদ্ধাশীল তিনি। নিজের অজান্ত ত্রুটিপূর্ণ মন্তব্য় তিনি করে ফেলেছেন বলেও জানিয়েছেন অভিনেত্রী। সেই জন্য তিনি ক্ষমাও চেয়েছেন।  

মুনমুন দত্ত 'তারক মেহতা কা উল্টা চশমা' নেমের একটি সিরিয়ালে দীর্ঘ দিন ধরেই কাজ করছেন। ববিতা জির চরিত্রে অভিনয় করে তিনি রীতিমত জনপ্রিয়। 

Share this article
click me!