সদগুরু জগ্গি বাসুদেবের সাথে সাইকেল চালালেন সিদ্ধার্থ মালহোত্র

' সেভ দি সয়েল' অর্থাৎ ‘মাটি বাঁচাও আন্দোলন’-এর একজন সেচ্ছাসেবী হিসাবে ধারাবাহিক ভাবে যুক্ত রয়েছেন সিদ্ধার্থ মালহোত্র। তার এই শুভ প্রয়াসে তার ভক্ত, অনুগামীরা তাকে নিয়ে খুবই গর্বিত।

Senjuti Dey | Published : Jun 15, 2022 12:02 PM IST

বলিউড অভিনেতা সিদ্ধার্থ মালহোত্র সম্প্রতি সদগুরু জগ্গি বাসুদেবের সাথে তার সাক্ষাতের একটি ভিডিও শেয়ার করেছেন। ' সেভ দি সয়েল' অর্থাৎ 'মাটি বাঁচাও আন্দোলন'-এর  প্রচারের জন্যই সদ্গুরুর সঙ্গে সাইকেলে চালিয়েছিলেন অভিনেতা। সিদ্ধার্থ সদগুরুর সাথে তার সাইকেল চালানো এবং তার সাথে দুর্দান্ত আলাপচারিতার কয়েকটি ছবি এবং ভিডিও শেয়ার করেছেন। সিদ্ধার্থের অনুগামীরা তার এই ধরনের পরিবেশরক্ষামূলক কাজের সঙ্গে ধারাবাহিকভাবে স্বেচ্ছাসেবী হিসাবে যুক্ত থাকার জন্য তাকে নিয়ে সত্যিই গর্বিত। শেরশাহ অভিনেতা মঙ্গলবার তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সদগুরু জগ্গি বাসুদেবের সাথে নিজের কয়েকটি ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, 'গন্তব্য #স্বাস্থ্যকর ফিউচার। ছবিতে তাদের যাত্রা শুরুর আগে সদগুরুর সাথে সিদ্ধার্থকে কথা বলতে দেখা যায়। অন্যান্য ফটোগুলি তাদের মাটি আন্দোলনের অভিনব উদ্যোগ হিসাবে সাইকেলে চড়ে বেড়াতে দেখা যায়৷ ভক্তরা, বিশেষ করে, পোস্টের মন্তব্যে অভিনেতার প্রশংসা করেছেন। 'এই ধরনের প্রচেষ্টায় এগিয়ে যাওয়ার জন্য আপনার জন্য অত্যন্ত গর্বিত,' একজন ব্যবহারকারী সিদ্ধার্থ সম্পর্কে মন্তব্য করেছেন। ' এমন একটি ক্রসওভার যা আমরা কল্পনাও করিনি,'অন্য একজন উৎসাহী বলেছেন।
ইভেন্টের সময় 'এক ভিলেন' তারকাকে দেখে মনে হচ্ছিল তিনি খুবই স্বাচ্ছন্দ্যে ছিলেন। শার্ট ও জিন্সের সঙ্গে সাদা গোল গলার টি-শার্টে তাকে বেশ স্মার্ট লাগছিল। তিনি একজোড়া আকর্ষণীয় হলুদ সানগ্লাস দিয়ে তার লুকটি সাজিয়েছেন। অন্যদিকে, সদগুরু, ট্রাউজার এবং একটি টুপি সহ একটি হলুদ শার্ট পরেছিলেন।

সদগুরু ২১ জুন আন্তর্জাতিক যোগ দিবসে কোয়েম্বাটুরে তার চলমান প্রচারাভিযান শেষ করবেন। এদিকে, সিদ্ধার্থ মালহোত্রা অভিনীত বায়োপিক শেরশাহ, আইফা ২০২২-এর উল্লেখযোগ্য বিজয়ী ছিল। ছবিটি সেরা ছবির পুরস্কার পেয়েছে, যেখানে পরিচালক বিষ্ণুভারধন সেরা পরিচালকের পুরস্কার পেয়েছেন।

'সারমেয়-র মতো মৃত্যু হবে মোদীর' বিস্ফোরক কংগ্রেস নেতা শেখ হুসেন, দায়ের এফআইআর

Google Map আনছে এক নতুন ফিচার, যা যাত্রাপথের সম্পূর্ণ টোল চার্জ-সহ জানাবে নতুন রুট সম্বন্ধে

প্রাক্তন সৈনিকরা নতুন অগ্নিপথ প্রকল্প নিয়ে বিরক্ত, এটি কোনো বলিউডের সিনেমা নয় বললেন তারা

সিদ্ধার্থ এখন কাজ করছেন ইন্ডিয়ান পুলিশ ফোর্স' ওয়েব সিরিজে। ওয়েব সিরিজটি দেখানো হবে অ্যামাজন প্রাইমে। এই প্রথম একসঙ্গে কাজ করছেন সিদ্ধার্থ মালহোত্রা ও রোহিত শেট্টি। ওয়েব সিরিজে সিদ্ধার্থের পাশাপশি দেখা মিলবে শিল্পা শেট্টি, বিবেক ওবেরয়েরও। এছাড়াও সিদ্ধার্থকে দেখা যাবে 'মিশন মজনু'তে। সিদ্ধার্থ এর হাতে রয়েছে যোদ্ধা যেখানে তার সাথে দিশা পাটানিকেও দেখা যাবে। শোনা যায় সিদ্ধার্থ বর্তমানে কিয়ারা আদভানির সঙ্গে প্রেম করছেন। মাঝে তাদের ব্রেকআপ এর গুঞ্জন শোনা গিয়েছিল। কিন্তু বর্তমানে সব মান অভিমানের পালা মিটিয়ে ফেলেছেন তারা। অফস্ক্রীনেও চুটিয়ে প্রেম করছেন শেরশাহর অনস্ক্রিন জুটি।

Read more Articles on
Share this article
click me!