মহেশ ভাটের আসল নাম 'আসলাম', আবারও বিস্ফোকর কঙ্গনার জানালেন কেন ধর্ম বদল বলি-পরিচালকের

কঙ্গনা রানাউত মানেই বিতর্ক। তিনি মুখ খুললেই তাঁর বোমা বিস্ফোরণের সামিল। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই কঙ্গনা আর বিতর্ক প্রায় সমার্থক হয়ে গেছে। বলিউড থেকে শুরু করে রাজনীতি একাধিক ক্ষেত্রে সোশ্যাল মিডিয়ায় বিচরণ করেন কঙ্গনা। আর সবক্ষেত্রেই তৈরি করেন নতুন নতুন বিতর্ক

Web Desk - ANB | / Updated: Sep 06 2022, 07:09 AM IST

কঙ্গনা রানাউত মানেই বিতর্ক। তিনি মুখ খুললেই তাঁর বোমা বিস্ফোরণের সামিল। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই কঙ্গনা আর বিতর্ক প্রায় সমার্থক হয়ে গেছে। বলিউড থেকে শুরু করে রাজনীতি একাধিক ক্ষেত্রে সোশ্যাল মিডিয়ায় বিচরণ করেন কঙ্গনা। আর সবক্ষেত্রেই তৈরি করেন নতুন নতুন বিতর্ক। এবারও ঠিক তাই হল। আলিয়া ভাটের বাবা তথা বলিউড পরিচালক মহেশ ভাটের ধর্ম নিয়ে রীতিমত তোপ দাগলেন কঙ্গনা রানাউত। অথচ এই মহেশ ভাটের হাত ধরেই বলিউডে পা রেখেছিলেন তিনি। 

সংবাদ সংস্থা এনএনআই প্রতিবেদন অনুযায়ী ,কঙ্গনা রানাউত তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে  মহেশ ভাটের একটি ছোট ক্লিপ শেয়ার করেছিলেনসেখানেই তিনি পরপর বেশ কয়েকটি লোখা লেখেন। এএনআই-এর একটি প্রতিবেদন অনুযায়ী,তিনি লিখেছেন, "মহেশ জি আকস্মিকভাবে এবং কাব্যিকভাবে লোকেদের সহিংসতার জন্য উস্কানি দিচ্ছেন"। যাইহোক, পরবর্তী স্লাইডে তিনি উল্লেখ করেছেন যে মহেশ সোনি রাজদানকে বিয়ে করার জন্য অন্য ধর্মে ধর্মান্তরিত হয়েছেন। তারপরেও কঙ্গনা রানাউত আরও লিখেছেন, “আমাকে বলা হয়েছে তার (মহেশ ভাট) আসল নাম আসলাম… সে তার দ্বিতীয় স্ত্রীকে (সোনি রাজদান) বিয়ে করার জন্য ধর্মান্তরিত হয়েছে… এটি একটি সুন্দর নাম, কেন লুকিয়ে রাখা হয়েছে? এবং সবশেষে, শেষ স্লাইডে, "সে যখন ধর্মান্তরিত হয়েছে তখন তাকে অবশ্যই তার আসল নাম ব্যবহার করতে হবে, একটি নির্দিষ্ট ধর্মের প্রতিনিধিত্ব করতে হবে না..."

তবে এই প্রথমবার নয় যে বলিউড নির্মাতা মহেশ ভাটকে নিশানা করেছেন কঙ্গনা রানাউত। ২০২০ সালে, কঙ্গনা যখন পূজা ভাটের ছবি প্রত্যাখ্যান করেছিলেন, তখন তিনি মহেশ ভাটকে প্রায় লাঞ্ছিত করার জন্য অভিযুক্ত করেছিলেন। আরেকবার, তিনি তার গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি ছবি মুক্তির আগে আলিয়া ভাটকে নিশানা করেছিলেন।  তিনি পরোক্ষভাবে আলিয়াকে ‘বাবার পরী’ এবং মহেশকে ‘মুভি মাফিয়া’ বলে সম্বোধন করেছিলেন।

Read more Articles on
Share this article
click me!