শুধু হৃত্বিক- সাবা নন, প্রেম করছেন সুজান ও মুম্বই বিমানবন্দরে ছবি ভাইরাল

হৃত্বিক রওশন এবং সাবা আজাদের প্রেমের গুঞ্জন এখন বি টাউনের হট টপিক।  প্রায়শই জুটিকে দেখা যাচ্ছে একসঙ্গে। এমন কি হাতে হাত রেখে প্রকাশ্যেই সাবার সঙ্গে ধরা দিয়েছেন হৃত্বিক। তবে হৃত্বিক একাই নন প্রেম করছেন হৃত্বিক রোশনের প্রাক্তনী সুজান খান ও। মুম্বই বিমান বন্দরে ভাইরাল দুই জুটির ছবি। 
 

Riya Dey | Published : Apr 6, 2022 8:07 AM IST

বলিউড জুড়ে এখন শুধুই প্রেমের মরশুম। মাত্র কয়েক মাস আগেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন ফারহান আখতার এবং শিবানী দান্ডেকর। তারপর থেকেই হৃত্বিক-সাবার সম্পর্কের গুঞ্জন যেন একটু বেশিই জোরালো হয়ে উঠেছে। বি টাউনে ফারহান আখতার (Farhan Akhtar) এবং হৃত্বিক রোশনের (Hrithik Roshan) বন্ধুত্বের কথা প্রায় সকলেরই জানা। এই ফারহানের বিয়েতে গিয়েই ফারহান-শিবানীর মতো একটি সুন্দর বিবাহের ইচ্ছা প্রকাশ করেছিলেন হৃত্বিক। আর সেই থেকেই শুরু হয় জল্পনা, প্রশ্ন উঠতে শুরু করে তবে কি হৃত্বিক সাবাকে বিয়ের (Hrithik Saba Wedding) পরিকল্পনা ইতিমধ্যেই মনে মনে সাজিয়ে ফেলেছেন? এরপর সময় যতই এগোচ্ছে তাঁদের প্রেমের বহিঃপ্রকাশ যেন আরও নতুন মাত্রা পাচ্ছে 

সম্প্রতি মুম্বই বিমান বন্দরে ধরা দিল এমন ই এক ছবি। আর কোনও রাখ ঢাক নয় এবার সাবার হাতে হাত রেখেই সোজা হেঁটে চলে গেলেন বলিউডের গ্রিক গড। হৃত্বিক রোশন (Hrithik Roshan) আসবেন আর সেখানে পাপারাতজিদের ক্যামেরা থাকবে না এটা কি হয়? যথারীতি মুহূর্তেই ভাইরাল হয়ে যায় হৃত্বিক- সাবার হাতে হাত ধরা ছবি।

আরও পড়ুন- নিক-প্রিয়াঙ্কার পারফেক্ট গেম ডে, নেটদুনিয়ায় ভাইরাল জোনাস দম্পত্তির প্লেয়ার লুক 

আরও পড়ুন- নববধূকে মোটেই একা ছাড়া যাবে না, সেই জন্যই কী আলিয়ার শুটিং সেটে যাবেন রনবীর?

আরও পড়ুন- বাবার জন্য ছাড়তে হয়েছিল কলেজ-জুটত না খাবার, এ কী বললেন অভিষেক বচ্চন

তবে হৃত্বিক একাই নন প্রেমের গুঞ্জনে নাম শোনা যাচ্ছে হৃত্বিক রোশনের প্রাক্তন পত্নী সুজান খানের ও। এদিন সুজান খান (Sussanne Khan) এবং তাঁর চর্চিত প্রেমিক আর্সলান গনিকে (Arslan Goni) ও একইভাবে হাতে হাত ধরে মুম্বই বিমানবন্দরে পাপারাতজিদের ক্যামেরার সামনে পোজ দিতে দেখা গেছে এবং সব লক্ষণীয় বিষয় হল হৃত্বিক- সাবাকে বিমান বন্দরে দেখার মাত্র কয়েক ঘন্টার মধ্যেই সুজান এবং আর্সলানকে মুম্বই বিমানবন্দরে দেখা গেছে। 

তবে এখানেই শেষ নয় কাহিনিতে রয়েছে আরও টুইস্ট। উভয় জুটিই এদিন ফিরেছেন গোয়া থেকে এবং সেখানে একসঙ্গে একটি পার্টিতে দেখা গেছে তাঁদের। হৃত্বিক- সুজান সম্পর্কে বিচ্ছেদের পর এই প্রথম হৃত্বিক-সাবা এবং সুজান- আর্সলানকে একসঙ্গে পার্টি করতে দেখা গেছে বলে সূত্রের খবর। অভিনেত্রী পূজা বেদি ইনস্টাগ্রাম স্টোরিতে  তাঁকে একবার হৃত্বিক রোশন এবং সাবা আজাদের (Hrithik Roshan & Saba Azad) সঙ্গে পোজ দিতে দেখা গেছে। তো আবার পরক্ষনেই সুজান খান এবং আর্সলান গনির (Sussanne Khan & Arslan Goni) সঙ্গে ও পোজ দিতে দেখা গেছে। 

সূত্র মারফত জানা গেছে যে, গোয়ায় সুজান খানের নতুন রেস্তোরাঁ ভেদ্রোর উদ্বোধন উদযাপনের জন্য এই পার্টির আয়োজন করা হয়েছিল। যদিও সম্পর্কের চর্চা নিয়ে এখনই মুখ খোলেন নিন দুই জুটির কেউই। তবে মনে করা হচ্ছে শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে পারেন হৃত্বিক রোশন এবং সাবা আজাদ। 
 

Read more Articles on
Share this article
click me!