করণ জোহরের শো কফি উইথ করণ তার নিজের বাচ্চাদের দেখান না পরিচালক, কারণটিও নিজেই জানিয়েছেন তিনি

একটি সাম্প্রতিক চ্যাটে, করণ জোহর তার সন্তান যশ এবং রুহির তার টক শো, কফি উইথ করণ ৭ না দেখার কারণ প্রকাশ করেছেন। এর পাশাপাশি তিনি জানিয়েছেন আলিয়া ভাট করণের সন্তান যশ এবং রুহির প্রিয় অভিনেত্রী। 

Senjuti Dey | Published : Aug 20, 2022 5:56 AM IST

আলিয়া ভাট বর্তমানে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী এবং বাচ্চারাও তাকে ভালোবাসে। সম্প্রতি, চলচ্চিত্র নির্মাতা করণ জোহর তার সন্তান যশ এবং রুহির পছন্দ অপছন্দের বিষয়ে জানিয়েছেন। তিনি প্রকাশ করেছেন যে তার মেয়ের মত আলিয়া ভাটই যশ এবং রুহির প্রিয় অভিনেত্রী। অবশ্যই আলিয়ার অভিনয় বা সিনেমার জন্য নয় বরং একটি 'বিশেষ সম্পর্কের' এর কারণেই তারা আলিয়াকে খুব পছন্দ করেন। করণ এদিন এটাও শেয়ার করেছেন যে কেন তার বাচ্চারা তার শো কফি উইথ করণ দেখে না। করণ জোহরের বাচ্চাদের সাথে আলিয়া দিদির একটি বিশেষ সম্পর্ক রয়েছে। ইন্ডিয়া টুডে এর সাথে সাম্প্রতিক একটি চ্যাটে, করণ জোহরকে জিজ্ঞাসা করা হয়েছিল যে বলিউডের তারকাদের মধ্যে যশ এবং রুহির প্রিয় কে? রকি অর রানি কি প্রেম কাহানি পরিচালক বলেছেন যে তার বাচ্চারা তাদের তারকা হিসাবে জানে না কিন্তু চাচ্চি, চাচুস এবং দিদি হিসাবে জানে। অতএব, তাদের কেউই অভিনেতা বা তারকা হিসেবে তাদের প্রিয় নয়। তিনি যোগ করেছেন যে যশ এবং রুহির সাথে আলিয়ার একটি বিশেষ বন্ধন রয়েছে কারণ তিনি তার ছেলেকে রাখি বেঁধেছেন এবং তাই তিনি  তাদের প্রিয়।

করণ বলেন, 'আমি যে সমস্ত অভিনেতাদের সাথে কাজ করি তারা অনেক বেশি বাড়িতে আসে, এবং বাচ্চারা তাদের সাথে মিশে যায়, তারা বাচ্চাদের সাথে মিশে যায়। তাই তাদের তারকা হিসেবে এখনো কোন পছন্দ নেই, কিন্তু তারা এখন তারকাদের সবাইকে কাছ থেকে জানে। আমি মনে করি তাদের প্রিয় আলিয়া দিদি, কারণ সে যশকে রাখি বেঁধেছে। তাই বাচ্চারা জানে যে আলিয়ার সঙ্গে এই বিশেষ সম্পর্ক রয়েছে।' করণ প্রকাশ করেছেন কেন যশ এবং রুহি কফি উইথ করণ দেখেন না। একই আড্ডায়, করণ তার বাচ্চারা কেন তার জনপ্রিয় শো কফি উইথ করণ দেখে না সে সম্পর্কেও কথা বলেছেন। করণ বলেছিলেন যে তার বাচ্চারা শোতে আসা লোকদের চেনে না। তিনি বলেছিলেন যে তারা শোতে কী নিয়ে কথা বলছে তাও তারা বুঝতে পারে না। করণ যোগ করেছেন, 'না, এখনও নয়। অন্য কোন কারণে নয়, শুধু এই যে তারা এই লোকদের কাউকে চেনে না, তারা জানে না তারা কি বলছে। আসলে, যখন আমার মা রণবীর (সিং) এবং আলিয়া (ভট্ট) এর সাথে প্রথম পর্বটি দেখছিলেন, তখন বাচ্চারা তাদের চিনতে পেরেছিল কারণ বাচ্চারা বাড়িতে অনেকবার ওদের দেখেছেন।' করণ আশা করেন যে যশ এবং রুহি বড় হলে শোটি অবশ্যই দেখবেন।

আরও পড়ুনঃ 

অবস্থা আরও সঙ্কটজনক, ফের কি সকলের মুখে হাসি ফোটাতে পারবে রাজু, দেশজুড়ে প্রার্থনা

সিনেমার টিকিট বিক্রিতে এখনও সেরা অমিতাভ, দিলীপ কুমার- ধারে কাছে নেই কোনও 'খান'

​​​​​​​প্রেগন্যান্সির কারণে আলিয়ার ওজন বেড়ে যাওয়া নিয়ে মশকরা রণবীর কাপুরের
করণ সম্প্রতি রণবীর সিং এবং আলিয়া ভাটের সাথে রকি অর রানি কি প্রেম কাহানি পরিচালনার কাজ শেষ করেছেন। ছবিতে আরও অভিনয় করেছেন ধর্মেন্দ্র, জয়া বচ্চন এবং শাবানা আজমি। আরজে সিদ্ধার্থ কান্নানের সাথে সাম্প্রতিক চ্যাটে চলচ্চিত্র নির্মাতা আরও প্রকাশ করেছেন যে তিনি সারা আলি খানের সাথে ২ টি চলচ্চিত্র নির্মাণ করছেন। একই সাথে তিনি ছবিগুলি নিয়ে  তার উত্তেজনা প্রকাশ করেছেন। 

Read more Articles on
Share this article
click me!