'লিটল মি' ছোটবেলার স্মৃতিতে মগ্ন অনুষ্কা শর্মা, শেয়ার করলেন ছবি

  • আবারও ভাইরাল অনুষ্কা শর্মার ছবি
  • শেয়ার করলেন ছোটবেলার স্মৃতিবিজড়িত ছবি
  • ছবিগুলি মূর্হুতে ভাইরাল হয় 
  • কমেন্টের বন্যা ছবি জুড়ে 

debojyoti AN | Published : Sep 13, 2019 10:17 AM IST

মাথা ভর্তি একঢাল কালো চুল, বিনুনি বাঁধা, একটা ছোট্ট মিষ্টি মেয়ে মাটিতে কার্পেটের ওপর বসে হাসছে। আবার কোথাও সেই বাচ্চা মেয়েটা বিছানায় ভাবুক মুখ করে বসে, বুঝতে পারছেন না তো কে এই বাচ্চা মেয়ে, কার কথা বলতে চাইছি। তিনি হলেন আমাদের সবার প্রিয় অভিনেত্রী অনুষ্কা শর্মা। তবে হঠাৎ তিনি এই লুকে কেন? আসলে তিনি শেয়ার করেছেন তাঁর ছোট্টবেলার কিছু ছবি। 

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে অনুষ্কা শর্মা পোষ্ট করেছেন এরমই বেশ কিছু ছোটবেলার স্মৃতি বিজড়িত ছবি। মূর্হুতে ভাইরাল হয়েছে ছবিগুলি। ছবিটির শেয়ারের সঙ্গে সঙ্গেই নেটিজেনদের মন্তব্য-এ ভরে যায়। কেউ লিখেছেন 'কিউট', 'সুইট', আবার কেউ বা ভরিয়েছেন 'লাভ' কমেন্টে। বাদ যাননি বিরাট কোহলিও, বউ-এর ছোট্টবেলার এরকম মিষ্টি ছবি দেখে তিনিও 'লাভ' রিঅ্যাকশন দিতে ভোলেননি। এছাড়া বলিউডের আয়ুষ্মান খুরানা থেকে দিয়া মির্জা সকলেই কমেন্ট বক্স ভরিয়ে তুলেছেন অনুষ্কার এই ছবিগুলি দেখে। 'লিটল মি' ক্যাপশন লিখে ছবিগুলি পোষ্ট করেছেন অনুষ্কা। 

সম্প্রতি ক্যারিবিয়ান সফর সেরে মিয়ামিতে ছুটি কাটিয়ে দেশে ফিরেছেন বিরুষ্কা। মিয়ামিতে ছুটি কাটানোর সময়ও বিরাট-অনুষ্কার বেশ কিছু ছবি ভাইরাল হয়। সেখানে সি বিচে বিকিনিতে দেখা যায় অনুষ্কা শর্মা-কে আবার কোথাও বা অনুষ্কার কোলে মাথা রেখে সেলফি তোলেন বিরাট। এছাড়া কিছুদিল আগে মায়ের কোলে থাকাকালীন একটি ছবিও ভাইরাল হয় তাঁর। আবারও অনুষ্কার এই ছবিগুলি দেখে উচ্ছ্বসিত তাঁর ভক্তরা। 

Share this article
click me!