জন্মদিনে জাপটে ধরে শুভেচ্ছা, কে এল রাহুলকে ভালোবাসায় ভরিয়ে দিলেন আথিয়া শেট্টি

বি টাউনের অভিনেত্রীদের সঙ্গে ক্রিকেট দুনিয়ার প্রেমটা দীর্ঘদিনের। সেই প্রেমকে মান্যতা দিয়ে সুখী দাম্পত্য ও কাটাচ্ছেন বহু জুটি। বর্তমানে সেই তালিকাতে রয়েছেন ভারতীয় ক্রিকেট তারকা কে এল রাহুল ও। এবার জন্মদিনে রাহুলকে ভালোবাসায় ভরালেন প্রেমিকা আথিয়া শেট্টি। 
 

Riya Dey | Published : Apr 18, 2022 9:58 AM IST / Updated: Apr 18 2022, 07:27 PM IST

৩০ বছরে পা দিলেন লখনউ সুপার জায়েন্টসের অধিনায়ক তথা ভারতীয় ক্রিকেটার কে এল রাহুল। বিয়েটা না সারলে ও বর্তমানে বলি অভিনেত্রী আথিয়া শেট্টির সঙ্গে রাহুলের প্রেমটা বেশ গদগদ তা প্রায় অনেকেরই জানা।  মুম্বইতে একাধিক পাপারাৎজিদের সামনে ধরা দিয়েছেন এই জুটি। এবার রাহুলের জন্মদিনে আথিয়া শেট্টির সোশ্যাল মিডিয়ায় দেখা গেল ভালোবাসায় মোড়া শুভেচ্ছা। রাহুলের সঙ্গে ছবি শেয়ার করে একটি বিশেষ রোম্যান্টিক নোট লিখেছেন অভিনেত্রী। 

এদিন আথিয়া শেট্টি একসঙ্গে তিনটি ছবি পোস্ট করেছেন। প্রথম ছবিতে দেখা যাচ্ছে রাহুলকে জড়িয়ে ধরে আছেন তিনি। এরপর দ্বিতীয় ছবিতে দেখা যাচ্ছে দুজনে একসঙ্গে হাতে হাত রেখে হাঁটছেন এবং তৃতীয় ছবিতে দেখা গেছে পাশাপাশি একসঙ্গে বসে সেলফি তুলেছেন তারা। প্রতিটি ছবিই যেন দুজনের ভালোবাসার সাক্ষী। এদিন প্রেমিকের জন্মদিন উপলক্ষ্যে একসঙ্গে কাটানো এই ধরণের বেশ কিছু মুহূর্ত শেয়ার করেছেন আথিয়া।  পাশাপাশি ছবি পোস্টের সময় ক্যাপশনে তিনি লিখেছেন, 'তোমার সাথে যে কোনো জায়গাতেই শুভ জন্মদিন।' আথিয়ার এই পোস্ট নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার ও করেছেন রাহুল। 

 

ছবি পোস্টের সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে নেটিজেনদের কমেন্টের বন্যা। সেইসঙ্গে আথিয়ার ইন্ডাস্ট্রির বন্ধুবান্ধবদের তরফে ও মিলেছে শুভেচ্ছা বার্তা। বর্তমানে আইপিএলের দরুন মুম্বইতেই আছেন কে এল রাহুল। সম্প্রতি রবিবার দুজনে একসঙ্গে ব্রেকফাস্ট করেছিলেন বলে ও পোস্ট করেছিলেন আথিয়া। রবিবার এতিয়া তাঁর ইনস্টাগ্রামে খাবারের ছবি পোস্ট করে লিখেছিলেন, 'ফাইনালি কে এল রাহুল তার খাবার শেয়ার করছেন', যা থেকে এ কথা স্পষ্ট হয়ে যায় ছুটির দিনে একসঙ্গে সময় কাটাচ্ছেন রাহুল- আথিয়া। 

আরও পড়ুন- যৌন সঙ্গম ভুললেও শরীরে বয়ে বেড়াতে হচ্ছে প্রাক্তনকে, বোমা ফাটালেন সামান্থা

আরও পড়ুন- ছেলে নাকি মেয়ে, বাবা হওয়ার আগেই বিশাল চাপে পড়ে গেলেন দীপিকার স্বামী রণবীর

আরও পড়ুন- 'হুনরবাজ'-এর খেতাব জিতলেন আকাশ সিং, পেলেন ১৫ লাখ টাকা, খুশিতে ডগমগ পরিণীতি

এদিকে চলতি বছরে একেবারে নতুন দলের হয়ে অধিনায়কত্ব করছেন কে এল রাহুল। কয়েক বছর পঞ্জাব কিংসের হয়ে খেললেও এই মরশুমে লখনউ সুপার জায়েন্টসের হয়ে খেলছেন রাহুল। বর্তমানে ৬ টি ম্যাচের মধ্যে ৪ টি ম্যাচ জিতে পয়েন্ট টেবিলের একেবারে দ্বিতীয় স্থানেই রয়েছে কে এল রাহুলের দল। এদিন কে এল রাহুলকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন একাধিক ক্রিকেট তারকা ও। দীনেশ কার্তিক শুভেচ্ছার ঝড়ের মাঝেই ছুঁড়ে দিয়েছেন চ্যালেঞ্জ। চলতি বছরে আরসিবি দলের হয়ে খেলছেন ডিকে। মঙ্গলবার অর্থাৎ ১৯ এপ্রিল মুখোমুখি হতে চলেছে দীনেশ কার্তিক এবং কে এল রাহুলের দল। তাই এদিন জন্মদিনের শুভেচ্ছা বার্তা দিতে গিয়ে দীনেশ কার্তিক লিখেছেন 'শুভ জন্মদিন ববি, আগামীকাল দেখা হচ্ছে।' এছাড়া ও বিরাট কোহলি, যুবরাজ সিং, সূর্যকুমার যাদব থেকে যুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, হার্দিক পান্ডিয়া- সহ একাধিক তারকা ক্রিকেটার এদিন শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন রাহুলকে। 

Read more Articles on
Share this article
click me!