'নতুন প্রজন্মের অভিনেত্রীদের উচ্চকাঙ্ক্ষাই তাঁদের অবসাদের কারণ' - ৩ অভিনেত্রীর মৃত্যুতে প্রতিক্রিয়া নুসরাতের

প্রথমে পল্লবী দে, তারপর বিদিশা দে মজুমদার এবং এরপর মঞ্জুষা নিয়োগী এক মাসের মধ্যে পরপর তিন অভিনেত্রীর মৃত্যুতে এখন শোকের ছায়া বলি পাড়ায়। তবে গ্ল্যামার দুনিয়ায় সফলতার মুখ দেখেও কেন এমন সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা এখন তা নিয়েই চলছে জল্পনা। শুক্রবার এই ইস্যুতেই মুখ খুললেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরাত জাহান। 
 

Riya Dey | Published : May 27, 2022 12:15 PM IST / Updated: May 27 2022, 05:46 PM IST

সময়ের ব্যবধানটা মাত্র ১২ দিনের, এর মধ্যে পরপর ৩ অভিনেত্রীর রহস্যমৃত্যু, ৩ জনের মৃত্যুর নেপথ্যেই রয়েছে আত্মহত্যার তত্ত্ব। ১৫ মে গড়ফার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় পল্লবী দে-র দেহ। এক্ষেত্রে অভিনেত্রীর মৃত্যুর পিছনে তাঁর লিভ ইন পার্টনার সাগ্নিক চক্রবর্তীকে দায়ী করেছেন প্রয়াত অভিনেত্রীর বাবা নীলু দে। যদিও পুলিশী জেরায় সাগ্নিক দাবি করেছে যে চলতি ধারাবাহিকের কাজ শেষ হয়ে আসায় না কি ডিপ্রেশনে ভুগছিলেন পল্লবী, এই অভিযোগ অবশ্য উড়িয়ে দিয়েছেন পল্লবীর পরিবার এবং বন্ধুবান্ধবরা। বর্তমানে ৩০ মে পর্যন্ত সাগ্নিককে পুলিশী হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আদালত। 

এরপর ২৫ মে বুধবার নাগেরবাজারের ফ্ল্যাট থেকে উদ্ধার হয় মডেল অভিনেত্রী বিদিশা দে মজুমদারের ঝুলন্ত দেহ। এক্ষেত্রে জানা গেছে প্রেমিকের সঙ্গে সমস্যার কারণে মানসিকভাবে বিধ্বস্ত ছিলেন বিদিশা। আগেও আত্মহত্যার চেষ্টা করে পারেন নি, শেষ পর্যন্ত বুধবার আত্মহত্যার পথি বেছে নেন তিনি। এমন কি মৃত্যুর আগে বান্ধবী দিয়াকে নিজেকে শেষ করে ফেলার ইঙ্গিত ও দিয়েছিলেন বিদিশা। 

আরও পড়ুন- 'আমায় জোর করতে বিদিশার মত অবস্থা হবে' মৃত্যুর আগে রাতে কাকে এই হুমকি দিয়েছিলেন মঞ্জুষা?

এবার শুক্রবার সাতসকালে খবর আসে পাটুলির বাড়িতে আত্মহত্যা করেছেন মঞ্জুষা নিয়োগী। প্রয়াত মডেল অভিনেত্রীর মায়ের দাবি বিদিশার আত্মহত্যার খবর পাওয়ার পরেই নাকি বারবার আত্মহত্যার কথা বলছিলেন তাঁর মেয়ে। এদিন না কি বারবার মঞ্জুষা বলেছিল 'বিদিশা আত্মহত্যা করেছে আমিও করব।' তাঁর মা অনেক বোঝানোর পর ও কোনও কাজ হয় নি।  শুধু মাকেই নয় মঞ্জুষা না কি তাঁর স্বামীকে বলেছিলেন 'আমি আত্মহত্যা করব, তোমায় ফাঁসাবো।' 

আরও পড়ুন- 'অনুভবকে ছাড়া আমি থাকতে পারব না' বিদিশা দে মজুমদারের মৃত্যুতে এবার বান্ধবীর চ্যাট ফাঁস

কাজ নিয়ে মঞ্জুষার কোনও সমস্যা ছিল কি না সেই প্রসঙ্গে তার মা জানান, 'ও আকাশ আটে একটা সিরিয়াল করছিল। তার পরে তেমন কাজ পাচ্ছিল না। সেটা বারবার বলছিল আমায়। আমরা সবসময় বলেছি, এত কাজের দরকার নেই। পয়সার তো অভাব নেই। কত বুঝিয়েছি। তোর কোনও অভাব নেই। তুই আলাদা থাকতে চাইলে তাই চাইবি, ফ্ল্যাট দেখছি। তবু বলছিল, আমি বিদিশার কাছে যাব। বিদিশা কত ভাল আছে। ওর কোনও ঝামেলা নেই। আমি থাকলেই তুমি ঝামেলা করবে, তোমার জামাই ঝামেলা করবে।'

আরও পড়ুন- রহস্যমৃত্যুর ফাঁদে আরও এক মডেল- অভিনেত্রী, বিদিশা দে-র সুইসাইড নোট থেকে উদ্ধার হল ভয়ঙ্কর তথ্য

শুক্রবার বসিরহাটে এক রক্তদান শিবিরের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন নুসরাত জাহান। এই প্রসঙ্গে প্রতিক্রিয়া দিতে গিয়ে নুসরাত জানান, 'আজকাল নতুন প্রজন্মের অভিনেতা অভিনেত্রীদের মধ্যে একটি প্রবণতা দেখা দিচ্ছে, সেটা হল উচ্চকাঙ্ক্ষা এবং বিলাসিতায় ডুবে থাকা। তাই নিজেদের উন্নতির শিখরে পৌঁছতে না পারলে মানসিক যন্ত্রণায় ভুগছেন তাঁরা এবং তা থেকে মুক্তি পেতেই আত্মহত্যার পথ বেছে নিচ্ছেন, এটা খুবই দুঃখের বিষয়।' পরপর ৩ অভিনেত্রীর মৃত্যু ঘিরে তুমুল চাঞ্চল্য সৃষ্টি হয়েছে টলি পাড়ায়, গ্ল্যামার ওয়ার্ল্ডের লাইমলাইটে নিজেদের প্রতিষ্ঠিত করতে এসে কীভাবে অন্ধকারে তলিয়ে যাচ্ছেন এই তরুণ প্রজন্ম তা নিয়ে শুরু হয়েছে জল্পনা। 

Read more Articles on
Share this article
click me!