প্রেম ভাঙার জল্পনার মধ্যে প্রকাশ্যেই শ্রাবন্তীকে ধন্যবাদ বন্ধু অভিরূপের, কেন জানেন?

বিচ্ছেদের জল্পনার মধ্যেই অভিরূপ নাগ চৌধুরীর নয়া পোস্ট নিয়ে জল্পনা শুরু হয়েছে। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তীকে ধন্যবাদ জানিয়ে পোস্ট করেছেন অভিরূপ। তবে কেন ধন্যবাদ জানালেন তা জানতে চাইছেন ভক্তরা।

Web Desk - ANB | Published : Dec 5, 2022 8:09 AM IST

শ্রাবন্তীর প্রেমিকের সংখ্যা যেন দিন দিন বেড়েই চলেছে। কিন্তু কোনও প্রেমিককেই নিজের কাছে বেশিদিন ধরে রাখতে পারছেন না নায়িকা। এত কিছুর পরেও বিয়ের উপর গভীর আস্থা রয়েছে শ্রাবন্তীর। বাইপাসের ধারে শ্রাবন্তীর আরবানারই বাসিন্দা পেশায় ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গেই নাকি প্রেম করছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে অভিরূপকে নিজের বিশেষ বন্ধু বলেই দাবি করেন শ্রাবন্তী। শুধু তাই নয়, সব জায়গাতেই শ্রাবন্তীর সঙ্গী অভিরূপ নাগ চৌধুরী। ঘনিষ্ঠমহলের কাছেও শ্রাবন্তী ও অভিরূপের সমীকরণ অজানা নয়। অভিরূপও নিজেকে শ্রাবন্তীর বিগ ফ্যান বলে দাবি করেছেন। বর্তমানে তারা আবার পেশাদার সম্পর্কেও জড়িত। অভিরূপের কনফেকশনারি কোম্পানির প্রচারের মুখ শ্রাবন্তী। তবে অভিরূপের সঙ্গেও নাকি সম্পর্কে ফাটল ধরেছে শ্রাবন্তীর।

সূত্র থেকে জানা যাচ্ছে, শ্রাবন্তী ও অভিরূপের সম্পর্কে ভাঙন ধরেছে। যদিও এ বিষয় নিয়ে মুখ খোলেনি শ্রাবন্তী ও অভিরূপ। এবার বিচ্ছেদের মধ্যেই অভিরূপ নাগ চৌধুরীর নয়া পোস্ট নিয়ে জল্পনা শুরু হয়েছে। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তীকে ধন্যবাদ জানিয়ে পোস্ট করেছেন অভিরূপ। তবে কেন ধন্যবাদ জানালেন তা জানতে চাইছেন ভক্তরা। শোনা যাচ্ছে, অভিরূপের নতুন দোকান উদ্বোধন করতে হাজির হয়েছিলেন শ্রাবন্তী, সেই কারণেই অভিনেত্রীকে ধন্যবাদ জানিয়েছেন অভিরূপ।

 

 

টলিপাড়ার মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে। শ্রাবন্তীকে নিয়ে চর্চার যেহেতু শেষ নেই তাই নতুন কোন খবর হলেই সকলে যেন হামলে পড়েন। অভিনত্রীর কাজ নিয়ে যত না চর্চা হয়, তার চেয়ে ব্যক্তিগত জীবন নিয়ে অনেক বেশি চর্চা হয়। শিরোনামে কীভাবে থাকতে হয় তা বেশ ভালই জানেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ভক্তদের বিনোদনের রসদ জোগাতে তার জুড়ি মেলা ভার। অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই নেটদুনিয়ায়। লাভ লাইফ নিয়েও চর্চা তুঙ্গে। প্রকাশ্যে ভালবাসার কথা কেউই কোনওদিন স্বীকার করেনি। তবে বিদেশে ছুটি কাটানো থেকে একসঙ্গে হ্যাং-আউট এমনকী দুর্গাপুজোতে সেলেবদের আড্ডাতেও শ্রাবন্তীর সঙ্গী ছিলেন অভিরূপ। সোশ্যাল মিডিয়া পিডিএ নিয়ে নজরে থাকতেন তারা। তবে মাসকয়েক যেতে না যেতেই সেই সম্পর্কে তাল কেটেছে। জল্পনায় শোনা যাচ্ছে একে অপরের সঙ্গে সম্পর্কে নেই নায়িকা। তবে আরও জানা গেছে,কোনও তিক্ততা নয় বরং পারস্পারিক বোঝাপড়ার মাধ্যমেই আলাদা হয়ে গেছেন তারা। অভিরূপের সঙ্গে সম্পর্ক নিয়ে প্রশ্ন করতেই তিনি জানিয়েছেন, আমরা একই আবাসনে থাকি। এখনও ভাল বন্ধু। কোনও বিচ্ছেদ হয়নি বরং অভিরূপের কনফেকশনারি কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসাডারও আমি। কিছুদিন আগেই সংবাদমাধ্যমে অভিরূপকে নিয়ে মুখ খুলেছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।এই প্রথমবার অভিরূপের সঙ্গে নিজের সম্পর্কের সমীকরণ ভাগ করে নিয়েছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। প্রথমসারির এক সংবাদমাধ্যমে শ্রাবন্তীর কাছে অভিরূপের সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হয়েছিল তার উত্তরে সকলকে চমকে দিয়েছিলেন শ্রাবন্তী। প্রথমে প্রেমের কথা মানতে না চাইলেও অভিরূপকে নিজের বিশেষ বন্ধু বলে দাবি করেছেন নায়িকা। শুধু তাই নয়, এই স্পেশ্যাল ফ্রেন্ডকেই সবসময়েই পাশে পান শ্রাবন্তী। শ্রাবন্তীকে অভিরূপের তিনটি ভাল দিক সম্বন্ধে প্রশ্ন করা হলে অভিনেত্রী জানান, মানুষ হিসেবে খুবই ভাল অভিরূপ। পরিবারের প্রতিও কেয়ারিং। আর যেটা সবচেয়ে ভাল লাগে তা হল মানুষ হিসেবে ও ভীষণই ভাল। আমি নিজের মনের কথা ওকে খুলে বলতে পারি।

আরও পড়ুন-

তিনবার বিচ্ছেদ, টেকেনি একটাও বিয়ে, নতুন প্রেমিক অভিরূপের সঙ্গেও কি ভাঙল প্রেম? অকপট শ্রাবন্তী

বিকিনি কাট ব্লাউজে হট শ্রাবন্তী, বঙ্গতনয়ার পিঠের হটকায় চোখ আটকে ভক্তদের

জলন্ত প্রদীপ নিয়ে ফেস্টিভ মুডে শ্রাবন্তী, লেহেঙ্গা চোলিতে তাক লাগালেন বঙ্গতনয়া

 

Share this article
click me!