হট ক্লিভেজে উষ্ণতার পারদ চড়ালেন রাইমা, শীতের আমেজে টলি কুইনের রূপের ছটায় ভিড়মি খেলেন ভক্তরা

প্রতিদিনই নিজের সোশ্যালে একগুচ্ছ ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন রাইমা। তার শরীরী আবেদনে ভক্তদের ইতিমধ্যেই ঘুম উড়েছে।

Web Desk - ANB | Published : Jan 13, 2023 11:46 AM IST

খোলা বক্ষই হোক কিংবা ব্যাকলেস সবেতেই নেটদুনিয়ায় কাঁপাচ্ছেন বাঙালি কন্যা রাইমা সেন। কালো পোশাক যেন তার ফ্যাশন স্টেটমেন্ট। ওপেন ক্লিভেজে তার যৌবন যেন চুঁইয়ে পড়ছে। টলিউডের প্রথম সারিতে ইতিমধ্যেই পরিচিত নাম রাইমা সেন। প্রতিদিনই নিজের সোশ্যালে একগুচ্ছ ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন রাইমা। তার শরীরী আবেদনে ভক্তদের ইতিমধ্যেই ঘুম উড়েছে।

একের পর এক সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে ভক্তদের ধরে রেখেছেন অভিনেত্রী। যা দেখা মাত্রই সকলের মুখে একটাই কথা 'উফফ কি হট'। প্রতিটি ছবিতেই রীতিমতো আগুন জ্বালিয়ে দিয়েছেন এই বঙ্গতনয়া। বয়স ৪১ হলেও ছবি দেখে তা বোঝা কঠিন। বিশ্বাস না হলেও এটাই কঠিন। মহানায়িকা সুচিত্রা সেনের নাতনি বা মা মুনমুন সেনের কন্যা হিসেবে নয়, টলিউডে সম্পূর্ণ নিজের পরিচিতিতে প্রথম সারিতে নিজের জায়গা দখল করে নিয়েছেন টলিউড অভিনেত্রী রাইমা সেন । লাস্যময়ীর ছবিতেই উপচে পড়ছে ভরা যৌবন। উষ্ণতা মাখানো হট অবতার দেখতেই ভিড় জমেছে সোশ্যাল মিডিয়ায়।নিজের সোশ্যালে একগুচ্ছ ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন রাইমা।

 

 

 

 

১৯৯৯ সালে কেরিয়ার শুরু করেছিলেন রাইমা সেন। ২১ বছর ইন্ডাস্টিতে কাটিয়ে দিলেও জীবনসঙ্গী হিসেবে কাউকে বেছে নিতেন পারেননি রাইমা। বর্তমানে বাংলার টলি ইন্ডাস্ট্রিতে এলিজেবল ব্যাচেলরদের মধ্যে তিনি অন্যতম। কবে তিনি বিয়ে করছেন তার কোনও ইঙ্গিতও মেলেনি এখনও। কারোর সঙ্গে সম্পর্কে আছেন কিনা, তা জানা যায়নি এখনও। রহস্য জিইয়ে রেখে একের পর এক সাহসী ফোটোশ্যুটে তিনি নজর কাড়ছেন এই বাঙালি কন্যা। উন্মুক্ত ক্লিভেজই যেন ফ্যাশন ট্রেন্ড। খোলা বক্ষই নেটদুনিয়ায় কাঁপাচ্ছেন বাঙালি কন্যারা। কেউ কাউকে একচুলও জমি ছাড়তে নারাজ। কালো পোশাকের ওপেন ক্লিভেজে যৌবন যেন চুঁইয়ে পড়ছে। রাইমার এই বোল্ডলুক ভাইরাল হতে খুব বেশি সময়ও নেয়নি। মুহূর্তের মধ্যে লাইক ও কমেন্টে ভরে গিয়েছে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া। সিনেমার চ্যালেঞ্জিং চরিত্রের মতোই বাস্তব জীবনে সাহসীকতার ছাপ রেখেছেন রাইমা। স্তনযুগল ঢাকা এক চিলতে কাপড়ে, ক্যামেরার দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে মুনমুন কন্যা রাইমা সেন। নায়িকার এই ছবি শোরগোল ফেলে দিয়েছিল অন্তর্জালে। টপলেস ফোটোশ্যুটের জন্য নোংরা অশ্লীল কটাক্ষেরও মুখে পড়েছেন রাইমা। একের পর এক গা গরম করা হট ফোটোশ্যুটে রাইমাকে দেখে ভিড়মি খাচ্ছেন আট থেকে অষ্টাদশী। লো নেক, উন্মুক্ত বক্ষ বিভাজিকায় বোল্ড অবতারে ধরা দিলেন রাইমা সেন। অভিনেত্রীর ডি গ্ল্যাম লুকে ঘায়েল হয়েছে সাইবারবাসী। 

আরও পড়ুন-

ভি-নেকে স্পষ্ট বক্ষ-বিভাজিকা, রেড হট লুকে উষ্ণতার পারদ চড়ালেন বঙ্গতনয়া রাইমা

৪৩-এ এসেও হটনেসে ছক্কা হাঁকাচ্ছেন রাইমা, 'সিঙ্গল' তকমা ছেড়ে কবে বসছেন বিয়ের পিঁড়িতে

'ব্রা'-র ফাঁক দিয়ে উথলে উঠছে বক্ষযুগল, শার্টের বোতাম খুলে হটনেসের ডবল ডোজ বাড়ালেন রাইমা

Share this article
click me!