কে হল এই সপ্তাহের বেঙ্গল টপার, কার মাথায় উঠল 'সেরার সেরা'-র মুকুট, দেখে নিন সেরা দশে কারা

স্টার জলসা ও জি বাংলার লড়াই বেশ ভালই জমে উঠেছে। কেউ কাউকে একচুল জমি ছাড়তে নারাজ। কড়া টক্করে কে সেরা দশে থাকবে আর কে হবে সেরার সেরা, তা জানার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকরা। একনজরে দেখে নিন চলতি সপ্তাহের সেরা ১০ টিআরপি-র তালিকা।

Web Desk - ANB | Published : Mar 30, 2023 9:01 AM IST

বেঙ্গল টপার হওয়ার দৌঁড়ে জোর টক্কর শুরু হয়েছে জি বাংলার মেগা সিরিয়ালে। তবে চলতি সপ্তাহের টিআরপি তালিকায় নম্বর দেখে সকলেই ভিড়মি খাবেন। টিআরপি তালিকায় একটানা নিজের জায়গা ধরে রেখেছে 'অনুরাগের ছোঁয়া '। তবে এর মধ্যেও চলতি সপ্তাহে 'জগদ্ধাত্রী 'কে পিছনে ফেলে সেরার সেরার মুকুট ছিনিয়ে নিল ধারাবাহিক 'অনুরাগের ছোঁয়া '। ৯.০ নম্বর পেয়ে সেরার সেরা-র তকমা পেয়েছে 'অনুরাগের ছোঁয়া'।

স্টার জলসা ও জি বাংলার লড়াই বেশ ভালই জমে উঠেছে। কেউ কাউকে একচুল জমি ছাড়তে নারাজ। প্রতি মুহূর্তেই যেন বদলে যাচ্ছে টিআরপি তালিকা। এই সপ্তাহেই বড় চমক দিয়েছে অনুরাগের ছোঁয়া। চলতি সপ্তাহের টিআরপি-তে বেশ বড়সড় রদবদল হয়েছে। চলতি সপ্তাহেও সেরার সেরা-র মুকুট আবারও ছিনিয়ে নিল 'অনুরাগের ছোঁয়া'। হাড্ডাহাড্ডি লড়াইয়ে কে এগিয়ে যাবে আর কে পিছিয়ে তা জানতে সকলেই মুখিয়ে রয়েছেন। এই সপ্তাহের টিআরপি তালিকা দেখে চক্ষু চড়কগাছ হয়েছে ভক্তদের। কড়া টক্করে কে সেরা দশে থাকবে আর কে হবে সেরার সেরা, তা জানার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকরা। একনজরে দেখে নিন চলতি সপ্তাহের সেরা ১০ টিআরপি-র তালিকা।

অনুরাগের ছোঁয়া: ৯.০ (প্রথম)

জগদ্ধাত্রী: ৮.৩ (দ্বিতীয়)

নিম ফুলের মধু: ৭.৮ (তৃতীয়)

গৌরি এলো: ৭.৭ (চতুর্থ)

খেলনা বাড়ি : ৭.৫(পঞ্চম)

পঞ্চমী: ৬.৭ (ষষ্ঠ)

রাঙা বউ : ৬.৬ (সপ্তম)

মেয়েবেলা: ৬.৪ (অষ্টম)

বাংলা মিডিয়াম : ৬.২ (নবম)

মিঠাই: ৬.১ (দশম)

টিআরপি তালিকায় আবারও উলটপূরাণ। প্রকাশ্যে এল চলতি সপ্তাহের টিআরপি তালিকা। চলতি সপ্তাহের টিআরপি তালিকা দেখলে চোখ কপালে উঠবে ভক্তদের। কারণ গত সপ্তাহের থেকে এইসপ্তাহে সকলেরই নম্বর বেড়েছে। হাড্ডাহাড্ডি লড়াইয়ে 'জগদ্ধাত্রী'-কে একচুলও জমি ছাড়তে নারাজ 'অনুরাগের ছোঁয়া'। তবে গত সপ্তাহের তুলনায় ভালই নম্বর বাড়ল 'অনুরাগের ছোঁয়া'র। এই সপ্তাহে সকলকে চমকে দিয়ে (৯.০) পয়েন্টে সেরার সেরা-র মুকুট ছিনিয়ে নিয়েছে 'অনুরাগের ছোঁয়া'। (৮.৩) পয়েন্টে দ্বিতীয় স্থানে রয়েছে 'জগদ্ধাত্রী'। (৭.৮) পয়েন্টে তৃতীয় স্থানে রয়েছে 'নিম ফুলের মধু '। (৭.৭) পয়েন্টে চতুর্থ স্থানে রয়েছে 'গৌরি এলো'। (৭.৫) পয়েন্টে পঞ্চম স্থানে রয়েছে 'খেলনা বাড়ি'। (৬.৭) পয়েন্টে ষষ্ঠ স্থানে রয়েছে ধারাবাহিক 'পঞ্চমী'। (৬.৬) পয়েন্টে সপ্তম স্থানে রয়েছে 'রাঙাবউ' । (৬.৪) পয়েন্টে অষ্টম স্থানে রয়েছে ধারাবাহিক 'মেয়েবেলা'। (৬.২) পয়েন্টে নবম স্থানে রয়েছে 'বাংলা মিডিয়াম' । (৬.১) পয়েন্টে দশম স্থানে রয়েছে 'মিঠাই'।

 

Share this article
click me!