দিওয়ালির পর বড় চমক টিআরপি-তে, 'গৌরী এলো'-র জায়গা ছিনিয়ে নিল কে? রইল তালিকা

চলতি সপ্তাহেও সবাইকে পিছনে ফেলে সেরার সেরার মুকুট ছিনিয়ে নিল ধারাবাহিক 'ধুলোকণা'। টক্করে কে সেরা দশে থাকবে আর কে হবে সেরার সেরা, তা জানার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকরা। একনজরে দেখে নিন চলতি সপ্তাহের সেরা ১০ টিআরপি-র তালিকা।

Web Desk - ANB | Published : Oct 31, 2022 7:43 AM IST

চলতি সপ্তাহে অনেকটাই দেরিতে এল টিআরপি তালিকা। দিওয়ালির কারণে এতটা দেরিতে এল টিআরপি তালিকা। তবে কানাঘুষোতে শোনা যাচ্ছিল চলতি সপ্তাহের টিআরপি-তে বেশ বড়সড় রদবদল হতে চলেছে। সেইমতো তেমনটা হল। টিআরপি তালিকায় উলটপূরাণ। বেঙ্গল টপার হওয়ার দৌঁড়ে জোর টক্কর শুরু হয়েছে জি বাংলার মেগা সিরিয়ালে। তবে দুঃখের খবর হল,চলতি বছরে সেরা পাঁচে জায়গা হল না মিঠাইয়ের।

একসময়কার সেরার সেরা ধারবাহিক মিঠাই এবার সোজা নেমে এসেছে অষ্টম নম্বরে। ইতিমধ্যেই মিঠাই ধারাবাহিকের স্লটও পরিবর্তন হয়ে গেছে, যেখানে জায়গা করে নিয়েছে নতুন ধারাবাহিক। হাড্ডাহাড্ডি লড়াইয়ে কে এগিয়ে যাবে আর কে পিছিয়ে তা জানতে সকলেই মুখিয়ে রয়েছেন। চলতি সপ্তাহেও সবাইকে পিছনে ফেলে সেরার সেরার মুকুট ছিনিয়ে নিল ধারাবাহিক 'ধুলোকণা'। এবার শুধু মিঠাইয়ের নম্বরই কমল না বরং সেরা পাঁচেও জায়গা করতে পারল না মিঠাই। প্রথম পাঁচে নয়, একেবারে আট নম্বরে নেমে এল ধারাবাহিক মিঠাই। চলতি সপ্তাহেও টিআরপি তালিকায় প্রথম স্থান পেল না মিঠাই। যার ফলে মন খারাপ হয়েছে মিঠাই ভক্তদের। টক্করে কে সেরা দশে থাকবে আর কে হবে সেরার সেরা, তা জানার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকরা। একনজরে দেখে নিন চলতি সপ্তাহের সেরা ১০ টিআরপি-র তালিকা।

 

ধুলোকণা: ৮.৩ (প্রথম)

গৌরি এলো : ৭.৭ (দ্বিতীয়)

অনুরাগের ছোঁয়া: ৭.৭ (দ্বিতীয়)

জগদ্ধাত্রী: ৭.৫ (তৃতীয়)

আলতা ফড়িং: ৭.৩ (চতুর্থ)

গাঁটছড়া : ৭.২ (পঞ্চম)

মাধবীলতা: ৬.৯ (ষষ্ঠ)

সাহেবের চিঠি: ৬.৫ (সপ্তম)

মিঠাই: ৬.৪ (অষ্টম)

এক্কা দোক্কা: ৬.৩ (নবম)

খেলনা বাড়ি: ৬.২ (দশম)

 

স্টার জলসা ও জি বাংলার লড়াই বেশ ভালই জমে উঠেছে। কেউ কাউকে একচুল জমি ছাড়তে নারাজ। চলতি সপ্তাহের টিআরপি তালিকা দেখলে চোখ কপালে উঠবে মিঠাই ভক্তদের। তুফান মেল আর উচ্ছেবাবুর জুটি এখন তলানিতে ঠেকেছে। চলতি সপ্তাহে সকলকে চমকে দিয়ে (৮.৩) পয়েন্টে সেরার সেরা-র মুকুট ছিনিয়ে নিল 'ধুলোকণা'। (৭.৭) পয়েন্টে দ্বিতীয় স্থানে রয়েছে'অনুরাগের ছোঁয়া', 'গৌরি এলো'। (৭.৫) পয়েন্টে তৃতীয় স্থানে রয়েছে'জগদ্ধাত্রী'। (৭.৩) পয়েন্টে চতুর্থ স্থানে রয়েছে 'আলতা ফড়িং'।(৭.২) পয়েন্টে পঞ্চম স্থানে রয়েছে'গাঁটছড়া'। (৬.৮) পয়েন্টে ষষ্ঠ স্থানে রয়েছে জনপ্রিয় ধারাবাহিক 'মাধবীলতা'। (৬.৫) পয়েন্টে সপ্তম স্থানে রয়েছে ধারাবাহিক 'সাহেবের চিঠি'। (৬.৪)পয়েন্টে অষ্টম স্থানে রয়েছে 'মিঠাই'। (৬.৩) পয়েন্টে নবম স্থানে রয়েছে 'এক্কা দোক্কা'। (৬.২) পয়েন্টে দশম স্থানে রয়েছে 'খেলনা বাড়ি'।

 

Share this article
click me!